• ব্রেকিং নিউজ
গুলিবিদ্ধ বজবজের তৃণমূল কাউন্সিলর মিঠুন ঠিকাদার।। বজবজ পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের ঘটনা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে অশোক দাস (নাম পরিবর্তিত) নামে ওই বালকটি কানাইপুর স্বাস্থ্যকেন্দ্রে আসে। তার মাথা ফেটে গিয়েছিল।
নিজস্ব সংবাদদাতা
১৮ ফেব্রুয়ারি, ২০১৯
Toto
দেবাশিস দাশ
এমনিতেই হাওড়ার পথঘাট যথেষ্ট সঙ্কীর্ণ। রাস্তার সংখ্যাও কম। তার উপরে শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন এলাকায় চলছে টোটোর দৌরাত্ম্য। যার জেরে অন্যান্য যানবাহনের গতি কমে গিয়েছে অনেকটাই। এমনকি, রাস্তা দিয়ে হাঁটাচলা করতেও সমস্যা হচ্ছে বলে পথচারীদের অভিযোগ। অথচ, সরকারি ভাবেই সিদ্ধান্ত হয়েছিল, যে রুটে ই-রিকশা চলবে, সেই রুটে টোটো চলবে না। পুলিশ গিয়ে টোটো বন্ধ করে দেবে।
১৮ ফেব্রুয়ারি, ২০১৯
Garima
নিজস্ব সংবাদদাতা
হাওড়ার শিবপুরের বাসিন্দা চার্টার্ড অ্যাকাউটেন্সির ছাত্রী গরিমা ধানুকার (২০) মৃত্যু রহস্যের কোনও সূত্র এ পর্যন্ত না মিললেও পুলিশের ধারণা, গঙ্গায় ডুবেই তাঁর মৃত্যু হয়েছে। কিন্তু বটানিক্যাল গার্ডেন থানা এলাকার কলেজ রোডের বাসিন্দা ওই তরুণী টিউশন নিতে বেরিয়ে কী করে গঙ্গায় ডুবে মারা গেলেন, সেই প্রশ্নের সদুত্তর এখনও মেলেনি।
১৭ ফেব্রুয়ারি, ২০১৯
Mamata Banerjee
নিজস্ব সংবাদদাতা
প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, পুরনো কর্মসূচি অনুযায়ী তারকেশ্বরের বালিগোড়িতেই ওই কর্মসূচি হবে।
১৭ ফেব্রুয়ারি, ২০১৯
campaign
নিজস্ব সংবাদদাতা
মরণোত্তর চক্ষুদানে সচেতনতা বাড়াতে এবং চক্ষু সংগ্রহ ও প্রতিস্থাপনে উপযুক্ত পরিকাঠামো তৈরির দাবি নিয়ে উত্তরবঙ্গের বিভিন্ন জে‌লায় ঘুরলেন হুগলি জেলার চার বাসিন্দা। 
১৭ ফেব্রুয়ারি, ২০১৯
Garima
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, এ দিন সন্ধ্যায় কলকাতা রিভার ট্র্যাফিক পুলিশ ওই তরুণীর দেহ শিবপুর রামকৃষ্ণপুর ঘাটের কাছে ভাসতে দেখে। পুলিশ দেহটি উদ্ধার করে উত্তর বন্দর থানায় নিয়ে যায়। এর পরে হাসপাতালে নিয়ে গেলে তরুণীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। 
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
relatives
তাপস ঘোষ
হুগলির সাহাগঞ্জে ডানলপের কর্মী আবাসনে রাউত পরিবারে তারপর থেকে আর কোনও অনুষ্ঠান হয়নি।
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
protest
নিজস্ব সংবাদদাতা
আন্দোলনকারীদের দাবি, স্থায়ী, অস্থায়ী এবং বদলি মিলিয়ে এখানে প্রায় সাতশো শ্রমিক কাজ করেন।
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
rescuer
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও ফেরিঘাট সূত্রের খবর, এ দিন সকাল সাড়ে ৭টা নাগাদ বছর চল্লিশের ওই মহিলা শ্রীরামপুর থেকে ভুটভুটিতে চাপেন।
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
Book
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, ওই ছাত্রীর বাড়ি কোনার দাশনগরে। বৃহস্পতিবার সন্ধ্যায় ভাইয়ের সঙ্গে ঝগড়া করায় মা-বাবা বকুনি দিয়েছিলেন তাকে। পুলিশের ধারণা, সেই অভিমানে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই পড়ুয়া। গুরুতর অসুস্থ অবস্থায় বাড়ির লোকজন তাকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করেন।
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
Pollution
গৌতম বন্দ্যোপাধ্যায়
অথচ, সেই ২০০৩ সালেই হাইকোর্ট নির্দিষ্ট ‘গাইড লাইন’ তৈরি করে দিয়েছে প্রতিমা বিসর্জনের জন্য। সে নির্দেশিকা না মেনে রাজ্যের যে কোনও জায়গায় যে কোনও প্রতিমা বিসর্জন আদালত অবমাননার সামিল বলেই মনে করছেন পরিবেশবিদেরা। অভিযোগ, একমাত্র দুর্গাপুজো এবং চন্দননগরের জগদ্ধাত্রী পুজো ছাড়া আর কোনও পুজোয় ওই নির্দেশিকা মানা হয় না।
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
Jute Mill
নিজস্ব সংবাদদাতা
বৃহস্পতিবার ওই কারখানার মালিক জয় আগরওয়াল বলেন, ‘‘কারখানার জমি বন্ধক রেখে ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলাম। কিন্তু কাঙ্ক্ষিত উপার্জন না-হওয়ায় ঋণ শোধ করতে পারছি না। কোনও সংস্থা যদি এখানে কিছু করতে চায়, সেই চেষ্টা করা হবে। তবে কী হবে, এখনই বলার মতো অবস্থায় আমরা নেই।’’
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
WBP
নিজস্ব প্রতিবেদন
বৃহস্পতিবার হুগলি জেলা (গ্রামীণ) পুলিশের তরফে সিঙ্গুর পুলিশ লাইনে বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি-নেতা ও তাঁদের নিরাপত্তারক্ষীদের নিয়ে বৈঠক করা হয়। পুলিশের তরফে জনপ্রতিনিধিদের অনুরোধ করা হয়, নিরাপত্তারক্ষীদের তাঁরা যেন সব সময় সঙ্গে রাখেন।
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
Arrest
নিজস্ব সংবাদদাতা
জেলা খাদ্য দফতরের এক পদস্থ কর্তা জানান, মহকুমা প্রশাসনের পক্ষ থেকে তাঁদের খবর দেওয়া হয় যে ফতেপুরে একটি গুদামে বেআইনি ভাবে আটা মজুত করা হচ্ছে। তারপরেই জেলা খাদ্য দফতর উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের করে।
১৪ ফেব্রুয়ারি, ২০১৯
Injury
নিজস্ব সংবাদদাতা
ফের শব্দ তাণ্ডবে প্রতিবাদীকে মারধরের অভিযোগ উঠল হুগলিতে। এ বার চন্দননগরের গোন্দলপাড়ার ঘটনা। আক্রান্ত শিবম গুপ্ত গুরুতর জখম অবস্থায় চন্দননগর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় জড়িত ক্লাব সদস্যদের বুধবার বিকেল পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।
১৪ ফেব্রুয়ারি, ২০১৯
Man
নিজস্ব সংবাদদাতা
ছেলের প্রসঙ্গ তুলতেই কয়েক মূহূর্ত চুপ করে থাকেন বৃদ্ধ চন্দ্রশেখর উপাধ্যায়। তার পরে স্বগতোক্তির মতো বলে ওঠেন, ‘‘আর ওই সব কথা বলতে ভাল লাগে না। কষ্ট হয়।’’
১৩ ফেব্রুয়ারি, ২০১৯
TMC
সুশান্ত সরকার ও দীপঙ্কর দে
সোমবার সুপ্রিম কোর্টে ধাক্কা খেয়েছে বিজেপি। পরীক্ষার মধ্যে মাইক বাজিয়ে রাজনৈতিক সভা করার অনুমতি চেয়েছিল তারা। প্রধান বিচারপতি সে আবেদন খারিজ করে দিয়েছেন। জয় হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের। 
১৩ ফেব্রুয়ারি, ২০১৯
Strick
নিজস্ব সংবাদদাতা
প্রায় সাড়ে তিনশো শ্রমিক বেকায়দায় পড়লেন। মিলের আইএনটিটিইউসি প্রভাবিত শ্রমিক সংগঠনের সভাপতি কাবুল মুখোপাধ্যায় বলেন, ‘‘কর্তৃপক্ষের উৎপাদন চালানোর সদিচ্ছাই নেই। প্রচুর টাকা ঋণ বকেয়া পড়ে রয়েছে।’’
১৩ ফেব্রুয়ারি, ২০১৯
Puja
নিজস্ব সংবাদদাতা
পূজার জন্য আগে থেকেই পরীক্ষা কেন্দ্রের একতলায় আলাদা ঘরে ফোল্ডিং বিছানার ব্যবস্থা করে রেখেছিলেন কর্তৃপক্ষ। সকাল ১১টা নাগাদ স্কুলে পৌঁছয় পূজা। তার সঙ্গে আসেন বাবা রাকেশ ঘোষ, মা সুমিত্রা ঘোষ ও দাদু বিল্বেশ্বর ঘোষ।
১৩ ফেব্রুয়ারি, ২০১৯
আরও খবর