ধৃতদের এ দিন মেদিনীপুর জেলা আদালতে তোলা হয়। বিচারক রঞ্জিত ও শুভাশিসকে তিনদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। বাকিদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ হয়েছে।
নিজস্ব সংবাদদাতা
১৮ জুলাই, ২০১৮
BJP
নিজস্ব সংবাদদাতা
শুধু সঞ্জয় নন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাস্থলে ছাউনি ভেঙে জখম দাসপুরের রানিচকের নির্মল মণ্ডল, দাঁতনের সূর্যকান্ত চন্দদেরও এক অনুযোগ, ‘‘এখনও সেরে উঠিনি। তাও তড়িঘড়ি ছুটি দিতে চাইছে হাসপাতাল।’’
১৮ জুলাই, ২০১৮
Teacher
নিজস্ব সংবাদদাতা
পিংলার ক্ষীরাই শহিদ-স্মৃতি হাইস্কুলে করণিক পদে কর্মজীবনের শুরু। এরপর ২০১৫ সালের ফেব্রুয়ারিতে গোপীবল্লভপুরের এই স্কুলে প্রধান শিক্ষকের পদে দায়িত্ব নেন। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, মাত্র আড়াই বছরে স্কুলের ভোল বদলে দিয়েছেন হেডস্যর।  
১৮ জুলাই, ২০১৮
Harassment
নিজস্ব সংবাদদাতা
রাজনৈতিক মহলের একাংশ মনে করছেন, সভা, সমাবেশে নজরদারির দস্তুর এ রাজ্যের রাজনীতিতে নতুন নয়। কিন্তু যা নতুন তা হল, নজরদারির কথা প্রকাশ্যে স্বীকার করে নেওয়া।
১৭ জুলাই, ২০১৮
Representational Image
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রদীপ একাদশ শ্রেণির ছাত্র। তার বাবা নাড়ুগোপাল মাইতির অভিযোগ, মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে এই অভিযোগে বাহারছনবেড়িয়া গ্রামের বাসিন্দা দেবু জানা রবিবার সন্ধ্যায় ভাড়াটে লোকজন দিয়ে মোটর সাইকেলে তাঁর ছেলেকে তুলে নিয়ে যায়।
১৮ জুলাই, ২০১৮
Supporter
নিজস্ব সংবাদদাতা
১৭ জুলাই, ২০১৮
Overcrowded
নিজস্ব সংবাদদাতা
সকাল থেকেই বাসের আশায় বিভিন্ন বাসস্ট্যান্ডে অপেক্ষা করতে দেখা গিয়েছে লোকজনকে। যত বেলা গড়িয়েছে, ততই বেড়েছে অপেক্ষার ভিড়। লোকাল বা দূরপাল্লার প্রায় কোনও বাসই না পেয়ে হয়রান হতে হয় মানুষকে।
১৭ জুলাই, ২০১৮
Notice
কেশব মান্না
নাম প্রকাশে অনিচ্ছুক জুনাটিয়া গ্রামের এক বাসিন্দার অভিযোগ, ‘‘বাংলা আবাস যোজনায় বাড়ি তৈরির টাকা পেয়েছিলাম। গত ১ জুন জুন ওই টাকা থেকে এক হাজার টাকা কেটে নেওয়া হয়েছে। তবে তার বিনিময়ে পঞ্চায়েতের পক্ষ থেকে রসিদ দেওয়া হয়েছে।’’
১৭ জুলাই, ২০১৮
Field
নিজস্ব সংবাদদাতা
খানিক বৃষ্টি হলেই মাঠে জল জমছে। সেই জল বের করতে হিমশিম খাচ্ছেন ঠিকাকর্মীরা। কয়েকদিন ধরে এমনই হাল মেদিনীপুরের কলেজ-কলেজিয়েট স্কুল মাঠের। আজ, সোমবার এখানেই সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাই বৃষ্টিই ভাবাচ্ছে বিজেপিকে।
১৬ জুলাই, ২০১৮
Modi and Mamata
বরুণ দে
রবিবার রাত ন’টা। কলেজ মাঠের অদূরে একটি ক্লাবের টিভিতে বিশ্বকাপের ফাইনাল চলছে। সেই খেলা দেখতে যত না ভিড়, তার থেকে কয়েকগুণ ভিড় তখন মাঠের আশেপাশে। লোকজন উঁকিঝুঁকি মারছে। যদি একবার মূলমঞ্চটা ভাল করে দেখা যায়! আজ, সোমবার এই মঞ্চেই বক্তৃতা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
১৬ জুলাই, ২০১৮
Mamata Banerjee
নিজস্ব সংবাদদাতা
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসার আগেই মেদিনীপুর হয়ে উঠেছে ‘মমতাময়’। তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত জোড় করা ছবিতে ছয়লাপ মেদিনীপুর। মমতার ওই ছবিকেই কাজে লাগাতে মরিয়া বিজেপি।
১৬ জুলাই, ২০১৮
Representation Image
নিজস্ব সংবাদদাতা
গলায় ওড়নার ফাঁস দেওয়া দেহটি ঝুলছে রান্নাঘরের ছাদ থেকে। হাতের তালুতে কলম দিয়ে লেখা— ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’
১৬ জুলাই, ২০১৮
Shaktipada
আরিফ ইকবাল খান
এমনি সময় এ পাড়া ও পাড়া ফুচকা বিক্রি করেন। এলাকায় তাঁর পরিচিতি ‘ফুচকা দাদু’। আর ফুচকা বেচার অবসরে নেশা ইতিউতি ভেষজ গাছ খুঁজে বেড়ানো। তবে তারও একটা ইতিহাস আছে। তবে ওই নেশার জেরেই বছর তিনেক ধরে হলদিয়া টাউনশিপে রথের মেলায় ভেষজ গাছের সম্ভার নিয়ে তাঁর আনাগোনা। যা রথের মেলার ভিড়কে টেনে আনে তাঁর কাছে।
১৬ জুলাই, ২০১৮
Drug Abuse
আনন্দ মণ্ডল
শুক্রবার  তমলুক শহরের হাসপাতাল মোড় থেকে পুলিশ গ্রেফতার করে অনুপম পাইন ও তাঁর সঙ্গী দেবরাজ বসুকে। তাঁদের কাছে মিলেছে ২৫ পুরিয়া হেরোইন। শহরের ধারিন্দার বাসিন্দা অনুপমের বাবাই পুলিশে নালিশ জানিয়ে ছেলেকে ধরিয়ে দিয়েছেন বলে খবর।
১৫ জুলাই, ২০১৮
Guard of honour
নিজস্ব সংবাদদাতা
শুধু নবীন নন, জেলা আদালতে এ দিন যে লোক আদালতের আসর বসেছিল, তাতে এক দিনেই প্রায় দু’হাজার মামলার নিষ্পত্তি হয়ে গিয়েছে। এ দিন লোক আদালতের পর্যবেক্ষণে আসেন হাইকোর্টের বিচারপতি বিশ্বনাথ সমাদ্দার ও সৌমেন সেন। উপস্থিত ছিলেন জেলা  আদালতের বিচারক ও আইনজীবী-সহ বিশিষ্টেরা।
১৫ জুলাই, ২০১৮
Axe
নিজস্ব সংবাদদাতা
স্ত্রীর উপর মারধর চলত আগে থেকেই। এ বার স্ত্রীকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মৃতের নাম মামনি মল্লিক (৩২)। ঝাড়গ্রাম থানার সাপধরা অঞ্চলের পুকুরিয়া গ্রামের ঘটনায় অভিযুক্ত ভীম মল্লিককে গ্রেফতার করেছে পুলিশ।
১৫ জুলাই, ২০১৮
Security Checking
নিজস্ব সংবাদদাতা
কী ভাবে দেওয়া হবে এই বার্তা? বিজেপি সূত্রের খবর, মোদীর সভাতে থাকতে পারে লোকশিল্পের ছোঁয়া। জঙ্গলমহলের লোকশিল্পীদের দল সাংস্কৃতিক অনুষ্ঠান করবে।
১৪ জুলাই, ২০১৮
Shal Forest
কিংশুক গুপ্ত
পুরসভার তথ্য অনুযায়ী, ১৯৮৮ সালে ২১ বর্গ কিলোমিটার আয়তনের ঝাড়গ্রাম শহরে সবুজের পরিমাণ ছিল ৮ বর্গ কিলোমিটার।
১৪ জুলাই, ২০১৮
Arrested
নিজস্ব সংবাদদাতা
পারিবারিক সূত্রে খবর, এ দিন সকাল সাড়ে ১০টা নাগাদ অনুপম তার মায়ের কাছ থেকে জোর করে ২০০০ টাকা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়।
১৪ জুলাই, ২০১৮
Dry Fish
শান্তনু বেরা
অভিযোগের তির জুনপুটের শুটকি প্রস্তুতকারকদের একাংশের দিকে। এর ফলে ত্রিপুরা, অসম-সহ ভিন রাজ্যের শুটকির পাইকারি ক্রেতারা জুনপুটের শুটকি কেনার জন্য আগের মত আর আগ্রহ দেখাচ্ছেন না।
১৪ জুলাই, ২০১৮
Puja
নিজস্ব সংবাদদাতা
বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় মানছেন, “আমাদের ফোকাস কৃষি এবং কৃষকই।” তিনি বলেন, ‘‘আমাদের একটা পরিকল্পনা রয়েছে। সেই পরিকল্পনা অনুযায়ী নকশা হচ্ছে। সবদিক দেখে পরিকল্পনা করা হবে।”
১৩ জুলাই, ২০১৮
Birds
আরিফ ইকবাল খান
সোমবার রাতে হলদিয়া বন্দর আবাসনের অফিসার পাড়ায় ক্লাস্টার ফোরে অন্তত ২০টি গাছের পাখির বাসা নষ্ট করার অভিযোগ উঠেছে বন্দর কর্তৃপক্ষের বিরুদ্ধে। কিন্তু ওই আবাসনের পাশেই থাকা হলদিয়া রিফাইনারির আবাসনে দেখা গিয়েছে অন্য চিত্র। এই মুহূর্তে রিফাইনারি আবাসনের বিভিন্ন গাছে কয়েক হাজার পরিযায়ী পাখি রয়েছে। এদের বেশিরভাগরই বাচ্চাও রয়েছে।
১৩ জুলাই, ২০১৮
Post Office
আনন্দ মণ্ডল
১৩ জুলাই, ২০১৮
Rape
নিজস্ব সংবাদদাতা
ওই বৃদ্ধা শনিবার দুপুরে সজনে শাক তুলতে বাড়ি থেকে বার হন। রাস্তায় গাছের তলায় তিনজন মদ্যপান করছিল। অভিযোগ, তাদের মধ্যে বলাই সিংহ নামে একজন ওই বৃদ্ধাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করে। বৃদ্ধা বাধা দেন। সে সময় খোকন সিংহ এবং অনন্ত সিংহ নামে বাকি দু’জন বৃদ্ধার সঙ্গে জোরাজুরি করে বলে অভিযোগ।
১৩ জুলাই, ২০১৮
Student
নিজস্ব সংবাদদাতা
কর্তৃপক্ষের সঙ্গে কথা না বলেই তাঁরা সটান উঠে যান দোতলার কমনরুমে। অভিযোগ, একাদশ শ্রেণির এক ছাত্রকে কলার ধরে নীচে নামিয়ে এনে চলে মারধর। এই দৃশ্য দেখে ক্লাস ছেড়ে বেরিয়ে আসেন শিক্ষক ও পড়ুয়ারা। সকলে মিলে বাধা দিলেও মারধরে বিরত হননি বাবা-ছেলে।
১৩ জুলাই, ২০১৮
আরও খবর