পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় ছুতোর মিস্ত্রি ওই যুবক এ দিন সকালে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন কলকাতায় কর্মস্থলে যাওয়ার জন্য। চন্দ্রপুর থেকে তিনি অটোয় চেপে ছোটপোল স্টপে নামেন।
নিজস্ব সংবাদদাতা
১৭ জুলাই, ২০১৯
tmc
নুরুল আবসার
গত কয়েকদিন ধরে জেলা জুড়ে চলছে ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা। উলুবেড়িয়া, শ্যামপুর, বাগনান উদয়নারায়ণপুর, আমতা, জয়পুর, ডোমজুড়, পাঁচলা, জগৎবল্লভপুর সর্বত্র পদযাত্রা, মিছিল, ঘরোয়া সভা করছেন তৃণমূল নেতা-কর্মীরা। কিন্তু এইসব দৃশ্য আপাতত বিরল সাঁকরাইলে।
১৭ জুলাই, ২০১৯
chuchura
গৌতম  বন্দ্যোপাধ্যায়
হুগলিতে ফল খারাপ হওয়ার পর দলনেত্রী হুগলিতে সংগঠনের খোলনলচে বদলে দিয়েছেন। জেলা সভাপতি তপন দাশগুপ্তকে সরিয়ে দেওয়া হয় পদ থেকে। জেলার পর্যবেক্ষক অরূপ বিশ্বাসকেও দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।
১৭ জুলাই, ২০১৯
Drain
নিজস্ব সংবাদদাতা
সোমবার সকালে এমনই দৃশ্য দেখা গেল হাওড়ার ৯ নম্বর ওয়ার্ডের চপলাদেবী রোডে।
১৬ জুলাই, ২০১৯
student
নিজস্ব সংবাদদাতা 
এবিভিপি নেতৃত্বের অভিযোগ, তাঁদের সংগঠনের নেতা সন্দীপ রায় কয়েক জন কর্মীর সঙ্গে কথা বলছিলেন। তখনই টিএমসিপি-র ছেলেরা তাঁদের উপরে হামলা চালায়।
১৬ জুলাই, ২০১৯
public
সুব্রত জানা
পুলিশ জানিয়েছে, ওই তৃণমূল নেতা ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেওয়া এবং মারধরের অভিযোগ দায়ের হয়েছে।
১৬ জুলাই, ২০১৯
howrah
দেবাশিস দাশ
গত বছরের ডিসেম্বর মাসে তৃণমূল বোর্ডের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরে নির্বাচন না করে হাওড়া পুরসভায় প্রশাসক নিয়োগ করে রাজ্য সরকার।
১৬ জুলাই, ২০১৯
tmc leader
নুরুল আবসার
মমতা বন্দ্যোপাধ্যায়ের কাটমানি-বার্তায় যখন তোলপাড় হচ্ছে রাজ্য, তখন কল্যাণবাবু মনে করছেন, ‘‘দিদি ঠিক কাজ করেছেন। অনেক আগে করা উচিত ছিল। রাজনীতি পয়সা কামানোর যন্ত্র নয়।’’
১৫ জুলাই, ২০১৯
school
সুশান্ত সরকার
শিক্ষকেরা জানান, পড়ুয়ার সংখ্যার অনুপাতে অন্তত ১৩ জন শিক্ষক প্রয়োজন।
১৫ জুলাই, ২০১৯
Gun
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, ওই এলাকারই বাসিন্দা, পেশায় জমি-বাড়ি কেনাবেচার ব্যবসায়ী পরিতোষ দে ওরফে নিমাইয়ের মাথার ডান দিক ঘেঁষে বেরিয়ে যায় গুলিটি। তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
১৫ জুলাই, ২০১৯
Chinsurah
গৌতম বন্দ্যোপাধ্যায়
যাকে ধরতে পুলিশের অভিযান ঘিরে শুক্রবার রাত থেকে চুঁচুড়ায় ধুন্ধুমার হল, বছর চল্লিশের সেই টোটনের বিরুদ্ধে তোলাবাজি, খুন, বেআইনি জমি কারবার-সহ নানা অপরাধে যুক্ত থাকার অভিযোগ রয়েছে।
১৪ জুলাই, ২০১৯
Arrest
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, থানার লকআপে সে পু‌লিশকে সারা রাত ধরে হুমকি দিতে থাকে। পুলিশকে গালিগালাজ করে। শনিবার তাকে আবার হাওড়া আদালতে নিয়ে যাওয়া হয়।
১৪ জুলাই, ২০১৯
Ganges
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, লঞ্চ থেকে গঙ্গায় পড়ে যাওয়ার ঘটনাটি ঘটে শনিবার সকাল আটটা নাগাদ। হাওড়া যাবেন বলে মহিলা টিকিট কেটে হুগলি নদী জলপথ পরিবহণের ‘এমভি ক্যারাভ্যান’ নামের একটি লঞ্চে উঠেছিলেন।
১৪ জুলাই, ২০১৯
Ransack
গৌতম বন্দ্যোপাধ্যায় ও দীপঙ্কর দে
গলি জেলা (গ্রামীণ) পুলিশ সুপার তথাগত বসু বলেন, ‘‘জাঙ্গিপাড়ার ঘটনায় এক ডিএসপি-সহ পুলিশের দু’জন আহত হয়েছেন। অভিযুক্তদের খোঁজ শুরু হয়েছে।’’
১৩ জুলাই, ২০১৯
Sharp Weapon
নিজস্ব সংবাদদাতা
আক্রান্তদের মধ্যে অতনু পাশের সিংহীবাগানের বাসিন্দা। সুরজিতের বাড়ি দক্ষিণায়ন ৩ নম্বর লেনে। ওই পাড়ারই এক বিবাহিত মহিলার সঙ্গে অজয়ের সম্পর্ক গড়ে উঠেছিল।
১৩ জুলাই, ২০১৯
Crematorium
শান্তনু ঘোষ
স্থানীয় বাসিন্দাদের প্রশ্ন, চাপ সামলাতে না পারার কারণেই যদি বৈদ্যুতিক চুল্লিটিতে যান্ত্রিক সমস্যা হয়ে থাকে, তবে আরও একটি কেন তৈরি হচ্ছে না?
১৩ জুলাই, ২০১৯
arrest
নিজস্ব সংবাদদাতা
বুধবার রাতে উলুবেড়িয়ার রাজাপুর থানা এলাকার খলিসানি রথতলার ঘটনা। নিহতের নাম মালতি মণ্ডল (৫৭)।
১২ জুলাই, ২০১৯
Plastic
নিজস্ব সংবাদদাতা
বৃহস্পতিবার শহরের লক্ষ্মীগঞ্জ বাজার, বৌবাজার, পালিকা বাজার এবং স্বপ্না বাজারে হানা দেন পুর কমিশনার স্বপন কুণ্ড-সহ অন্য পুর আধিকারিকেরা।
১২ জুলাই, ২০১৯
Agitation
নিজস্ব সংবাদদাতা
হুগলি জেলা (গ্রামীণ) পুলিশের এক আধিকারিক জানান, অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।
১২ জুলাই, ২০১৯
Goghat
নিজস্ব সংবাদদাতা
প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় গোঘাট-১ ব্লকে হাজির হয়ে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলতে চান জানিয়ে খবর পাঠান জেলাশাসক।
১২ জুলাই, ২০১৯
আরও খবর