• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, ধৃত প্রতিবেশী

Man arrested for allegedly raping neighbor
প্রতীকী চিত্র

Advertisement

রাতে বাড়ি থেকে এক নাবালিকাকে  তুলে নিয়ে গিয়ে জঙ্গলের মধ্যে  ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে এগরা বৈঁচা এলাকার  ঘটনা। বুধবার রাতে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় নাবালিকা ধর্ষণের অভিযোগ করলো। অভিযুক্ত যুবকের নাম শেখ শামিম। বাড়ি এগরা বৈঁচা গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর মঙ্গলবার রাতে বৈঁচা এলাকায় এক নাবালিকা বাড়িতে ঠাকুমার সঙ্গে শুয়ে ছিল। রাত দেড়টা নাগাদ ঠাকুমা হঠাৎ অসুস্থ অনুভব করায় বাড়ির উঠোনে একা নলকূপ থেকে জল আনতে বেরিয়ে আসে নাবালিকা।

অভিযোগ সেই সময় প্রতিবেশী মদ্যপ এক যুবক তাকে কলতলা থেকে তুলে নিয়ে গিয়ে প্রায় আধ কিলোমিটার দূরে একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এদিকে নাতনি জল আনতে গিয়ে ফিরতে দেরি হওয়ায় নাতনির নাম ধরে হাঁকডাক করে বৃদ্ধা ঠাকুমা। রাতে বৃদ্ধা মায়ের চেঁচিমেচি শুনে পাশের ঘরে শুয়ে থাকা নাবালিকার বাবা-মায়ের ঘুম ভেঙে যায়। রাতেই খুঁজতে খুঁজতে বাড়ি থেকে প্রায় আধ কিলোমিটার দূরে জঙ্গলে প্রায় অচৈতন্য অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে গ্রামের মানুষ।

স্থানীয় সূত্রে খবর, আবাস যোজনায় বাড়ি পেলেও এখনও জানলা-দরজা বসাতে পারেনি নাবালিকার পরিবার। বুধবার রাতে নির্যাতিতা নাবালিকা অভিযুক্ত যুবক শেখ শামিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে।  অভিযোগ পেয়ে পকসো আইনে মামলা রুজু করেছে। বৃহস্পতিবার নাবালিকার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। তবে অভিযুক্তকে বৃহস্পতিবার রাত পর্যন্ত পুলিশ গ্রেফতার করতে পারেনি। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ জানিয়েছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন