ওই ব্যক্তিকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানিয়ে দেন, অনেক আগেই মৃত্যু হয়েছে ওই তাঁর। পুলিশ মৃতের পকেট থেকে একটি বন্ধ মোবাইল ফোন পাওয়া যায়। সেই সূত্রেই জানা যায়, মৃতের নাম স্বপনকুমার হালদার (৫০)। বাড়ি বেহালা চৌরাস্তা এলাকায়।
নিজস্ব সংবাদদাতা
১৫ অগস্ট, ২০১৮
Pull Car
নিজস্ব সংবাদদাতা
ঘটনাস্থলে পৌঁছে দেখা যায়, পুকুরপাড়ে ভিড় করে আছেন এলাকাবাসী। গাড়িটিকে ক্রেন দিয়ে টেনে তোলার চেষ্টা হচ্ছে। অধিকাংশ পড়ুয়াকে অভিভাবকেরা এসে বাড়ি নিয়ে গেলেও কয়েক জন পড়ুয়ার তখনও আতঙ্ক কাটেনি।
১৫ অগস্ট, ২০১৮
dengue
নিজস্ব সংবাদদাতা
ছড়াচ্ছে জ্বর হাওড়া, হুগলির বিভিন্ন এলাকায়। তিনটি এলাকায় চারজনের ডেঙ্গি সংক্রমণের খবরও মিলেছে বলে জানা গিয়েছে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতাল সূত্রে। ফলে আতঙ্কও ছড়াচ্ছে দ্রুত।
১৪ অগস্ট, ২০১৮
House
নিজস্ব সংবাদদাতা
ক’দিন ধরেই এলাকায় দুর্গন্ধ বাড়ছিল। কিন্তু উৎস বুঝতে পারছিলেন কেউ। সোমবার চন্দননগরের বোরো চাঁপাতলার একটি বাড়িতে ওই দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে এলাকাবাসী এবং পুলিশ থ!
১৪ অগস্ট, ২০১৮
Coin
নিজস্ব সংবাদদাতা
মাটির দেওয়ালে গাঁইতির ঘা পড়তেই তামার কলসি ভরা রুপোর মুদ্রার বৃষ্টি!
১৪ অগস্ট, ২০১৮
Water
দেবাশিস দাশ ও সুপ্রিয় তরফদার
কাঁধে ব্যাগ, হাতে জুতো, হাঁটু পর্যন্ত প্যান্ট গুটিয়ে নোংরা জলে থইথই সাবওয়ে পার হচ্ছেন সাধারণ মানুষ। পাশেই জল থেকে বাঁচতে উঁচু জায়গা দিয়ে যাওয়ার জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে যাত্রীরা।
১৪ অগস্ট, ২০১৮
tree
প্রকাশ পাল ও সুশান্ত সরকার
১৩ অগস্ট, ২০১৮
Arrest
নিজস্ব সংবদদাতা
রবিবার সকালে আরামবাগের সালেপুর-১ পঞ্চায়েতের লালুরচক গ্রামের বাসিন্দা, নিহত ওই মহিলার নাম দোলা কুণ্ডু (৪৫)। তাঁকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁর বছর সাতাশের ছেলে রবিনকে। রবিন আরামবাগ থানায় সিভিক ভলান্টিয়ারের কাজ করত।
১৩ অগস্ট, ২০১৮
Death
নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বরে শ্রাবণী মেলায় যাওয়ার পথে বহু মানুষ শেওড়াফুলি হয়ে গঙ্গার বিভিন্ন ঘাটে জল তোলেন। তার পরে পায়ে হেঁটে তারকেশ্বরে যান। সেই কারণে শনি ও রবিবার শেওড়াফুলি স্টেশনে মাত্রাছাড়া ভিড় হয়। সেই ভিড় সামাল দেওয়ার জন্য অন্যান্য জায়গা থেকে রেল পুলিশের কর্মীদের এখানে মোতায়েন করা হয়। কমলাকান্তবাবুরও তেমনই দায়িত্ব পড়েছিল।
১৩ অগস্ট, ২০১৮
Singur
নিজস্ব সংবাদদাতা
সম্প্রতি সিঙ্গুরের নসিবপুরে এমনই ১২টি প্রজাতির ধান পরীক্ষামূলক ভাবে রোপণ করা হল বিজ্ঞানীদের তদারকিতে।
১২ অগস্ট, ২০১৮
Arrest
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃতকে শনিবার উলুবেড়িয়া আদালতে হাজির করানো হয়। বিচারক তাকে দু’দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।
১২ অগস্ট, ২০১৮
dengue
নিজস্ব সংবাদদাতা
গত বছর ডেঙ্গি-মোকাবিলায় যে ‘অস্ত্র’ নিয়ে সবচেয়ে বেশি বড়াই করেছিল হাওড়া পুরসভা, এ বার সেই অস্ত্রেই বিদ্ধ তারা।
১২ অগস্ট, ২০১৮
Ambulence
শান্তনু ঘোষ
অসুস্থ বৃদ্ধকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য প্রয়োজন ছিল অ্যাম্বুল্যান্সের। কিন্তু দীর্ঘক্ষণ এ দিক-ও দিক ঘুরেও তা মেলেনি। ফলে কিছু ক্ষণ পরেই মৃত্যু হয় ওই বৃদ্ধের!
১২ অগস্ট, ২০১৮
Moumita
নিজস্ব সংবাদদাতা
মৌমিতার কথায়, ‘‘দৌড়তে গেলে ভাল জুতো দরকার।। কিন্তু ১০-১২ হাজার টাকা দামের জুতো পাব কোথায়?’’ কোচ জানান, যে জুতো পায়ে মৌমিতা রেকর্ড করেছে, তার দাম সাকুল্যে দেড় হাজার টাকা।
১০ অগস্ট, ২০১৮
Gadiara
নুরুল আবসার
৩০ বছর আগে হুগলি এবং রূপনারায়ণ নদের সঙ্গমস্থলে তৈরি হয়েছিল জেলার অন্যতম এই পর্যটন কেন্দ্রটি। এলাকাবাসী ভেবেছিলেন, পর্যটকের ঢল নামবে। এলাকার অর্থনীতির উন্নতি হবে। কিন্তু কোথায় কী! স্বপ্নভঙ্গ হয়েছে তাঁদের।
১০ অগস্ট, ২০১৮
Uncontrolled
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত সওয়া ১২টা নাগাদ তিন যুবক একটি মোটরবাইকে চেপে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের ধারে নিচ ডানকুনির একটি হোটেলে খেতে যাচ্ছিলেন। নিচ ডানকুনি ক্রসিংয় এলাকায় রাস্তা পার হওয়ার সময় কলকাতামুখী লেনে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে তাঁদের। তিন জনেরই শরীরের নিম্নাংশ ট্রাকের চাকায় পিষে যায়।
১০ অগস্ট, ২০১৮
Money
নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়ার জামবেড়িয়া এলাকার বাসিন্দা রুহুল আমিন একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। তাঁর অভিযোগ, তিনি কোনও দিন ওই অ্যাপ ভিত্তিক ওয়ালেট ব্যবহার করেননি। এমনকি তাঁর কোনও অ্যান্ড্রয়েড মোবাইল ফোনও নেই বলে দাবি করেছেন রুহুল। ওই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের অ্যাকাউন্টে গত দেড় মাস কোনও লেনদেনও করেননি।
১০ অগস্ট, ২০১৮
আরও খবর