• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তৃণমূল ছেড়ে পদ্মে

tmc and bjp
প্রতীকী ছবি

বিজেপিতে যোগ দিলেন তাহেরপুরের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর রঞ্জিত সাহা। এক সময়ে কিছু দিন তিনি তাহেরপুরের অস্থায়ী (প্রোটেম) পুরপ্রধানের দায়িত্ব সামলেছেন। 

তাহেরপুরের একটি বেসরকারি লজে বুধবার বিজেপির কর্মী বৈঠক ছিল। সেখানেই বিজেপিতে যোগ দেন রঞ্জিত। তাঁর হাতে পতাকা তুলে দেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় এবং দলের নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলা সভাপতি অশোক চক্রবর্তী। 

২০১০ সাল থেকে ২০১৫ পর্যন্ত তাহেরপুর নোটিফায়েড এরিয়ার তৃণমূল কাউন্সিলর ছিলেন রঞ্জিত। ২০১১ সালের শেষ দিকে আগের পুরবোর্ডের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এলে তিনি কয়েক দিনের জন্য অস্থায়ী পুরপ্রধানের দায়িত্বে নেন। এ দিন বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, ‘‘তৃণমূলে সম্মান পাচ্ছিলাম না। দলে স্বৈরাচার চলছে। বছরখানেক আগেই তাই সিদ্ধান্ত নিই, বিজেপিতে যোগ দেব। কেননা তৃণমূলে থেকে মানুষের জন্য কাজ করা যাবেনা।’’ 

অশোক চক্রবর্তীর দাবি, “সবাই বিজেপির উপরেই আস্থা রাখছে। রঞ্জিতবাবু অন্য কর্মী-সমর্থকদের নিয়ে আমাদের দলে যোগ দিয়েছেন। আমরা তাঁকে স্বাগত জানাচ্ছি।’’ তাহেরপুর শহর তৃণমূলের সভাপতি সাধন সরকার পাল্টা বলেন, “রঞ্জিতবাবু দীর্ঘদিন ধরে দলের সঙ্গে যোগাযোগ রাখতেন না। আমাদের কোনও কর্মী-সমর্থক বিজেপিতে যাননি।’’

বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিয়েছেন নবদ্বীপের দক্ষিণাঞ্চলের বেশ কয়েক জন তৃণমূল নেতাকর্মীও। তাঁদের মধ্যে রয়েছেন নবদ্বীপের ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মতুয়া মহাসঙ্ঘের তৃণমূল ঘনিষ্ঠ নেতা গোপাল মণ্ডলও।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন