• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যুবকের দু’হাত কাটা, মুণ্ডহীন দেহ চণ্ডীতলায়

probe
তখনও চলছে তল্লাশি। — নিজস্ব চিত্র।

মুণ্ডহীন, কনুইয়ের নীচ থেকে দু’হাত কাটা এক যুবকের দেহ মিলল চণ্ডীতলার কুমিরমোড়ার ব্রাহ্মণডাঙার একটি খাল থেকে। কাটা ছিল তাঁর পুরুষাঙ্গও। কোপের চিহ্ন ছিল পিঠে।

শনিবার সকালের ঘটনা। রাত পর্যন্ত যুবকের পরিচয় জানা যায়নি। পুলিশের অনুমান, অন্য কোথাও খুন করে দেহটি ওই খালে ফেলে যায় দুষ্কৃতীরা। জেলা (গ্রামীণ) পুলিশ সুপার অমনদীপ বলেন, ‘‘দেহটি দেখে মনে হচ্ছে, খুব পুরনো নয়, দিন দুয়েক আগে খুন হন ওই যুবক। ময়নাতদন্ত করা হয়েছে দেহটির। ওই এলাকার সিসিক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।’’ তদন্তকারী এক পুলিশকর্তা জানান, যুবকের ডান হাতের কনুইয়ের উপরের অংশে ‘হার্ট’ চিহ্নের মধ্যে ইংরেজি ‘ডি প্লাস বি’ লেখা ছিল।

কিছুদিন আগে চুঁচুড়ার রায়বেড়ের যুবক বিষ্ণু মালকে খুন করে তাঁর দেহ ছ’টুকরো করেছিল দুষ্কৃতীরা। সেই নৃশংসতায় অনেকেই শিউরে উঠেছিলেন। এ দিন চণ্ডীতলায় ওই দেহ উদ্ধারের ঘটনায় সেই নৃশংসতার কথাই মনে পড়ে যায় অনেকের।   

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলাছড়া থেকে ভগবতীপুর যাওয়ার মধ্যবর্তী এলাকায় ওই খালে এ দিন স্থানীয় বাসিন্দারাই দেহটি ভাসতে দেখেন। পুলিশে খবর দেওয়া হয়। খালের বিভিন্ন অংশে সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি করা হলেও নিহতের মুণ্ড ও হাত মেলেনি। তল্লাশি জারি থাকছে বলে পুলিশ জানিয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন