রাজ্যপাল যখন সিঙ্গুর ব্লক অফিসে গিয়েছিলেন, তখন সেখানে কোনও সরকারি পদস্থ কর্তা ছিলেন না। কর্মীরাই তাঁকে বসান। রাজ্যপাল এসেছেন শুনে সেখানে স্থানীয় কিছু লোকের ভিড় হয়।
নিজস্ব সংবাদদাতা
১৪ নভেম্বর, ২০১৯
Sekh Samirulof Uluberia becomes role model in Children's Day
সুব্রত জানা
সামিরুলের যখন চার বছর বয়স, সেই সময় পথ দুর্ঘটনায় হারিয়েছিল বাবা-মাকে। সামিরুলরা চার ভাই।  তাদের আশ্রয় হয় মাসি জাহানারার বাড়িতে। সেই বাড়ির পাশেই বাণীতলা ডাম্পিং গ্রাউন্ড।
১৪ নভেম্বর, ২০১৯
Pregnant mother given birth to child in station in Uluberia
নিজস্ব সংবাদদাতা
নিত্যযাত্রীরা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬টা নাগাদই প্রসব যন্ত্রণা শুরু হয় ওই ভবঘুরের। সেই অবস্থায় প্রায় চার ঘণ্টা পড়ে থাকার পর রাত দশটায় প্রসব করেন ওই মহিলা।
১৪ নভেম্বর, ২০১৯
Rishra Municipality using drone to combat Dengue
প্রকাশ পাল
প্রশাসনের আধিকারিকরা জানান, পরিস্থিতি বুঝতে পর্যবেক্ষণ (ক্লোজ মনিটরিং) করা হবে। নিকাশি নালায় কোথাও জল জমে থাকলে, সেই জায়গা চিহ্নিত করে তা পরিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
১৩ নভেম্বর, ২০১৯
Gourav
প্রকাশ পাল
২০১৪ সালে গৌরবেব বাবা মারা যান। তারপর থেকে চন্দননগর স্টেশনের কাছে বৌবাজার শীতলাতলায় মা-ছেলের সংসার। কর্মসূত্রে বেশির ভাগ সময়ে গৌরবকে বাইরে থাকতে হয়। ফলে, দোলাদেবী বাড়িতে একাই থাকেন। বই পড়ে, গান শুনে সময় কাটান।
১২ নভেম্বর, ২০১৯
Dipak
পার্থ চক্রবর্তী
দীপকবাবুর কথায়, ‘‘শুনছি নাগরিক পঞ্জি তৈরি করা হবে। তাতে আমরা যে এ দেশের বাসিন্দা সে প্রমাণ তো জোগাড় করতে হবে। সেই পুরনো নথি আলিপুরদুয়ারেই রয়েছে।’’
১২ নভেম্বর, ২০১৯
Taxi
নিজস্ব সংবাদদাতা
বিক্ষোভকারী ট্যাক্সি সংগঠনের অভিযোগ, দীর্ঘদিন ধরে হাওড়া সিটি পুলিশ চালকদের নানা ভাবে হেনস্থা করে আসছে।
১২ নভেম্বর, ২০১৯
Vegies
নুরুল আবসার
সমস্যার কথা অজানা নয় মিড-ডে মিল প্রকল্পের জেলার ভারপ্রাপ্ত আধিকারিকের। তিনি বলেন, ‘‘সমাধান আমাদের হাতে নেই। এ বিষয়ে সিদ্ধান্ত নেবে রাজ্য সরকার।’’ কিন্তু সরকারের কবে টনক নড়বে, উঠছে সেই প্রশ্ন। 
১২ নভেম্বর, ২০১৯
Bus
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন হুগলির রাজারহাট থেকে কয়েকজন যাত্রী নিয়ে বাসটি হাওড়া যাচ্ছিল। সেই সময় ডোমজুড় গ্রামীণ হাসপাতালের কাছে দাঁড়িয়ে থাকা একটি দুধের গাড়ির সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি।
১২ নভেম্বর, ২০১৯
bagnan
নিজস্ব সংবাদদাতা
শনিবারের ঝড়ে মগরার বাগাটি মোড়ের কাছে রাস্তার ধারের একটি বাতিস্তম্ভ থেকে বিদ্যুৎবাহী তার ছিঁড়ে পড়েছিল। রবিবার ভোরে তা মেরামত করতে যান স্থানীয় বাসিন্দা, পেশায় বিদ্যুৎ মিস্ত্রি সুশান্ত বিশ্বাস (৪২)।
১১ নভেম্বর, ২০১৯
bulbul
নিজস্ব সংবাদদাতা
বৃষ্টি কম হওয়ায় এ বার আমন চাষে খুব কষ্ট করে বীজতলা বাঁচিয়েছিলেন চাষিরা। অনেককে চড়া দামে সেচের জল কিনতেও হয়েছিল।
১১ নভেম্বর, ২০১৯
mabud
প্রকাশ পাল
লক্ষ্মীপুজোর সকালে ডানকুনিতে দিল্লি রোডের ধারে চায়ের দোকানে প্রশান্তবাবুর সঙ্গে আলাপ মাবুদের। যন্ত্রণায় কাতরাচ্ছিলেন প্রশান্তবাবু।
১১ নভেম্বর, ২০১৯
dengue
নিজস্ব সংবাদদাতা
তিন বছর আগে শ্রীরামপুরে ডেঙ্গির অত্যধিক প্রকোপের কথা মনে করাচ্ছে বর্তমান পরিস্থিতি। শহরবাসীরা মনে করছেন, সেই সময় পুরসভার প্রচারে অনেক জোর ছিল। সরকারি কর্তাব্যক্তিদের দৌড়ঝাঁপ বেশি চোখে পড়েছিল। এ বার তা নেই বলে অভিযোগ।
১১ নভেম্বর, ২০১৯
khadina More
নিজস্ব সংবাদদাতা
রাস্তাঘাট প্রায় ফাঁকা। দোকানপাট বন্ধ। বাজারে ক্রেতা-বিক্রেতার ভিড় নেই। ট্রেনে নামমাত্র যাত্রী। ফেরি চলাচলে নিষেধ।
১০ নভেম্বর, ২০১৯
bulbul
নুরুল আবসার ও পীযূষ নন্দী
রাজ্যের অন্যতম ধান উৎপাদক জেলা হুগলির বহু খেতেরই ধানগাছ মাটিতে লুটিয়ে পড়েছে। তা বাঁচাতে মরিয়া চেষ্টা চালাচ্ছেন চাষিরা।
১০ নভেম্বর, ২০১৯
lighting
প্রকাশ পাল
শুক্রবার বিকেলে সচিন একটি টুইট করেন। তাতে রয়েছে চন্দননগরে জগদ্ধাত্রী পুজোর শোভাযাত্রার একটি আলোকসজ্জার ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভারতীয় বায়ুসেনার অভিযান।
১০ নভেম্বর, ২০১৯
Sanat Bag
সুব্রত জানা
এখন প্রতিবন্ধী দুই ছেলে আর এক মেয়েকে নিয়ে কোনও রকমে দিন গুজরান হয় কল্পনার। নিজে একফালি মুদি দোকান চালিয়ে এবং মেয়ের পরিচারিকার কাজে পাওয়া সামান্য টাকায় কোনওমতে চলে সংসার।
০৯ নভেম্বর, ২০১৯
Dilip Ghosh
নিজস্ব সংবাদদাতা
ভিড়ের মাঝে দেখা গেল, চার-চারটে গরু আর হাতে পোস্টার নিয়ে দাঁড়িয়ে তৃণমূলের বেশ কিছু কর্মী-সমর্থক। পোস্টারে লেখা, ‘আমরা শিক্ষিত। কিন্তু বেকার। আমাদের অর্থের প্রয়োজন। দিলীপবাবু বলেছেন, গরুর দুধে সোনা আছে। তাই আমরা বেকার ছেলেরা সবাই মিলে দুধ বিক্রি করব।’
০৯ নভেম্বর, ২০১৯
vegetables
নিজস্ব প্রতিবেদন
পেঁয়াজের দাম গত এক সপ্তাহে বেড়ে গিয়েছে কিলোগ্রাম প্রতি ২০-৩০ টাকা করে। এক সপ্তাহ আগে যে পেঁয়াজ বিক্রি হয়েছে ৪০ টাকায়। বর্তমানে তা বিকোচ্ছে ৬০-৭০ টাকায়। দাম বেড়েছে পটলের। ৪০ টাকা থেকে কয়েকদিনের মধ্যে বেড়ে হয়েছে ৫০ টাকা।
০৯ নভেম্বর, ২০১৯
আরও খবর