• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খোয়া যাওয়া ফোন, টাকা ফেরাল পুলিশ

1
ফোন ফেরত দিচ্ছে পুলিশ।

Advertisement

গত দেড় মাসে হুগলির শিল্পাঞ্চলের বিভিন্ন জায়গায় মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এটিএম কার্ডের তথ্য জেনে টাকা লোপাটের অভিযোগও উঠেছিল। তদন্তে নেমে পুলিশ বেশ কিছু মোবাইল উদ্ধার করেছে। মিলেছে টাকাও। শনিবার চন্দননগর কমিশনারেটের পুলিশ লাইন থেকে উদ্ধার করা ১২৫টি মোবাইল গ্রাহকের হাতে ফিরিয়ে দেওয়া হল। খোয়া যাওয়া ৪ লক্ষ ২৬ হাজার ৫২১ টাকা প্রাপকের ব্যাঙ্ক অ্যাকাউন্টেও দিয়ে দেওয়া হয়।

মোবাইল এবং টাকা খুইয়ে অনেকেই ভেবেছিলেন, আর তা ফিরে পাবেন না। কিন্তু পুলিশের সাইবার সেলের উদ্যোগে তা সম্ভব হওয়ায় সকলেই খুশি। তাঁদেরই একজন চন্দননগরের নবগ্রামের বাসিন্দা তাপসী ঢক। তিনি বলেন, ‘‘কিছুদিন আগে চন্দননগর স্টেশন থেকে অটোতে বাড়ি ফেরার সময় ফোনে কথা বলছিলাম। তারপরে ব্যাগে ফোনটা রেখেছিলাম। বাড়ি গিয়ে দেখি, ব্যাগের চেন খোলা। ফোন নেই। মনেো হয় অটো পাশে বসা এক মহিলা সেটা হাতিয়েছিল। ফোনটা যে ফিরে পাব ভাবিনি।’’   

পুলিশ কমিশনার হুমায়ুন কবীর জানান, সাইবার সেলের মাধ্যমে বিভিন্ন এলাকা থেকে খোয়া যাওয়া মোবাইল উদ্ধার করা হয়েছে। একই ভাবে ব্যাঙ্ক থেকে গ্রাহকের খোয়া যাওয়া টাকাও উদ্ধার করা হয়েছে। এর আগেও এই ধরনের উদ্ধার হয়েছে। কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সাথে জড়িতদের খোঁজে তল্লাশি জারি রয়েছে।          

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন