শুক্রবার রাতে টিভিতে সার্বিয়া-সুইজারল্যান্ড ম্যাচ পুরো দেখতে না-পেয়ে বেজায় চটেছিলেন চুঁচুড়ার ধরমপুর, পেয়ারাবাগান, পিপুলপাতি, ইমামবাজার, ব্যান্ডেল-সহ বিস্তীর্ণ এলাকার বহু মানুষ।
নিজস্ব সংবাদদাতা
২৫ জুন, ২০১৮
Injured Student
নিজস্ব সংবাদদাতা
চলছে পুলিশি নজরদারি— হেলমেট আছে কিনা, কেউ মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছেন কিনা! আর তারই মধ্যে দুর্ঘটনা ঘটাল পুলিশের গাড়়ি। অভিযোগ উঠল চালক ছিলেন মদ্যপ।
২৫ জুন, ২০১৮
Health Care
গৌতম বন্দ্যোপাধ্যায়
ঘড়ি ধরে জিমে যাওয়ার সময় নেই অনেকেরই। তাই এ বার উত্তরপাড়া জুড়ে গড়ে উঠছে ‘ওপেন এয়ার জিম’। অর্থাৎ, খোলা আকাশের নীচে শরীরচর্চার যাবতীয় আয়োজন। যে কেউ যে কোনও সময়ে তা ব্যবহার করতে পারবেন এবং নিখরচায়!
২৪ জুন, ২০১৮
School Students
সুপ্রিয় তরফদার
কলকাতার পর এ বার হাওড়া। পড়ুয়াদের অভাবে সঙ্কটে জেলার ৩৩টি সরকার পোষিত স্কুল। তবে ওই স্কুলগুলি একেবারে বন্ধ করে দেওয়ার আগে শেষ চেষ্টা করতে উদ্যোগী হয়েছে জেলা স্কুল দফতর।
২৪ জুন, ২০১৮
Abbasuddin
নুরুল আবসার
রাজারহাটের নিউটাউনে ট্রাফিক পুলিশকে ‘জানেন আমি কে’ বলে হেনস্থা করার অভিযোগও উঠেছিল। এমন ‘অভ্যাস’ তাঁর সেই ছাত্রবেলার— বলছেন উলুবেড়িয়ার প্রবীণ নেতারা। এখন তিনি উপ-পুরপ্রধান। সম্প্রতি তোলাবাজির অভিযোগে ধমক খেয়েছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে।
২৩ জুন, ২০১৮
Ferry Boats
সুপ্রকাশ মণ্ডল
কখনও জেটি ভেঙে, কখনও নৌকাডুবিতে প্রাণ গিয়েছে সাধারণ যাত্রীর। চালু হয়েছে নতুন নিয়ম। জারি হয়েছে নানান নির্দেশ। যাত্রীদের জন্য বাধ্যতামূলক করা হয়েছে লাইফ জ্যাকেটের ব্যবহার। কিন্তু তাতে কাজের কাজ কিছুই হয়নি। হুঁশ ফেরেনি প্রশাসনের। সতর্কতা তৈরি হয়নি যাত্রীদেরও।
২৩ জুন, ২০১৮
Rehearsal
প্রকাশ পাল
মাসখানেক ধরে এ ভাবেই নাটকের মহড়া দিচ্ছেন রিষড়া থানার পুলিশকর্মীরা। কাজের ফাঁকে, ঘুম থেকে উঠে, নানা অভিযোগ সামলে থানায় ফিরে— সংলাপ মুখস্থ করার পালা চলছে। ওসি থেকে কনস্টেবল— সবার একই চেষ্টা, নাটক যেন জবরদস্ত হয়!
২৩ জুন, ২০১৮
Konnagar Municipality
গৌতম বন্দ্যোপাধ্যায়
সম্প্রতি কোন্নগর পুরসভায় কাজ করতে গিয়েও তেমনই অভিযোগ তুলেছে কলকাতার এক সংস্থা। তাদের অভিযোগ, অনলাইনে দরপত্র দেওয়ার কাজ শেষ হলেও একটি বিশেষ কিছু নথি জমা দেওয়ার জন্য সশরীরে হাজির হতেই হয় পুরসভায়।
২২ জুন, ২০১৮
Howrah Municipal Corporation
নিজস্ব সংবাদদাতা
হাওড়া পুরসভা সূত্রের খবর, এ দিন বেলা ১১টা নাগাদ মধ্যমগ্রাম পুরসভার চেয়ারম্যান রথীন ঘোষের নেতৃত্বে ছয় সদস্যের একটি স্ট্যান্ডিং কমিটির সদস্যেরা সেখানে যান।
২১ জুন, ২০১৮
load shedding
নিজস্ব প্রতিবেদন
আর সে দৃশ্য বেমালুম ‘মিস’ করে গিয়েছেন নীল-সাদা সমর্থক উত্তরপাড়ার বিশ্বনাথ মণ্ডল। 
২১ জুন, ২০১৮
Vandalism
নিজস্ব সংবাদদাতা
ফ্ল্যাটের শৌচাগার থেকে এক তরুণীর মৃতদেহ উদ্ধার হয়েছিল দিন পাঁচেক আগে। তাঁর পরিবারের অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পরে সোশ্যাল মিডিয়ায় ওই তরুণীর অশ্লীল ছবি পোস্ট করেন প্রতিবেশী এক বিবাহিত যুবক। এর জেরে মানসিক অবসাদে আত্মঘাতী হন বছর পঁচিশের ওই তরুণী।
২০ জুন, ২০১৮
আরও খবর