হাসপাতাল নিয়ে তাঁর তোলা প্রশ্নেই মঙ্গলবার জগৎবল্লভপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার তাল কেটেছিল। তিনি জগৎবল্লভপুরের শঙ্করহাটি-১ পঞ্চায়েতের প্রধান, তৃণমূলেরই সুমিত্রা পণ্ডিত বুধবার আনন্দবাজারকে বললেন, ‘‘সাংসদ, বিধায়ককে বলেও কাজ হয়নি। তাই হাতের কাছে পেয়ে দিদিকেই জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালের উন্নতির জন্য আবেদন জানাতে চেয়েছিলাম। দিদি চিঠি লিখে জানাতে বলেছেন। তা-ই করব।’’
নুরুল আবসার
২৫ এপ্রিল, ২০১৯
1
নিজস্ব সংবাদদাতা
যেন জঙ্গলের মধ্যে কোনও পরিত্যক্ত ভবন!
২৫ এপ্রিল, ২০১৯
1
গৌতম বন্দ্যোপাধ্যায়
হুগলির মাহেশ লাগোয়া জনসভায় এসে বিজেপিকে রথ নিয়ে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার শ্রীরামপুর স্টেডিয়ামে নির্বাচনী সভা করেন মুখ্যমন্ত্রী।
২৫ এপ্রিল, ২০১৯
Mamata
নুরুল আবসার
মঙ্গলবার দুপুরে জগৎবল্লভপুরের বড়গাছিয়া হাসপাতালের পাশের মাঠে মুখ্যমন্ত্রী জনসভা করতে এসেছিলেন শ্রীরামপুরের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে।
২৪ এপ্রিল, ২০১৯
BJP
পীযূষ নন্দী
কর্মীদের দাবি একে দুপুর, তার উপর রোদ এবং গরমের জেরেই ভিড় উপচে পড়েনি। আরামবাগে সভামঞ্চ থেকে দলের জেলা এবং মহকুমা স্তরের নেতারা মাইকে আসন ভরানোর জন্য বেদম হাঁকডাক করতে দেখা গেল। মাঠ কিছুটা ভরলেও পিছনের ফাঁকা অংশটা ভরালেন সিভিক ভলান্টিয়ারই।
২৪ এপ্রিল, ২০১৯
Market
নিজস্ব সংবাদদাতা
গরম পড়তেই অবাধে কাটা ফল বিক্রি শুরু হয়েছে হাওড়া পুরসভা এলাকায়। অভিযোগও পৌঁছেছে পুরকর্তাদের কাছে। কিন্তু সামনে ভোট।
২৪ এপ্রিল, ২০১৯
Howrah municipality
নিজস্ব সংবাদদাতা
কয়েক বছর আগে হাওড়া পুর এলাকায় বিপজ্জনক বাড়ির তালিকা তৈরির কাজ শুরু হয়েছিল। কিন্তু ঠিক ভাবে না এগোনোয় সেই কাজ মাঝপথে থমকে যায়। এ বার ফের ওই তালিকা তৈরি করে দু’সপ্তাহের মধ্যে রিপোর্ট দেওয়ার জন্য বরোগুলিকে নির্দেশ দিল হাওড়া পুরসভা।
২৪ এপ্রিল, ২০১৯
BJP
নুরুল আবসার
তিন দিনের ব্যবধানে বিজেপির দুই হেভিওয়েট নেতার নির্বাচনী সভার দু’রকম ছবি দেখল হাওড়া। গত ১৮ এপ্রিল আমতায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহের জনসভায় তেমন লোক হয়নি।
২৩ এপ্রিল, ২০১৯
Yogi
গৌতম বন্দ্যোপাধ্যায় ও সুশান্ত সরকার
বাঁশবেড়িয়ার পঞ্চাননতলা মাঠে হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে এ দিন নির্বাচনী জনসভা করতে এসেছিলেন যোগী আদিত্যনাথ।
২৩ এপ্রিল, ২০১৯
Mamata
নিজস্ব সংবাদদাতা
আরামবাগ লোকসভা কেন্দ্রের অন্তর্গত পারুল মাঠে দুপুর ১টা নাগাদ এবং খানাকুল লাইব্রেরি সংলগ্ন ফুটবল মাঠে দুপুর ২টা নাগাদ মুখ্যমন্ত্রীর নির্বাচনী সভা।
২৩ এপ্রিল, ২০১৯
akilpur
গৌতম বন্দ্যোপাধ্যায়
শিক্ষক না থাকায় ছেলেমেয়েদের অন্য স্কুলে ভর্তি করার কথা ভাবছেন বেশিরভাগ অভিভাবকই।
২২ এপ্রিল, ২০১৯
BJP
নুরুল আবসার
গত ১৮ এপ্রিল আমতা স্পোর্টিং ক্লাবের মাঠে যখন জনসভায় আসেন রাজনাথ সিংহ, তখন মাঠে শ্রোতা ছিলেন সাকুল্যে হাজারখানেক। বিজেপির একটি সূত্রের দাবি, ফাঁকা মাঠ নিয়ে দলের স্থানীয় নেতৃত্বকে প্রশ্ন করেন রাজনাথ।
২২ এপ্রিল, ২০১৯
BJP
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, বছর একত্রিশের হেমন্ত দাস নামে ওই কর্মীকে গুরুতর জখম অবস্থায়  পুরশুড়া ব্লক হাসপাতালে ভর্তি করানো হয়।
২২ এপ্রিল, ২০১৯
Ramen
নিজস্ব সংবাদদাতা
ভোট-মরসুমে দুষ্কৃতীদের ধরপাকড় এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারে পুলিশি অভিযান চলছেই। তার মধ্যেও চুঁচুড়ায় বাড়ির কাছে সশস্ত্র দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়ে সর্বস্ব খোয়ালেন এক যুবক। মারধর করে দুষ্কৃতীরা ইট দিয়ে তাঁর মাথা থেঁতলে দেয়। 
২১ এপ্রিল, ২০১৯
Aparupa Poddar
প্রকাশ পাল
নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী, প্রত্যেক প্রার্থীকে সম্পত্তির খতিয়ান (স্বামী বা স্ত্রীর সমেত) পেশ করতে হয়।
২০ এপ্রিল, ২০১৯
POLITICAL DEBATE
এখানে সব প্রশ্নেই তর্ক-বিতর্ক জমে। মোহনবাগান না ইস্টেবেঙ্গল? মেসি বড় না রোনাল্ডো? অমিতাভ না শাহরুখ? মমতা-মোদী তো আছেই। শুরু হয়ে গিয়েছে ভোট-পর্ব। রাজনীতির তর্ক আরও প্রবল হচ্ছে এখানে। ঠিকানা—চায়ের দোকান। চন্দননগরের বড়বাজারে কার্ডিও রোডে শেখ আরসাদের চায়ের দোকানে জমে উঠল আড্ডা শুনলেন গৌতম বন্দ্যোপাধ্যায়। 
২০ এপ্রিল, ২০১৯
bjp
গৌতম বন্দ্যোপাধ্যায় ও তাপস ঘোষ
সম্প্রতি গুড়াপে প্রচারে গিয়ে লকেট হুঙ্কার দেন— ‘ভোটের দিন শাসকদলের বিধায়ক ধনেখালিতে বাড়াবাড়ি করলে অথবা সাধারণ মানুষকে ভোট দিতে বাধা দিলে তাঁকে তুলে নিয়ে যাবেন’।
২০ এপ্রিল, ২০১৯
Mala
মালা চট্টোপাধ্যায় (লকেট চট্টোপাধ্যায়ের দিদি)
লকেট আমার থেকে সাত বছরের ছোট। মা মারা যাওয়ার পর আমিই বোনকে আগলে আগলে রাখি। এ দিন একটা সময় মনে হচ্ছিল, ওকে বোধহয় বাঁচাতে পারব না।
২০ এপ্রিল, ২০১৯
Election Commission of India
নুরুল আবসার
ভোটকর্মীদের বিক্ষোভের সময়ে জেলা নির্বাচন দফতরের পক্ষ থেকে জানানো হয়েছিল, তাঁদের জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হবে। ৮০ শতাংশ বুথে বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত সেই বিক্ষোভেরই ফল কিনা, সেই প্রশ্নের কোনও সরাসরি উত্তর মেলেনি। তবে
২০ এপ্রিল, ২০১৯
আরও খবর