জাঙ্গিপাড়া এবং উদয়নারায়ণপুরের সীমানাবর্তী বকপোতা এলাকায় কবে এত জনসমাগম হয়েছিল, তা বলতে পারছিলেন না কেউ। সোমবার দুপুরে দামোদরের উপরে নতুন সেতুর উদ্বোধন দেখার সুযোগ তাই কেউ হারাতে চাননি।
দীপঙ্কর দে
১০ ডিসেম্বর, ২০১৯
In four places of Hoogly Onion is 59 rupees per Kilogram
নিজস্ব সংবাদদাতা
এই বাজারে ৫৯ টাকা কেজি দরে পেঁয়াজ মিলবে, এ সুযোগ কে-ই বা হাতছাড়া করতে চান? তাই গত কয়েক দিন ধরে হুগলির চারটি ‘সুফল বাংলা’ স্টলে (চুঁচুড়া, আরামবাগ, উত্তরপাড়া এবং সিঙ্গুর) ভিড় উপচে পড়ছে।
১০ ডিসেম্বর, ২০১৯
Howrah Jute Mill
নিজস্ব সংবাদদাতা
১০ ডিসেম্বর, ২০১৯
Onion storage is the only way of profit
গৌতম বন্দ্যোপাধ্যায় ও পীযূষ নন্দী
কৃষি বিশেষজ্ঞেরা মনে করছেন, ধান এবং আলু—এই দুই প্রথাগত চেনা চাষের চৌহদ্দির বাইরে যাওয়ার মানসিকতা তৈরি হয়নি এ রাজ্যের চাষিদের। অথচ, এ রাজ্যের আবহাওয়া উপযোগী নির্দিষ্ট প্রজাতির পেঁয়াজ রয়েছে।
১০ ডিসেম্বর, ২০১৯
Uluberia got two flyover after one year
নুরুল আবসার, সুব্রত জানা
সোমবার থেকে খুলে গেল উলুবেড়িয়া লেভেল ক্রসিংয়ের উড়ালপুল। খড়্গপুরের একটি অনুষ্ঠান থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেতুটি উদ্বোধন করলেন। এ দিন থেকেই সেতুতে যান চলাচল শুরু হয়ে গেল। 
১০ ডিসেম্বর, ২০১৯
Sand Mining
পীযূষ নন্দী
তৃণমূল নেতারাই গোটা ঘটনার নেপথ্যে বলে অভিযোগ গ্রামবাসীর। বোমাবাজি এবং অশান্তির খবর পেয়ে এ দিন পুলিশ ঘটনাস্থলে যায়।
০৯ ডিসেম্বর, ২০১৯
Garbage
সুব্রত জানা
গত বছর উলুবেড়িয়া রাসমেলার বর্জ্য জমেছিল গঙ্গায়। একই ছবি এ বারও!
০৯ ডিসেম্বর, ২০১৯
Bokpota Bridge
নিজস্ব সংবাদদাতা
প্রায় ৩২ কোটি টাকা খরচ করে ৪০ ফুটেরও বেশি চওড়া এবং অন্তত ৬০০ ফুট লম্বা সেতুটি তৈরি করেছে পূর্ত দফতর।
০৯ ডিসেম্বর, ২০১৯
Question paper
নিজস্ব সংবাদদাতা
সিঙ্গুরেরই মহামায়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ইতিহাস পরীক্ষায় এমনই প্রশ্ন আসায় সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে।
০৯ ডিসেম্বর, ২০১৯
Child
নিজস্ব সংবাদদাতা
প্রায় এক মাস ধরে এ নিয়ে বিড়ম্বনায় পড়েছে ওই কুমারী মা এবং তার পরিবারের লোকেরা। গত ১৭ নভেম্বর উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেয় বছর চোদ্দোর ওই কিশোরী।
০৯ ডিসেম্বর, ২০১৯
fire
নিজস্ব সংবাদদাতা
রসভা সূত্রে জানা গিয়েছে, অ্যাকাউন্টস বিভাগের রেকর্ড রুমে এ দিন সকাল সাড়ে সাতটা নাগাদ আগুন লাগে।
০৮ ডিসেম্বর, ২০১৯
law
নুরুল আবসার
২০১২ সালে ওই দম্পতির একমাত্র মেয়ে তখন নবম শ্রেণির ছাত্রী। ৬ নভেম্বর সকালে সে পাশের গ্রাম পানশিলাতে টিউশন পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু আর বাড়ি ফেরেনি। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরে তার বাবা-মা জানতে পারেন, মেয়ে শিক্ষকের পড়তে যায়নি। শুরু হয় খোঁজ।
০৮ ডিসেম্বর, ২০১৯
blood test
গৌতম বন্দ্যোপাধ্যায়
ওই হাসপাতালে কর্মী ও চিকিৎসকদের আসার কথা কলকাতার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল থেকে। কিন্তু সেখান থেকে কেউ আসেননি। কলকাতার ওই হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, কর্মী-চিকিৎসকদের অভাবেই চন্দননগরের হাসপাতালটির কাজ পুরোমাত্রায় শুরু করা যাচ্ছে না। 
০৮ ডিসেম্বর, ২০১৯
Birthday of street dog celebrated
তাপস ঘোষ
কালিয়া এক পথ-কুকুর। চন্দননগরের শাওলি বটতলা এলাকার বাসিন্দা পশুপ্রেমী সঞ্চিতা এবং পিকাসো পাল নামে এক দম্পতির বাড়িতে শনিবার তারই জন্মদিন পালিত হল। কিন্তু পথ-কুকুরের জন্মদিন পালন কেন?
০৮ ডিসেম্বর, ২০১৯
Woman belongs to Domjur died in dengue
নিজস্ব সংবাদদাতা
শুক্রবার দুপুরে দেবশ্রী পাল (২২) নামে উত্তর ঝাঁপরদহ পঞ্চায়েতের জেলেপাড়া গ্রামের ওই যুবতীর মৃত্যু হয় আন্দুল রোডের একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতালের পক্ষ থেকে যে মৃত্যুর শংসাপত্র দেওয়া হয়েছে, তাতে মৃত্যুর কারণ হিসাবে ডেঙ্গির কথা বলা হয়েছে।
০৮ ডিসেম্বর, ২০১৯
Onion
নিজস্ব সংবাদদাতা
হুগলিতে সবচেয়ে বেশি পেঁয়াজ চাষ হয় বলাগড় ব্লকে। ওই ব্লকের সীমানা ঘেঁষা পান্ডুয়ার আবিরা গ্রামেও পেঁয়াজ চাষ হয়। বৃহস্পতিবার থেকে সেখানে নতুন করে চাষ শুরু হয়েছে।
০৭ ডিসেম্বর, ২০১৯
Cyber Crime
নিজস্ব সংবাদদাতা
কিংশুক থাকেন হিন্দমোটরের উদয়ন পল্লিতে। তিনি সল্টলেকের সেক্টর ফাইভের একটি বিদেশি তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী।
০৭ ডিসেম্বর, ২০১৯
Court case
নুরুল আবসার
বৃহস্পতিবার শুনানিতে হাজিরা ছিল মামলার মূল সাক্ষী তথা মামলাটির তদন্তকারী অফিসার (আইও) শুভাশিস চক্রবর্তীর। বছর পাঁচেক আগে যখন ওই ঘটনা ঘটেছিল, তখন আমতার সার্কেল ইনস্পেক্টর (সিআই) শুভাশিসবাবু।
০৬ ডিসেম্বর, ২০১৯
Worst conduit syste, superviser sacked in Chinsurah
প্রকাশ পাল ও তাপস ঘোষ
এ দিন সকাল ৯টা নাগাদ বিধায়ক ওই এলাকায় যান। সঙ্গে ছিলেন পুরপ্রধান গৌরীকান্ত মুখোপাধ্যায়, দলের শহর সভাপতি সঞ্জীব মিত্র, ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মৌসুমি বসু চট্টোপাধ্যায়। এলাকার লোকজন তাঁদের ঘিরে ধরেন।
০৬ ডিসেম্বর, ২০১৯
Ganges
গৌতম বন্দ্যেপাধ্যায় 
নালাগুলি যেখানে গঙ্গায় মিশেছে, সেখানে আগেই তারজাল লাগানো হয়েছিল। যাতে সেই জালে প্লাস্টিক, বোতল-সহ কঠিন বর্জ্য আটকে গিয়ে আর গঙ্গায় পড়তে না-পারে।
০৬ ডিসেম্বর, ২০১৯
Theater becomes tool for teaching at Uluberia Uttarchakra
সুব্রত জানা
পড়ুয়াদের মানসিক ও শারীরিক বিকাশ এবং উচ্চারণের জড়তা কাটাতে উলুবেড়িয়ার মহেশপুর ফেরিঘাট প্রাথমিক বিদ্যালয়ে নাটকের মাধ্যমে পাঠদানের কর্মশালা শুরু হল বৃহস্পতিবার থেকে।
০৬ ডিসেম্বর, ২০১৯
lynching
নিজস্ব সংবাদদাতা
শিক্ষকেরা অনিয়মিত ভাবে আসছেন, এই অভিযোগ তুলে বুধবার বেলা সাড়ে এগারোটা নাগাদ ওই স্কুলে ঢুকে তাণ্ডব চালায় একদল যুবক। তারা স্কুলেরই প্রাক্তন ছাত্র এবং এলাকায় বিজেপি সমর্থক হিসেবে পরিচিত। যদিও বিজেপি ঘটনায় দলের কেউ যুক্ত নয় বলে দাবি করেছে।
০৬ ডিসেম্বর, ২০১৯
Robbery occured in Bagnan
নিজস্ব সংবাদদাতা
মঙ্গলবার বাগনানের নুন্টিয়া গ্রামে এই ডাকাতিতে আতঙ্ক ছড়িয়েছে। বুধবার বিকেল পর্যন্ত পুলিশ দুষ্কৃতীদের নাগাল পায়নি। পুলিশের অনুমান, ওই পরিবারের পরিচিত কেউ এই ঘটনায় যুক্ত। কিছু সূত্রও মিলেছে বলে তদন্তকারীদের দাবি। হাওড়া জেলা (গ্রামীণ) পুলিশ সুপার সৌম্য রায় বলেন, ‘‘তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি চলছে।’’
০৫ ডিসেম্বর, ২০১৯
Theft in Nabagram in a empty household
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নবগ্রামের ‘বি’ ব্লকের বাসিন্দা বাবুলাল সাউ স্ত্রী-মেয়েকে নিয়ে গত শনিবার বিহারে বেড়াতে যান। মেয়ে কলকাতার একটি ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানের পড়ুয়া। পরীক্ষা থাকায় তি‌নি বুধবার ভোরে ফিরে এসে দেখেন, দরজার তালা ভাঙা।
০৫ ডিসেম্বর, ২০১৯
Pollution
নিজস্ব সংবাদদাতা
খোদ রাজ্য দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের দেওয়া তথ্যই বলছে, পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে, রাত তিনটের সময়ে ঘুসুড়ি ও বেলুড়ের মতো এলাকায় বাতাসে ভাসমান অতি সূক্ষ্ম ধূলিকণার (পিএম ২.৫) পরিমাণ প্রতি ঘনমিটারে ৪০০ থেকে ৫০০ পিপিএম (পার্টস পার মিলিয়ন)-এর মধ্যে ঘোরাফেরা করছে।
০৫ ডিসেম্বর, ২০১৯
Explosion while digging, labourer wounded
নিজস্ব সংবাদদাতা
চন্দননগর কমিশনারেটের আধিকারিকরা জানান, ঠিক কী থেকে বিস্ফোরণ, তা স্পষ্ট নয়। তবে মাটির নীচে পুঁতে রাখা বোমা ফেটেই তা হতে পারে বলে মনে হচ্ছে। পুলিশের একাংশের বক্তব্য, অনেক বছর আগে ওই জায়গায় দুষ্কৃতী কার্যকলাপ ছিল।
০৫ ডিসেম্বর, ২০১৯
Political turmoil in Purshura, 3 wounded
নিজস্ব সংবাদদাতা
আহত পিন্টু কোটাল, প্রকাশ কোটাল এবং শেখ হাফিজুলকে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। পিন্টু স্থানীয় শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য।
০৫ ডিসেম্বর, ২০১৯
আরও খবর
আপনার পছন্দ