রাত ৮ টা নাগাদ ‘চোর’ ‘চোর’ চিৎকার শুনে বাড়ির বাইরে বেরিয়ে দেখি সুমিত্রাদেবীকে সুশান্তর স্ত্রী, দুই ভাই, বৌদি ও বাবা মিলে মারধর করছে।
নিজস্ব সংবাদদাতা
২৫ মে, ২০১৮
খড়্গপুর টাউন থানার সামনে বিক্ষোভ তৃণমূলের। নিজস্ব চিত্র
নিজস্ব সংবাদদাতা
তৃণমূলের অভিযোগ, আইসি তপনবাবুকে ধাক্কা মারতে থাকেন। আইসির সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তপনবাবু।
২৫ মে, ২০১৮
Adhir Ranjan Chowdhury
নিজস্ব সংবাদদাতা
এদিন বৈঠকে পঞ্চায়েতে লড়াইয়ের জন্য দলের নেতা-কর্মীদের অভিনন্দন জানান অধীরবাবু। তিনি বলেন, ‘‘রাজ্য জুড়ে তৃণমূল যে ভাবে সন্ত্রাস চালাচ্ছে তাতে এই জয় গুরুত্বপূর্ণ।’’ সাগরবাড় পঞ্চায়েত দীর্ঘদিন ধরেই কংগ্রেসের দখলে।
২৪ মে, ২০১৮
Anushree
নিজস্ব সংবাদদাতা
গোষ্ঠীদ্বন্দ্বের বাধা টপকে ত্রিমুখী লড়াইয়ে পঞ্চায়েত সমিতির একটি আসনে জিতেছেন অনুশ্রী কর।
২৩ মে, ২০১৮
Rupnarayan Singh
নিজস্ব সংবাদদাতা
ভরসন্ধেয় থানায় সামনে তখন জনা কয়েকের ভিড়। সেই ভিড় ঠেলে হন্তদন্ত হয়ে থানায় ঢুকে পড়লেন এক ব্যক্তি। ওই ব্যক্তিকে নিজের মুখে খুনের কথা স্বীকার করতে দেখে  পুলিশকর্মীদের চক্ষু চড়কগাছ।
২২ মে, ২০১৮
Baby
নিজস্ব সংবাদদাতা
কুসংস্কারের বশে কয়েকজন গ্রামবাসী পুলিশ না পৌঁছনো পর্যন্ত একজন প্রৌঢ়ার উপর হামলা চালালেন। চলল ভাঙচুর। এই ঘ়টনায় কি কোনও পদক্ষেপ করবে প্রশাসন?
২২ মে, ২০১৮
Agitation
নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর সদর ব্লকের কনকাবতীর বাগডুবি গ্রামের এই তৃণমূল কর্মীকে দলেরই কিছু লোকজন গলায় জুতোর মালা পরিয়ে কান ধরে ওঠবোস করিয়েছেন এবং গ্রামে ঘুরিয়েছেন বলে অভিযোগ।
২১ মে, ২০১৮
Rotten Meat
নিজস্ব সংবাদদাতা
শহরে ভ্যান ভর্তি পচা মাংস, পচা ডিম পাওয়া গিয়েছে— মুহূর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়ে। বাড়তে থাকে ভিড়। এরই মধ্যে ভয়ে চম্পট দেন ভ্যানের চালক।
২১ মে, ২০১৮
Kolkata Police
নিজস্ব প্রতিবেদন
৯ এবং ২৩ এপ্রিল আলিপুরের প্রশাসনিক ভবন চত্বরে চার জন সাংবাদিককে নিগ্রহ করা হলেও কলকাতা পুলিশ এ দিন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। বিভিন্ন জেলার পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে পারছে।
২৬ এপ্রিল, ২০১৮
Violence
নিজস্ব সংবাদদাতা
শনিবার রাতে তমলুক থানার নীলকুন্ঠ্যা  গ্রামপঞ্চায়েতের খামারচক গ্রামে এক তৃণমূল কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ ওঠে সিপিআই  কর্মীদের বিরুদ্ধে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সিপিআই নেতৃত্ব তৃণমূলের তোলা অভিযোগ অস্বীকার করেছে।
২১ মে, ২০১৮
Digha
নিজস্ব সংবাদদাতা
একদিকে ভোটের ঝক্কির ইতি এবং সেই সঙ্গে স্কুলে গরমের ছুটি পড়ে যাওয়া। এই দুয়ের যুগলবন্দিতেই ফলে সৈকত শহর এখন জমজমাট।
২১ মে, ২০১৮
Sujata
হতে চেয়েছিলেন শ্যুটার। সাফল্যও পেয়েছিলেন। কিন্তু হঠাৎই হয়ে গেলেন পর্বত অভিযাত্রী। একাধিক শৃঙ্গ জয়ের অভিজ্ঞতা তাঁর ঝুলিতে। সুজাতা ভট্টাচার্যের অভিযানের কাহিনি শুনলেন সৌমেশ্বর মণ্ডল
২১ মে, ২০১৮
Sweets
নিজস্ব সংবাদদাতা
খাবারে বিষক্রিয়ার জেরে অসুস্থ হয়ে পড়লেন ৩৫জন। মঙ্গলবার সকালে সবংয়ের চাউলকুড়ি গ্রাম পঞ্চায়েতের কেদলিভেড়ি গ্রামের ঘটনা। সোমবার রাত থেকেই বমি, পেট ব্যথার উপসর্গে ভুগতে শুরু করেন গ্রামের বাসিন্দারা।
০৯ মে, ২০১৮
Panchayat Poll
দেবমাল্য বাগচী
তৃণমূলের অনেকেই টিকিট না পেয়ে নির্দল হিসেবে ভোটে লড়েন। বাম ও বিজেপি সমর্থিত অনেক নির্দলও রয়েছে। সবংয়ের বুড়াল ও দণ্ডরা গ্রাম পঞ্চায়েতে কোনও নির্দল প্রার্থী জেতেননি।
২০ মে, ২০১৮
Facebook Post
কিংশুক গুপ্ত
জঙ্গলমহলে শাসকদলের ফল আশানুরূপ না হওয়ায় নিচুতলার কর্মীদের মধ্যে শুরু হয়েছে জমেছে ক্ষোভ। হতাশ কর্মীদের সেই ক্ষোভের ঢেউ আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ‘ওয়াল’-এ।
২০ মে, ২০১৮
Rotten Meat
নিজস্ব সংবাদদাতা
এ দিন সকালে এগরা পুরসভার পুরপ্রধান শঙ্কর বেরার নেতৃত্বে হোটেল এবং রেস্তরাঁগুলিতে হানা দেন পুরআধিকারিকেরা। মোট সাতটি হোটেলে চলে তল্লাশি অভিযান।
২০ মে, ২০১৮
Mysterious Death
নিজস্ব সংবাদদাতা
শুক্রবার সকালে তমলুকের শ্রীরামপুর এগ্রিকালচারাল হাইস্কুলে  বন্ধ থাকা হস্টেলের একটি ঘরে সৌরভ গুঁড়ি নামে এক ছাত্রের  ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওই ঘটনার পর থেকেই অভিভাবক থেকে এলাকাবাসী, অধিকাংশের মনে উঠেতে শুরু করেছে একাধিক প্রশ্ন।
২০ মে, ২০১৮
Malay Patra
আরিফ ইকবাল খান
হলদিয়ার গুয়াবেড়া গ্রামের বাসিন্দা মলয় পাত্র। সাইকেলে বেরিয়ে পড়ায় তাঁর নেশা। মহিষাদল রাজ কলেজের ভূগোলে স্নাতকের ওই পড়ুয়া গত মার্চেই ফিরেছেন সাইকেলে নেপাল-ভুটান ভ্রমণ সেরে।
২০ মে, ২০১৮
আরও খবর