• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইসোলেশন ওয়ার্ডে আবার মৃত্যু দু’ জনের

Krishnanagar
চলছে জীবাণমুক্তির কাজ কৃষ্ণনগরে। নিজস্ব চিত্র

শক্তিনগর জেলা হাসপাতালের আইসোলেশনে ভর্তি থাকা এক রোগীর মৃত্যু হয়েছে শুক্রবার। ধুবুলিয়া এলাকার বাসিন্দা ওই মহিলাকে বৃহস্পতিবার সকালে ভর্তি করা হয়েছিল। রাতেই তাঁর মৃত্যু হয়। তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। 

অন্য দিকে, গত বুধবার রানাঘাট আনুলিয়া মহকুমা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক যুবকের মৃত্যু হয়েছে। চৌত্রিশ বয়েসের ওই যুবকের বাড়ি রানাঘাট থানার মাজদিয়া এলাকায়। ওই যুবকের লালারস পরীক্ষার জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

ধুবুলিয়ার হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা শ্বাসকষ্টে ভুগছিলেন। তাঁর হিমোগ্লোবিন একেবারেই কমে গিয়েছিল। প্লেটলেট নেমে এসেছিল ১৮ হাজারে। তাঁকে ছয় প্যাকেট প্লেটলেট দেওয়া হয়। কিন্তু বাঁচানো যায়নি। হাসপাতালের এক কর্তার কথায়, “মহিলার রক্তের সমস্যা জানা সত্বেও প্রচন্ড শ্বাসকষ্ট থাকায় আইসোলেশনে ভর্তি করা হয়েছিল। কারণ এখন করোনার আবহে কোনও রকম ঝুঁকি নেওয়া যাবে না।” 

মৃত যুবকের ক্ষেত্রে হাসপাতাল জানিয়েছে, তিনি পথ দুর্ঘটনায় আহত হয়েছিল। তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছিল। ওই দিন শ্বাসকষ্ট নিয়ে তিনি ভর্তি হন। মৃতদেহ আপাতত হাসপাতালের মর্গে রয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন