তিন দিনের অনূর্ধ্ব ১৬ প্রদর্শনী ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হল করিমপুরে। করিমপুর আঞ্চলিক ক্রীড়া সংস্থার উদ্যোগে গত শনিবার করিমপুরের রেগুলেটেড মার্কেট মাঠে করিমপুরে সিএবি প্রশিক্ষণপ্রাপ্ত দলের সঙ্গে কলকাতার একটি দলের খেলা শুরু হয়। গত শুক্রবার শুরু হওয়া ওই ম্যাচে কলকাতা টালিগঞ্জ মৈত্রী সংসদ ক্রিকেট কোচিং ক্যাম্পের ১৩ জনের একটি দল ও সিএবি প্রশিক্ষক হাজির ছিলেন। হাজির ছিলেন অভিভাবকেরাও।

৪০ ওভারের প্রদর্শনী ম্যাচে প্রথম দিন ব্যাট করতে নেমে কলকাতা ক্যাম্প ৯ উইকেট হারিয়ে ১৭৭ রান করে। জবাবে করিমপুর ক্যাম্প ২৭.৩ ওভারে ৪ উইকেটে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। করিমপুরের অরূপ সরকার ৫৬, অপূর্ব বিশ্বাস ৩৮ ও সুমন সাহা ৩০ রান করে অপরাজিত থাকে। কলকাতার মহম্মদ ইন্তিয়াজুদ্দিন ৫৯ (অপরাজিত) রান করে।

দ্বিতীয় দিনের খেলায় আগে ব্যাট করে করিমপুর ক্যাম্প ৭ উইকেট হারিয়ে ২৩২ রান করে। পরে কলকাতা ক্যাম্প ৩৬ ওভারে ৭ উইকেটে ১৫২ রান করে। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচ অমীমাংসিত থাকে। একই কারণে তৃতীয় দিনের ম্যাচও ভেস্তে যায়। প্রথম দিনের ম্যাচে করিমপুরের রাহুল সরকার ৮১, সুমন সাহা ৩৬ রান করে। কলকাতার অভীক পাল তিনটি উইকেট নেয়।

করিমপুর আঞ্চলিক ক্রীড়া সংস্থার সম্পাদক সুজিত বিশ্বাস জানান, এই ধরনের খেলা মাঝেমধ্যেই হওয়া জরুরি। এতে করিমপুরের মতো প্রত্যন্ত এলাকার খেলোয়াড়রা  যেমন অনেক কিছু শিখতে পারে, তেমনি শহর থেকে আসা খেলোয়াড়দেরও অন্য রকম অভিজ্ঞতা হয়। সিএবির প্রশিক্ষক আশিস মুখোপাধ্যায় বলেন, “গ্রাম থেকে প্রতিভা তুলে আনতে এমন ম্যাচ হওয়া খুব জরুরি।”