গোঘাট-১-এর সমবায় পরিদর্শক শুভঙ্কর সরকার বলেন, “সদস্যদের লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টা জেলা দফতর দেখছে।” জেলা সমবায় দফতর থেকে জানানো হয়েছে, অভিযোগ খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
পীযূষ নন্দী
২২ নভেম্বর, ২০১৮
Protest
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও ব্যাঙ্ক সূত্রে খবর, যে গ্রাহকের টাকা উঠে গিয়েছিল তাঁর নাম মঞ্জুরা বেগম। তিনি গুমুখবেড়িয়া গ্রামের বাসিন্দা। বেলা আড়াইটা নাগাদ তাঁর মোবাইলে মেসেজ আসে দুটি দফায় তাঁর অ্যাকাউন্ট থেকে মোট ২৩ হাজার টাকা তোলা হয়েছে। প্রথমে তোলা হয় ৮ হাজার টাকা। দ্বিতীয় দফায় তোলা হয় ১৫ হাজার। 
২২ নভেম্বর, ২০১৮
Bank Fraud
সুশান্ত সরকার
পান্ডুয়ার ইটাচুনা চক্রের ‘শিক্ষাবন্ধু’ অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের কথায়, ‘‘মঙ্গলবার ওই রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের পাসবই আপডেট করতে গিয়ে দেখি, আরও দু’লক্ষ পাঁচ হাজার টাকা গায়েব।’’
২২ নভেম্বর, ২০১৮
4
নিজস্ব সংবাদদাতা
সংস্থাগুলির সদস্যদের আশা, দু’সপ্তাহের মধ্যে সব কচুরিপানা পরিষ্কার হয়ে যাবে। তৈরি হয়ে যাবে পরিযায়ী পাখিদের বসার জন্য পানা দিয়ে তৈরি ছোট ছোট দ্বীপও।
২২ নভেম্বর, ২০১৮
Mosquito
নিজস্ব সংবাদদাতা
গাড়ুলিয়ায় থাকাকালীনই জ্বরে পড়েন অমরবাবু। জ্বর হয়েছিল সন্ধ্যাদেবী এবং অঞ্জনেরও। পরের দিন তাঁরা বাড়ি ফিরে আসেন। জ্বর না কমায় ১১ নভেম্বর অমরবাবু এবং সন্ধ্যাদেবীকে ভদ্রেশ্বর পুরসভা পরিচালিত অঙ্কুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
২১ নভেম্বর, ২০১৮
1
নিজস্ব সংবাদদাতা
চন্দননগর কমিশনারেট সূত্রের খবর, সরকারি আধিকারিককে হেনস্থা, শ্লীলতাহানি, সরকারি কাজে বাধা দেওয়া, মারধর-সহ মোট ৮টি ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
২১ নভেম্বর, ২০১৮
Carnival
প্রকাশ পাল ও তাপস ঘোষ
রবিবার ‘বাগবাজার চৌমাথা’র মাত্র একটি আলো দেখে এ বারের মতো চন্দননগরের জগদ্ধাত্রীর বিসর্জন শোভাযাত্রা দর্শন শেষ হল বৃদ্ধের। এবং তাঁর মতো আরও অনেকের।
২০ নভেম্বর, ২০১৮
quarrel
নিজস্ব সংবাদদাতা
রবিবার দুপুর ৩টে নাগাদ চন্দননগরের পাদ্রিপাড়ার কাছে জিটি রোডে গাড়ি আটকে চন্দ্রাণী চক্রবর্তী নামে ওই বিচারককে হেনস্থার অভিযোগ ওঠে মানকুণ্ডু নতুনপাড়া পুজো কমিটির লোকজনের বিরুদ্ধে। ওই পুজো কমিটি তখন প্রতিমা বিসর্জন দিতে যাচ্ছিল।
২০ নভেম্বর, ২০১৮
Hindmotor
গৌতম বন্দ্যোপাধ্যায়
আর্থিক মন্দার কারণ দেখিয়ে ২০১৪ সালের মে মাসে কারখানাটিতে ‘সাসপেনশন অব ওয়ার্ক’-এর নোটিস দেন কর্তৃপক্ষ। তারপর থেকেই কারখানাটির ঝাঁপ বন্ধ। একটি মামলার জেরে গত বছরে কলকাতা হাইকোর্টের বিচারপতি সম্বুদ্ধ চক্রবর্তী ওই কারখানাটির জমি বা যন্ত্রাংশ বিক্রির উপর স্থগিতাদেশ জারি করেন।
২০ নভেম্বর, ২০১৮
Light
তাপস ঘোষ ও প্রকাশ পাল
রবিবার জগদ্ধাত্রীর ভাসান হল চন্দননগরে। একই সঙ্গে যেন আলোকসজ্জার কাঠামো থেকে ‘এলইডি’র বিদায় ঘণ্টাও বেজে গেল! বাজারে এল ‘পিক্সেল’ আলো। এলইডির অতিরিক্ত ঔজ্জ্বল্য থেকে মুক্তি দিয়ে যে আলো ফিরিয়ে আনবে টুনি বাল্বের নরম আলোর অনুভূতি।
১৯ নভেম্বর, ২০১৮
Puja
গৌতম বন্দ্যোপাধ্যায়
মুখ্যমন্ত্রী শুক্রবার এই শহরে এসে বলেছিলেন, চন্দননগরকে দেখেই কলকাতায় দুর্গাপুজোয় বিসর্জনের কার্নিভাল হচ্ছে।
১৯ নভেম্বর, ২০১৮
Parler
নিজস্ব সংবাদদাতা
পুর কর্তৃপক্ষের উদ্যোগে রবিবার উত্তরপাড়া শহরে অক্সিজেন পার্লারের উদ্বোধন করলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।
১৯ নভেম্বর, ২০১৮
Girl
সুব্রত জানা
কাঁদতে কাঁদতে মাকে ফোন করেছিল মেয়ে। বলেছিল, টাকা চেয়ে মারধর করছে শ্বশুরবাড়ির লোকজন। মা বলেছিলেন, ‘‘কিচ্ছু ভাবিস না। তোকে কালই বাড়ি ফিরিয়ে আনব।’’
১৮ নভেম্বর, ২০১৮
Puja
নিজস্ব সংবাদদাতা
চন্দননগরে জগদ্ধাত্রী পুজো দেখলেন ফরাসি রাষ্ট্রদূত ভার্জিনি কর্টেভাল এবং ডেপুটি কনসাল জেনারেল অলিভার কাসা। চন্দননগর এবং শ্রীরামপুর শহরে বিভিন্ন প্রাচীন নিদর্শনও ঘুরে  দেখলেন তাঁরা ।
১৮ নভেম্বর, ২০১৮
Gold
নিজস্ব সংবাদদাতা
অভিনব কায়দায় প্রতারণার অভিযোগ উঠল উলুবেড়িয়ার গরুহাটায়। পুলিশ জানিয়েছে, এক মহিলা অভিযোগ করেছেন শনিবার ভর দুপুরে রাস্তার উপর তাঁর গা থেকে গয়না খুলে নিয়ে গিয়েছে এক যুবক-সহ জনা তিনেক লোক।
১৮ নভেম্বর, ২০১৮
আরও খবর