বালি স্টেশনে রেললাইন পেরোতে গিয়ে দূরপাল্লার ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক কলেজপড়ুয়ার।
নিজস্ব সংবাদদাতা
১৯ মার্চ , ২০১৯
Ashutosh Mali
নিজস্ব সংবাদদাতা
স্ত্রী কুমকুম মালি ও তার বন্ধু রাহুল ওরফে সুমন কুমারকে জিজ্ঞাসাবাদ করে তদন্তকারীরা জেনেছেন, প্রথমে ধারালো অস্ত্র দিয়ে আশুতোষের বুকে আঘাত করা হয়।
১৯ মার্চ , ২০১৯
dead Fishes
নিজস্ব সংবাদদাতা
বটানিক্যাল গার্ডেনের এক নম্বর গেট দিয়ে ঢুকে বাঁ দিকে বড় জলাশয়টিই লেরাম লেক। গত শনিবার প্রথম ওই লেকে মরা মাছ ভেসে উঠতে দেখা গিয়েছিল।
১৯ মার্চ , ২০১৯
Sniffer Dog
নিজস্ব সংবাদদাতা
রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বেলুড়ের নিস্কো হাউজিং এলাকায়। খবর পেয়ে আসে নিশ্চিন্দা থানার বিশাল পুলিশবাহিনী। পৌঁছন হাওড়া সিটি পুলিশের শীর্ষ কর্তারাও। গোয়েন্দা বাহিনী, পুলিশ কুকুর নিয়ে আসা হয়। তবে রাত পর্যন্ত ওই যুবকের পরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, যুবকের মাথা-মুখ এমন ভাবে পুড়ে গিয়েছে যে চেনার উপায় নেই। প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, এটি খুন।
১৮ মার্চ , ২০১৯
CRPF
আর্যভট্ট খান
তুষারবাবু বলেন, ‘‘আমাদের স্কুলে মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিকের সিট পড়েনি। টানা ক্লাস হয়েছে। গত কয়েক মাস পড়াশোনায় কোনও বিঘ্ন ঘটেনি। সে কারণে অন্য স্কুলে যেখানে মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিকের সিট পড়েছে, তাদের বদলে আমাদের স্কুলে কেন্দ্রীয় বাহিনী এলে পড়ার ক্ষতি কম হবে।’’
১৮ মার্চ , ২০১৯
Howrah municipality
দেবাশিস দাশ
হাওড়ার বেলগাছিয়া ভাগাড়ে পাহাড়প্রমাণ জঞ্জাল জমে যাওয়ায় যে কোনও সময়ে বড়সড় ধস নামার আশঙ্কা করছেন পুর কর্তারা। দীর্ঘদিনের জমে থাকা আবর্জনার দুর্গন্ধে প্রাণ ওষ্ঠাগত বেলগাছিয়া, ভট্টনগর, লিলুয়া, বামুনগাছি এলাকার বাসিন্দাদের।
১৮ মার্চ , ২০১৯
Gun Testing
নিজস্ব সংবাদদাতা
চন্দননগর কমিশনারেট এলাকায় সাতটি সাধারণ থানা রয়েছে। পুলিশ সূত্রের খবর, জেলার এই অংশে প্রায় সাতশো নাগরিকের লাইসেন্সপ্রাপ্ত বন্দুক রয়েছে। নির্বাচ‌ন‌ ঘোষণার পরেই সেগুলি দ্রুত জমা নেওয়ার প্রক্রিয়া শুরু হয়।
১৮ মার্চ , ২০১৯
poster
নুরুল আবসার
গত ৫ মার্চ মহম্মদ হানিফ (দিনু) নামে স্থানীয় এক যুবক কলকাতা থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যান। প্রত্যক্ষদর্শীদের দাবি, তিনি কুলিয়াঘাটে মুণ্ডেশ্বরীর সাঁকো পার হয়ে গ্রামে ঢুকেছিলেন। হানিফ একশো দিনের কাজের সুপারভাইজার ছিলেন।
১৮ মার্চ , ২০১৯
Museum
অনুপ চট্টোপাধ্যায় 
ব্রিটিশ আমলের ওই সব নথিপত্র আজও রাখা আছে কলকাতা পুরসভার মহাফেজখানায়। পুরসভা সূত্রের খবর, শ্রীরামকৃষ্ণের পাশাপাশি আরও অনেক মনীষীর শেষকৃত্যের নথি রয়েছে সেখানে। ডেপুটি মেয়র অতীন ঘোষ জানিয়েছেন, সম্প্রতি রামকৃষ্ণ মঠ ও মিশনের তরফে শ্রীরামকৃষ্ণের শেষকৃত্যের নথি চেয়ে আবেদন জানানো হয়েছিল।
১৭ মার্চ , ২০১৯
1
নুরুল আবসার
লোকসভা ভোটের সঙ্গে রাজ্যে যে দুই বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে তার একটি উলুবেড়িয়া পূর্ব। শুক্রবার সেখানে ভোট প্রচারের শুরুতেই হোঁচট খেল রাজ্যের শাসকদল।
১৬ মার্চ , ২০১৯
cpm
নিজস্ব সংবাদদাতা
আরামবাগ লোকসভা কেন্দ্রের মোট ২০৫৮টি বুথকেই অতি স্পর্শকাতর ঘোষণার দাবি করা হল সিপিএমের তরফে। শুক্রবার মহকুমাশাসকের ডাকা সর্বদলীয় বৈঠকে সিপিএমের তরফে শাসক দলের সন্ত্রাসের প্রসঙ্গ তুলে এই দাবি জানানো হয়।
১৬ মার্চ , ২০১৯
1
 তাপস ঘোষ
দিন দিন অন্ধকার গাঢ় হচ্ছে গোন্দলপাড়া জুটমিলের শ্রমিক মহল্লায়। গত বছরের ২৭ মে থেকে চন্দননগরের ওই জুটমিলে কাজ বন্ধ। জুটমিল কবে খুলবে ঠিক নেই।
১৬ মার্চ , ২০১৯
Larvae
দেবাশিস দাশ
এতেই অশনি সঙ্কেত দেখছে হাওড়া পুরসভার স্বাস্থ্য দফতরের একাংশ। তাঁদের অভিযোগ, নিয়মানুযায়ী সারা বছর ধরে প্রতিটি ওয়ার্ডে গিয়ে এই সমীক্ষার কাজ করার কথা। কিন্তু গত তিন মাস সেই কাজ না হওয়ায় পতঙ্গবাহিত রোগের প্রাদুর্ভাব রুখতে পুরসভা এ বছর কতটা সফল হবে, তা নিয়ে সংশয় আছে।
১৫ মার্চ , ২০১৯
mahesh
নিজস্ব সংবাদদাতা
শহরবাসীর আক্ষেপ হয়তো মিটতে চলেছে। মাহেশে থমকে থাকা পর্যটন প্রকল্পের কাজ শীঘ্রই ফের শুরু হচ্ছে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।  
১৫ মার্চ , ২০১৯
1
নিজস্ব সংবাদদাতা
মুর্শিদাবাদ থেকে রাজমিস্ত্রির কাজ করতে তারকেশ্বরে এসেছিলেন শেখ মনিরুল। কাজের সূত্রে বালিগোড়িতে থাকছিলেন কয়েকদিন। সেখানেই এক খাবার দোকানের কর্মীকে দেখে সন্দেহ হয় তাঁর
১৪ মার্চ , ২০১৯
poster
নিজস্ব সংবাদদাতা
লোকসভা নির্বাচনের আগে আট দিন ধরে এলাকার এক প্রাক্তন তৃণমূল কর্মীর নিখোঁজ হওয়াকে কেন্দ্র করে সরগরম জয়পুরের ঘোড়াবেড়িয়া গ্রাম।
১৪ মার্চ , ২০১৯
cottage
গৌতম বন্দ্যোপাধ্যায় 
বলাগড়ের সবুজ দ্বীপে পর্যটকেরা যেতে পারছেন কই? কবে থেকে হুগলি জেলার এই পর্যটন কেন্দ্র খুলে দেওয়া হবে, তারও কোনও নিশ্চিত দিশা মিলছে না। আগাছার ভরে গিয়ে নষ্ট হতে বসেছে কটেজগুলি।
১৪ মার্চ , ২০১৯
Belur Math
শান্তনু ঘোষ
বেলুড় মঠ সূত্রের খবর, কেন্দ্রের নমামি গঙ্গে প্রকল্পে পুরো কাজটির রূপায়ণের দায়িত্বে রয়েছে কেএমডিএ। কয়েক মাস আগে শুরু হওয়া সেই কাজের প্রায় ৯০ শতাংশ শেষ হয়েছে। প্রকল্পের জন্য খরচ হচ্ছে প্রায় ১১ কোটি ৮৬ লক্ষ টাকা।
১৪ মার্চ , ২০১৯
Howrah municipality
নিজস্ব সংবাদদাতা 
তৃণমূল পরিচালিত হাওড়া পুরসভার মেয়াদ শেষ হওয়ার কয়েক মাস আগে ৪১৯ জন কর্মীকে চুক্তির ভিত্তিতে অস্থায়ী ভাবে নিয়োগ করা হয়। এর মধ্যে পুরবোর্ডের মেয়াদ শেষের পরে পুর কমিশনার বিজিন কৃষ্ণকে পুর প্রশাসক হিসেবে নিয়োগ করে রাজ্য সরকার। 
১৪ মার্চ , ২০১৯
আরও খবর