ওই সংখ্যা অবশ্য আরও বাড়বে বলে আশঙ্কা জেলা প্রশাসনের কর্তাদের। 
সামসুদ্দিন বিশ্বাস
২০ অগস্ট, ২০১৮
Kerala flood
সুজাউদ্দিন
তা-ও ধৈর্য ধরে সকলের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি।
২০ অগস্ট, ২০১৮
people
সেবাব্রত মুখোপাধ্যায় ও কৌশিক সাহা
শনিবার স্বামী ফের ফোন করায় স্বস্তি ফেরে। ইদের আগেই বাড়ি ফেরার চেষ্টা করছেন সরিফ।
২০ অগস্ট, ২০১৮
People returning home
নিজস্ব সংবাদদাতা
এবারও কেউ কেউ ফিরছেন, তবে সেই ফেরায় রয়েছে বিষাদের ইতিকথা। সকলেই যে ফিরতে পারছেন, তা কিন্তু নয়।
২০ অগস্ট, ২০১৮
Kerala flood
নিজস্ব প্রতিবেদন
সেই আশঙ্কাই আতঙ্কের চেহারা নিয়েছে মল্লপুরমে আটকে পড়া শ্রমিক দিলোয়ার হোসেন মল্লিকের মৃত্যুর খবরে।
২০ অগস্ট, ২০১৮
rape
নিজস্ব সংবদদাতা
ধর্ষণে অভিযুক্তদের শনাক্ত করতে এসে বিচারকের সামনেই মূল অভিযুক্তের গালে সপাটে থাপ্পড় কষাল নির্যাতিতা কিশোরী।
২০ অগস্ট, ২০১৮
Ambulance
সুস্মিত হালদার
দ্রুত ‘রেফার’ করে দেওয়া হয়েছে শক্তিনগর জেলা হাসপাতালে। 
২০ অগস্ট, ২০১৮
flood
সামসুদ্দিন বিশ্বাস
কেরলে কোথায় গিয়েছে সে, কী তাঁর কাজ— প্রশাসনের কোনও স্তরেই তার খোঁজ নেই।
১৯ অগস্ট, ২০১৮
Crying
সুজাউদ্দিন
তিন দিন ধরে এক বার অন্তত ধরতে চাইছেন মনিরুল ইসলামকে। তাঁর স্বামী, বানভাসি কেরলে কোথায় কী ভাবে আছেন, তিন দিন ধরে তাঁর কোনও খোঁজ নেই।
১৯ অগস্ট, ২০১৮
kerala
নিজস্ব সংবাদদাতা
দুয়ারে ইদ্দুজোহা। এ দিকে, মনখারাপ বসে আছেন বাড়ির লোকজন। বাজারও তেমন জমেনি।
১৯ অগস্ট, ২০১৮
34 NH
সুস্মিত হালদার
জাতীয় সড়ক সম্প্রসারণের ভবিষ্যৎ কী? নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও কেন এত দেরি হচ্ছে?
১৯ অগস্ট, ২০১৮
Rape accused
নিজস্ব সংবাদদাতা
শনিবার তাদের কৃষ্ণনগর আদালতে তোলা হলে চোদ্দ দিনের জেল হাজতের নির্দেশ দেওয়া হয়েছে। প্রভাস ঘোষ ওরফে লালা নামে আরও এক যুবককে পুলিশ খুঁজছে। 
১৯ অগস্ট, ২০১৮
ambulance
নিজস্ব সংবাদদাতা
শনিবার সকাল সাড়ে ৯টা। শক্তিনগর জেলা হাসপাতাল।
১৯ অগস্ট, ২০১৮
mother
নিজস্ব সংবাদদাত
যা দেখে শিউরে উঠেছিলেন এলাকার লোকজন।
১৯ অগস্ট, ২০১৮
Atal Bihari Vajpayee
সত্যব্রত মুখোপাধ্যায় 
ঘরের ভিতরে সাংবাদিকদের ভিড়। সাংবাদিক সম্মেলন হবে। ঢুকতেই পরিচিত স্নিগ্ধ হাসিটা হেসে কাছে ডাকলেন।
১৮ অগস্ট, ২০১৮
Mayapur
সৌমিত্র সিকদার
গোটা জীবন ব্যস্ত থেকেছেন সংসারের কল পেষাইয়ে। সন্তানদের বড় করা থেকে দৈনন্দিন যাপনের খরচ মিটাতে গিয়ে আর কখনও বেড়াতে যাওয়ার বিলাসিতা সম্ভব হয়নি।
১৮ অগস্ট, ২০১৮
Kerala
সুজাউদ্দিন
বৃদ্ধা জাহেদা বিবি চৌকাঠে বসে দিন গুনছেন,  ছেলে ফিরবে তো! আর মলিনা বিবি সন্তানদের নাগাড়ে মিছি মিছি বলে চলেছেন, ‘‘দ্যাখ কেনে বাবা ফিরলেই নতুন জামা!’’
১৮ অগস্ট, ২০১৮
Doctor's Chember
নিজস্ব সংবাদদাতা
জ্বরের নির্দিষ্ট কারণ অবশ্য এখনও স্পষ্ট নয় চিকিৎসকদের কাছে। তাই চেনা লব্জ পিরছে, ‘অজানা জ্বর’। তবে, রোদ-বৃষ্টির খামখেয়ালিপনায় সর্দি-গর্মি থেকেই জ্বরের প্রকোপ বলে চিকিৎসকদের একাংশের মত। তাঁদেরই এক জন বলছেন, ‘‘বলতে পারেন বাইরাল ফিভার। তিন থেকে সাত দিন জ্বর থাকছে। তবে এক বার জ্বর হলে বড্ড কাবু করে দিচ্ছে।’’
১৭ অগস্ট, ২০১৮
Grandfather
নিজস্ব সংবাদদাতা
গত শনিবার বাড়ির পাশে ধান খেতে রঞ্জিত ওই শিশুর মৃতদেহ উদ্ধারের পর আঙুল উঠেছিল তার দিদিমার দিকে। সে দিন স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে শিশুর দিদিমা জবা ঢালি ও সুনীল বারুই নামে গ্রামেরই এক বাসিন্দাকে আটক করেছিল পুলিশ। স্থানীয়েরা অভিযোগ করেছিল, জবার বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। এ নিয়ে অশান্তির জেরেই ওই শিশুকে খুন করা হয়েছে। তবে প্রমাণ না থাকায় জবা এবং ওই ব্যক্তিকে ছেড়ে দিয়েছিল পুলিশ।
১৭ অগস্ট, ২০১৮
Deepak and Mita
নিজস্ব সংবাদদাতা
প্রতিবেশীদের থেকে জানা গিয়েছে, দু’জনে ফের একসঙ্গে থাকলেও প্রায়শই বিবাদ হত। মঙ্গলবার রাতে দীপকের মা নাতিকে নিয়ে পাড়ায় একটি কীর্তনের আসরে যান। সেখান থেকে বাড়ি ফিরে মিতাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তবে দীপকের খোঁজ মেলেনি। পরে বুধবার সকালে বাড়ির পাশের বাগানে দীপকের ঝুলন্ত দেহ মেলে।
১৬ অগস্ট, ২০১৮
Independence Day
রাহুল রায়
দেশভাগের পরে যখন মনে হয়েছিল, বোলপুরের গা ঘেঁষা গঞ্জের ঠিকানাটা লাউ মাচার মতোই পাকাপোক্ত থেকে গেল, তখনই রাতের অন্ধকারে ঘোষপাড়া থেকে নিভৃতে এসেছিল শাসানি। পড়শিদের ভরসা সত্ত্বেও বশির মিঞার আব্বাজান খুরশিদ সাহেব ভরসা পাননি।
১৫ অগস্ট, ২০১৮
Accident Family
নিজস্ব সংবাদদাতা
পুজোর প্রসাদ দিতে ওই রাতে দাদপুরের বিমল ঘোষ (৩৬), বাবুসোনা ঘোষ (৩৫) ও পল্টু প্রামানিক (৩২) মোটরবাইকে চড়ে রেজিনগরের একটি হোটেলে যান। সেখান থেকে ফেরার পথে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপরে একটি শেয়ালকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে ছিটকে পড়েন তিন জন।
১৫ অগস্ট, ২০১৮
Padma Bank
সুজাউদ্দিন
তিনি বলছেন, ‘‘সে এক অন্য অনুভূতি। কড়াকড়ি না থাকলেও কেমন যেন মনে হত এক ডুব দিয়ে এক দেশ থেকে অন্য দেশে চলে এলাম। তখন সীমান্ত মানে এ পাড়া থেকে ও পাড়া যাওয়া।’
১৫ অগস্ট, ২০১৮
BSF Checking
নিজস্ব সংবাদদাতা
ভারত-বাংলাদেশ সীমান্তের বহু মানুষ রোজই কাঁটাতারের ও পারে নিজের জমিতে চাষ করতে যান। সীমান্তের গেটে বিএসএফের কাছে ভোটের পরিচয়পত্র জমা দিয়ে যেতে হয়। বছরভরই পাহারায় থাকেন জওয়ানেরা। কিন্তু অগস্টের প্রথম সপ্তাহ পেরোলেই চোয়ালগুলো একটু বেশি শক্ত হয়ে ওঠে যেন।
১৫ অগস্ট, ২০১৮
Nadia District
সঞ্জিত দত্ত
১৫ অগস্ট, ২০১৮
Krishnagar
সৌমীশচন্দ্র রায়
মহারাজ কৃষ্ণচন্দ্রের উত্তরপুরুষ, নদিয়া রাজবংশের আটত্রিশতম রাজা সৌরীশচন্দ্র যোগাযোগ করলেন লর্ড মাউন্টব্যাটেনের সঙ্গে। ভাইসরয়ের পোলো খেলার সঙ্গী তিনি, ডাকেন ‘ডিকি’ নামে। নিজের মন্ত্রিদের সঙ্গে জরুরি সভা সেরে ফোর্ট উইলিয়ামে কম্যান্ডার-ইন-চিফ ফ্রান্সিস বুচারের সঙ্গেও যোগাযোগ করলেন রাজা।
১৫ অগস্ট, ২০১৮
Adhir Chowdhury
নিজস্ব সংবাদদাতা
সাংবাদিক বৈঠকে অধীর বলেন, ‘‘এনআরসি নিয়ে রাজনৈতিক ফায়দা তুলতে চাইছে বিজেপি ও তৃণমূল। এনআরসি হচ্ছে সুপ্রিম কোর্টের নির্দেশে, যদিও এখন তা স্থগিত আছে। কিন্তু বিজেপি’র অমিত শাহ হুমকি দিচ্ছেন বাংলায় এনআরসি চালু করবেন বলে। তাহলে বিজেপি যে ১৯টি রাজ্যে রয়েছে, সেখানে এনআরসি করছেন না কেন? আসলে রাজনৈতিক ফায়দা তোলার জন্য দু’পক্ষই জল ঘোলা করছে।’
১৫ অগস্ট, ২০১৮
Kidnap
নিজস্ব সংবাদদাতা
সিপিএমের তরফে জানানো হয়েছে, ওই পঞ্চায়েতের জয়ী প্রার্থী সাবানা আসমিনের স্বামী পেশায় পার্শ্ব শিক্ষক। এ দিন তিনি সকাল সাড়ে ১০টা নাগাদ স্কুলে যাচ্ছিলেন। স্কুলের কাছ থেকে জনাকয়েক দুষ্কৃতী সোনারুদ্দিনকে গাড়িতে তুলে নেয়। রাস্তাতেই পড়ে থাকে মোটরবাইকটি।
১৫ অগস্ট, ২০১৮
Milk
নিজস্ব সংবাদদাতা
গ্রামবাসীদের অভিযোগ, দুধে রাসায়নিক মেশানো হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যাঁদের কাছ থেকে দুধ কেনা হয়েছে, সেই ব্যবসায়ীদের বাড়ি শান্তিপুরের বাগআঁচড়া, গয়েশপুর এবং বাবলা এলাকায়। শান্তিপুর স্টেশন থেকে ট্রেন ধরে বিভিন্ন এলাকায় দুধ বিক্রি করতে যান তাঁরা। রবিবারও ঢাকাপারার বাসিন্দারা স্টেশন থেকে দুধ কিনেছিলেন।
১৫ অগস্ট, ২০১৮
আরও খবর