severed head found in Bali
নিজস্ব সংবাদদাতা
পুলিশ সূত্রের খবর, ভাটার সময়ে কাদামাটিতে পড়ে ছিল কাটা মাথাটি। সাধারণত দেহ ছাড়া শুধু কোনও কাটা মাথা পচন ধরে ফুলে না ওঠা পর্যন্ত ভেসে উঠতে পারে না।
২০ জুলাই, ২০১৯
SBI
প্রকাশ পাল
স্টেট ব্যাঙ্কের চন্দননগরের খলিসনি শাখার বিরুদ্ধে এমনই অভিযোগ একাধিক গ্রাহকের। বিস্তর দৌড়ঝাঁপের পরে দু’জন টাকা ফেরত পেয়েছেন‌। তবে, সুদ মেলেনি।
১৯ জুলাই, ২০১৯
Survey
নুরুল আবসার
গ্রামের নাম মধ্যকূল। হাওড়ার আমতার এই গ্রামের বাসিন্দারা গত ১১ জুলাই থেকে বেশ সতর্ক হয়ে রয়েছেন। খুদেদের ভুল উত্তর দিয়ে কোনও বিপত্তি হবে না তো! উত্তর যে লিখেও নেওয়া হচ্ছে!
১৯ জুলাই, ২০১৯
ATM
নিজস্ব সংবাদদাতা
চলতি মাসের গোড়া থেকে এই বিভ্রাটে নাজেহাল চাঁপদানির বাসিন্দা, নর্থব্রুক জুটমিলের শ্রমিক মহেশ পোদ্দার। আবেদন করেও তিনি এখনও টাকা না-পাওয়ায় বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেছেন।
১৯ জুলাই, ২০১৯
work
পীযূষ নন্দী
লোকসভা ভোট মিটে গিয়েছে দেড় মাসেরও বেশি আগে। কিন্তু জেলার পঞ্চায়েতগুলিতে এখনও সে ভাবে ওই প্রকল্পের কাজ শুরু হল না। কাজের দাবিতে শ্রমিকদের ক্ষোভ-বিক্ষোভ বাড়ছে। কিন্তু কবে থেকে পুরোদমে কাজ চালু হবে, তা নিয়ে কোনও দিশা দেখাতে পারছে না প্রশাসন।
১৮ জুলাই, ২০১৯
bomb
নিজস্ব সংবাদদাতা
মঙ্গলবার চাঁপদানির ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর, পিবিএম লেনের বাসিন্দা মহম্মদ নাসিমের বাড়ির সামনে বোমাবাজি হয়। পরপর কয়েকটি বোমা ফাটিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।
১৮ জুলাই, ২০১৯
cylinder
নিজস্ব সংবাদদাতা
প্রধান শিক্ষক প্রণব পাল বলেন, ‘‘দু’দিন আগেই নতুন সিলিন্ডার লাগানো হয়। কেউ হতাহত না হলেও বড় দুর্ঘটনা ঘটতে পারত। বিস্ফোরণের শব্দ পেয়েই ছাত্রছাত্রীদের নিরাপদ ভাবে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।’’
১৮ জুলাই, ২০১৯
tree
নিজস্ব সংবাদদাতা
স্থানীয়রা বলছেন, উলুবেড়িয়া মহকুমা শাসকের কার্যালয়ের সামনে দীর্ঘদিন ধরেই গাছে পেরেক গেঁথে পোস্টার লাগানো হত। তা বন্ধ হওয়ায় খুশি এলাকার মানুষ।
১৮ জুলাই, ২০১৯
ATM
নিজস্ব সংবাদদাতা
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার লোকজন ড্রেনেজ ক্যানাল রোডের পাশে ওই এটিএমে টাকা ভরতে এসে দেখেন, শাটার অর্ধেক নামানো। সন্দেহ হওয়ায় তাঁরা শাটার তুলে ভিতরে ঢুকে দেখেন, এটিএম ভাঙার চেষ্টা হয়েছে।
১৮ জুলাই, ২০১৯
Gun
নিজস্ব সংবাদদাতা
আক্রান্ত কবিতাদেবী বুধবার জানান, ওই সন্ধ্যায় তিনি একাই বাড়িতে ছিলেন। সেই সময়ে এক যুবক বাড়ি ঢুকে তাঁর নাম ধরে ডাকাডাকি করতে থাকায় বেরিয়ে আসেন তিনি। তাঁর অভিযোগ, যুবক আগ্নেয়াস্ত্র বার করে তাঁর দিকে গুলি চালানোর চেষ্টা করে।
১৮ জুলাই, ২০১৯
Harassment
নিজস্ব সংবাদদাতা
পুলিশ সূত্রের খবর, দাশনগর থানার এএসআই মিলন আচার্যের মেয়ে-জামাই শিয়ালডাঙার একটি বাড়িতে ভাড়া থাকেন। সোমবার রাতে শৌচাগারে মোবিল পড়ে থাকা নিয়ে বাড়িওয়ালার সঙ্গে তাঁদের গোলমাল হয়।
১৭ জুলাই, ২০১৯
Storm
নিজস্ব সংবাদদাতা
কাজে ব্যবহার করার জন্য তৈরি ওই বার্জটি ঝড়ের দাপটে দড়ি ছিঁড়ে বেরিয়ে যায়। নিয়ন্ত্রণহীন ভাবে ভেসে যেতে থাকে। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান বার্জের কর্মীরা।
১৭ জুলাই, ২০১৯
accident
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় ছুতোর মিস্ত্রি ওই যুবক এ দিন সকালে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন কলকাতায় কর্মস্থলে যাওয়ার জন্য। চন্দ্রপুর থেকে তিনি অটোয় চেপে ছোটপোল স্টপে নামেন।
১৭ জুলাই, ২০১৯
tmc
নুরুল আবসার
গত কয়েকদিন ধরে জেলা জুড়ে চলছে ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা। উলুবেড়িয়া, শ্যামপুর, বাগনান উদয়নারায়ণপুর, আমতা, জয়পুর, ডোমজুড়, পাঁচলা, জগৎবল্লভপুর সর্বত্র পদযাত্রা, মিছিল, ঘরোয়া সভা করছেন তৃণমূল নেতা-কর্মীরা। কিন্তু এইসব দৃশ্য আপাতত বিরল সাঁকরাইলে।
১৭ জুলাই, ২০১৯
chuchura
গৌতম  বন্দ্যোপাধ্যায়
হুগলিতে ফল খারাপ হওয়ার পর দলনেত্রী হুগলিতে সংগঠনের খোলনলচে বদলে দিয়েছেন। জেলা সভাপতি তপন দাশগুপ্তকে সরিয়ে দেওয়া হয় পদ থেকে। জেলার পর্যবেক্ষক অরূপ বিশ্বাসকেও দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।
১৭ জুলাই, ২০১৯
Drain
নিজস্ব সংবাদদাতা
সোমবার সকালে এমনই দৃশ্য দেখা গেল হাওড়ার ৯ নম্বর ওয়ার্ডের চপলাদেবী রোডে।
১৬ জুলাই, ২০১৯
student
নিজস্ব সংবাদদাতা 
এবিভিপি নেতৃত্বের অভিযোগ, তাঁদের সংগঠনের নেতা সন্দীপ রায় কয়েক জন কর্মীর সঙ্গে কথা বলছিলেন। তখনই টিএমসিপি-র ছেলেরা তাঁদের উপরে হামলা চালায়।
১৬ জুলাই, ২০১৯
public
সুব্রত জানা
পুলিশ জানিয়েছে, ওই তৃণমূল নেতা ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেওয়া এবং মারধরের অভিযোগ দায়ের হয়েছে।
১৬ জুলাই, ২০১৯
howrah
দেবাশিস দাশ
গত বছরের ডিসেম্বর মাসে তৃণমূল বোর্ডের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরে নির্বাচন না করে হাওড়া পুরসভায় প্রশাসক নিয়োগ করে রাজ্য সরকার।
১৬ জুলাই, ২০১৯
tmc leader
নুরুল আবসার
মমতা বন্দ্যোপাধ্যায়ের কাটমানি-বার্তায় যখন তোলপাড় হচ্ছে রাজ্য, তখন কল্যাণবাবু মনে করছেন, ‘‘দিদি ঠিক কাজ করেছেন। অনেক আগে করা উচিত ছিল। রাজনীতি পয়সা কামানোর যন্ত্র নয়।’’
১৫ জুলাই, ২০১৯
school
সুশান্ত সরকার
শিক্ষকেরা জানান, পড়ুয়ার সংখ্যার অনুপাতে অন্তত ১৩ জন শিক্ষক প্রয়োজন।
১৫ জুলাই, ২০১৯
Gun
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, ওই এলাকারই বাসিন্দা, পেশায় জমি-বাড়ি কেনাবেচার ব্যবসায়ী পরিতোষ দে ওরফে নিমাইয়ের মাথার ডান দিক ঘেঁষে বেরিয়ে যায় গুলিটি। তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
১৫ জুলাই, ২০১৯
আরও খবর