কর্তৃপক্ষের অবশ্য দাবি, ফর্ম পূরণ করতে না দেওয়ার কথা কাউকেই বলা হয়নি। টাকা দিতে অপারগ এই মর্মে ওই পড়ুয়াদের থেকে লিখিত আবেদন নিয়ে ওই টাকা ছাড় দেওয়া হয়।
প্রকাশ পাল ও তাপস ঘোষ
১৩ ডিসেম্বর, ২০১৮
Meeting
নিজস্ব সংবাদদাতা
সম্প্রতি কলকাতায় জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বেছে নিতে জেলা পর্যবেক্ষক অরূপ বিশ্বাসের উপস্থিতিতে দলীয় স্তরে একটি বৈঠক হয়। সেই বৈঠকের দিনই হুমকি দিয়েছিলেন খানাকুল থেকে জিতে আসা শাসকদলের সদস্য নাজিমুল মুন্সি করিম।
১৩ ডিসেম্বর, ২০১৮
Kajal
পীযূষ নন্দী
অভিযোগ, কাজলের সম্মতি না-পেলে শংসাপত্রের মতো ন্যূনতম পরিষেবা মেলে না। সরকারি আধিকারিকদের উপরে চোটপাট তো আছেই। বিভিন্ন প্রকল্পের উপভোক্তা কাজলই নির্বাচন করেন।
১২ ডিসেম্বর, ২০১৮
TMC Party Office
সুশান্ত সরকার
পান্ডুয়া গ্রামীণ হাসপাতালের কাছে জিটি রোডের ধারে তেলিপাড়া মোড়ে তৃণমূলের কার্যালয়ই ভেঙে দেওয়ার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট।
১১ ডিসেম্বর, ২০১৮
Howrah Municipal Corporation
নিজস্ব সংবাদদাতা
বোর্ডের মেয়াদ শেষের দিন পুর ভবনে এসেছিলেন মেয়র-সহ প্রায় সব মেয়র পারিষদ এবং কাউন্সিলর।
১১ ডিসেম্বর, ২০১৮
factory
নুরুল আবসার
২০০০ সালের গোড়ায় বীরশিবপুরে ২৮৪ একর জমিতে ওই কে‌ন্দ্র গড়ে তুলেছিল পশ্চিমবঙ্গ শিল্প পরিকাঠামো উন্নয়ন নিগম।
১১ ডিসেম্বর, ২০১৮
rape
নিজস্ব সংবাদদাতা
চলতি বছরের ২ এপ্রিল থেকে মামলাটির শুনানি শুরু হয়। প্রথম দু’টি পর্বের শুনানিতে অভিযোগকারিণী এবং তাঁর পক্ষের সাক্ষীরা হাজির হননি।
১১ ডিসেম্বর, ২০১৮
100 days work
নুরুল আবসার
বিহারের মুজফফরপুরের রতনৌলি গ্রামের সঞ্জয় সহনী ১০০ দিনের কাজ প্রকল্পে দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধের অন্যতম মুখ। প্রশাসনকে বাধ্য করেছিলেন নড়ে বসতে। হাওড়ার ওই পঞ্চায়েতে দুর্নীতির অভিযোগ অবশ্য তুলেছেন বেশ কয়েকজন গ্রামবাসী।
১০ ডিসেম্বর, ২০১৮
Bullet
নিজস্ব সংবাদদাতা
শুক্রবার রাত সাড়ে ১২টা নাগাদ এমনই ঘটেছে হাওড়ার শিবপুরের ট্রাম ডিপো এলাকায়। পুলিশ সূত্রে খবর, ঘটনার দিন কাউস ঘাট রোড দিয়ে ২০-২৫ জনের একটি দুষ্কৃতী দল এলাকার বাসিন্দা আবিদ আলি কুরেশির বাড়িতে আক্রমণ করে।
০৯ ডিসেম্বর, ২০১৮
vacant land in Dankuni
গৌতম বন্দ্যোপাধ্যায়
বাম আমল থেকেই রাজ্যের শিল্প মানচিত্রে হুগলির চেহারাটা কঙ্কালসার হতে শুরু করে।
০৯ ডিসেম্বর, ২০১৮
garbage
নুরুল আবসার
জেলা প্রশাসনের এক কর্তা জানান, চড়ুইভাতি করতে এসে সবাই হয়তো নিয়ম ভাঙেন না। কিন্তু মুষ্টিমেয় কিছু লোকের জন্য বাকিদের অসুবিধা হয়।
০৯ ডিসেম্বর, ২০১৮
Sreerampur College
প্রকাশ পাল
কলেজ কর্তৃপক্ষ অবশ্য বলছেন, সব চেষ্টাই চলছে। অধ্যক্ষ ভ্যানস্যাংগ্লুরা জানান, কলেজ ক্যাম্পাসের লোহার সিঁড়ি এবং মেন গেট ডেনমার্কের তৎকালীন রাজা করে দিয়েছিলেন।
০৮ ডিসেম্বর, ২০১৮
Road Block
নিজস্ব সংবাদদাতা
পান্ডুয়ার আবগারি দফতরের আধিকারিক শুভময় বিশ্বাস বলেন, ‘‘আমাদের কাছে অভিযোগ ছিল, ওই দোকানে চোলাই বিক্রি হয়। তল্লাশি চালিয়ে ছ’লিটার মদ উদ্ধার করেছি। তবে, কোনও মামলা হয়নি। আমরা কোনও টাকা নিইনি। অসত্য কথা বলা হচ্ছে।’’
০৮ ডিসেম্বর, ২০১৮
Jagatballavpur
নুরুল আবসার
হাওড়ার বেলিলিয়াস লেনের মতো জগৎবল্লভপুরেও বহু ইঞ্জিনিয়ারিং কারখানা গড়ে ওঠে। অন্তত দশ হাজার মানুষের কর্মসংস্থান হয়।
০৮ ডিসেম্বর, ২০১৮
আরও খবর