• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গাছে গাড়ির ধাক্কা, মৃত তিন

Accident
দুর্ঘটনায় পড়া গাড়ি। নিজস্ব চিত্র

গভীর রাতে ফাঁকা রাস্তায় গাড়িতে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল তিন বন্ধুর। জখম হয়েছেন এক জন। শনিবার হাওড়ার জয়পুরের হানিধারা মনসাতলায় গাড়িটি রাস্তার পাশের একটি বটগাছে ধাক্কা মারে।

পুলিশ জানায়, মৃতেরা হলেন প্রিয়ব্রত বসু (২২), লোকনাথ মুখোপাধ্যায় (২৪) এবং সায়ন ভাণ্ডারী (২৪)। প্রিয়ব্রত এবং লোকনাথ উদয়নারায়ণপুরের সিংটির বাসিন্দা ছিলেন। প্রিয়ব্রতই গাড়িটি চালাচ্ছিলেন। গাড়িটি তাঁর কাকার। সায়নের বাড়ি হুগলির আরামবাগের ১৩ নম্বর ওয়ার্ডে। তাঁদের বন্ধু, খানাকুলের বাসিন্দা, আহত অভিনব বসুকে কলকাতার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশের অনুমান, ফাঁকা রাস্তায় প্রবল গতিতে চালাতে গিয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারান প্রিয়ব্রত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রিয়ব্রত আরামবাগে একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। শনিবার বিকেলে বন্ধু সায়ন এবং অভিনবকে নিয়ে তিনি বাড়ি ফেরেন। বাড়িতে প্রিয়ব্রত তাঁর গ্রামের বন্ধু লোকনাথকেও ডেকে নেন। রাতে চার বন্ধু মিলে বাড়িতে একসঙ্গে খাওয়া-দাওয়া করেন। তারপর দেড়টা নাগাদ প্রিয়ব্রত কাকার গাড়িতে বন্ধুদের তুলে বেরিয়ে পড়েন। ফাঁকা রাস্তায় গাড়ি চালানো তাঁর দীর্ঘদিনের শখ। সেই কারণে মাঝেমধ্যেই বন্ধুদের গাড়িতে তুলে রাতে বেরিয়ে পড়তেন। এ দিন উদয়নারায়ণপুর-আমতা রোড ধরে আমতার দিকে যাচ্ছিলেন। বাড়ি থেকে কিছুটা যাওয়ার পরেই ওই দুর্ঘটনা।

দুর্ঘটনায় গাড়িটির সামনের দিক পুরোপুরি দুমড়ে-মুচড়ে যায়। চার জনই গাড়িতে আটকে পড়েছিলেন। পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে জয়পুরের বি বি ধর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রিয়ব্রত, লোকনাথ ও সায়নকে মৃত ঘোষণা করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় অভিনবকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করানো হয়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন