• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজেপি নেত্রীকে কুপ্রস্তাব, নালিশ

BJP
প্রতীকী ছবি।

দলেরই এক নেত্রীকে কুপ্রস্তাব ও হুমকি দেওয়ার অভিযোগ উঠল জেলা বিজেপির একাধিক নেতার বিরুদ্ধে। ওই নেত্রী দু’-এক দিন আগে এ ব্যাপারে কল্যাণী থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ প্রাথমিক তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা শুরু করেছে।

শহরের ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই মহিলা গত লোকসভা ভোটের পর থেকে সক্রিয় ভাবে বিজেপির হয়ে কাজ করছেন। তাঁর অভিযোগ, রাজনীতির সূত্রেই তাঁর সঙ্গে আলাপ হয় বিশ্ব হিন্দু পরিষদের কল্যাণী প্রখণ্ডের সভাপতি পেশায় চিকিৎসক অভিরূপ বিশ্বাসের। ওই মহিলার দাবি, পরিচয়ের দিন কয়েক পরেই অভিরূপবাবু তাঁকে কুপ্রস্তাব দেন। তিনি তাতে রাজি না হলে কিছুদিন আগে তাঁর বাড়়িতেও চলে আসেন। এর পর টানা তাঁকে বিরক্ত করতে থাকেন।

মহিলার অভিযোগ, ‘‘কল্যাণীর শহর মণ্ডলের যুব সভাপতি শ্রীনিবাস মণ্ডলের মাধ্যমে অভিরূপবাবু আমাকে বিভিন্ন ভাবে হেনস্থা করা শুরু করেন। ফলে আমি পুলিশে যেতে বাধ্য হই।’’ অভিযুক্ত অভিরূপের দাবি, ‘‘আমি একজন চিকিৎসক। আমাদের পারিবারিক ব্যবসাও রয়েছে। ব্যবসা ও সংগঠন নিয়ে থাকি। এ সব অভিযোগের কোনও ভিত্তি নেই।’’ আর অন্য অভিযুক্ত শ্রীনিবাস বলেন, ‘‘আমার কিছুই বলার নেই। পুলিশ তদন্ত করলেই প্রমাণ হয়ে যাবে যে, আমি নির্দোষ।’’ অভিযুক্তদের অনুগামীদের পাল্টা অভিযোগ, ওই মহিলার সঙ্গে কল্যাণী শহর তৃণমূলের এক পরিচিত নেতার সুসম্পর্ক রয়েছে। ওই নেতার মাধ্যমে ওই মহিলাকে ব্যবহার করে অভিরূপবাবুর বিরোধী গোষ্ঠী এটা করিয়েছে। পুলিশের এক শীর্ষ আধিকারিক বলছেন, ‘‘যথেষ্ট গুরুত্ব দিয়ে আমরা তদন্ত চালাচ্ছি।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন