ওষুধের মেয়াদ শেষ হয়ে গিয়েছে দু’ বছর আগে। কিন্তু ওষুধের গায়ে এক্সপায়েরি ডেট ২০১৬-র জায়গায় সযত্নে লাগানো হয়েছিল স্টিকার। তাতে জ্বলজ্বল করছে এক্সপায়েরি ডেট—২০২০!
নিজস্ব প্রতিবেদন
২৫ জুন, ২০১৮
Fisherman
সামসুদ্দিন বিশ্বাস
মাছ ধরার নিষেধাজ্ঞা উঠে গিয়েছে গত সপ্তাহে। ফলে মৎস্যজীবীরা ইলিশ-সহ অন্য মাছ ধরার তোড়জোড় শুরু করে দিয়েছেন। কিন্তু ছোট ইলিশ বা অন্য ছোট মাছ ধরার ক্ষেত্রে এখনও কোনও বিধিনিষেধ জারি করতে দেখা যায়নি মৎস্য দফতরকে।
২৫ জুন, ২০১৮
Sanitary Napkins
নিজস্ব প্রতিবেদন
প্রথমত, গ্রামাঞ্চলের কিশোরীদের কাছে নিখরচায় উন্নতমানের স্যানিটারি ন্যাপকিন পৌঁছে দেওয়া যাতে তাদের ঋতুকালীন পরিচ্ছন্নতা বজায় থাকে। দ্বিতীয়ত, এমন স্যানিটারি ন্যাপকিন তৈরি করা যা ব্যবহারের পর পরিবেশদূষণ ঘটাবে না এবং মাটিতে সহজে মিশে যাবে।
২৪ জুন, ২০১৮
Chandana
নিজস্ব প্রতিবেদন
শুক্রবার বিকেলে করিমপুর ১ ব্লক কার্যালয় থেকে খবর দেওয়া হয় যে, চন্দনার খোঁজ পাওয়া গিয়েছে। তিনি কেরালার তিরুঅনন্তপুরমে একটি ওল্ড এজ হোমে রয়েছেন।
২৪ জুন, ২০১৮
Mamata Banerjee
সুস্মিত হালদার
পড়শি মুর্শিদাবাদের নাম বেমালুম অনুচ্চারিত রেখে বুঝিয়ে দিলেন, সদ্য পঞ্চায়েত নির্বাচনে সে জেলার ফলে তেমন অখুশি নন তিনি।
২৩ জুন, ২০১৮
Cow
গৌরব বিশ্বাস
খরচার খোঁচাটা কি সটান বুকে বিঁধল? জামাইয়ের মুখ-মানচিত্র দেখে পোড়খাওয়া শ্বশুরমশাইয়ের মন বলল এক কথা। কিন্তু মুখে বললেন, ‘‘তাই বললে কী হয় বাবা, বচ্ছরকার দিনে এটুকু তো...!’’
২২ জুন, ২০১৮
Dead
নিজস্ব সংবাদদাতা 
পরিবার সূত্রের খবর, বিকাশ ছোটবেলা থেকেই অসৎসঙ্গে পড়েছিল। অত্যন্ত বদ মেজাজী ছিল। বিভিন্ন নেশা করত। অসামাজিক কাজে জড়িয়ে পড়েছিল। ফলে পরিবারের কেউই তাকে পছন্দ করতেন না।
২২ জুন, ২০১৮
Photo
নিজস্ব প্রতিবেদন 
সরকারি হাসপাতালে আয়া থাকাটাই নিষিদ্ধ। তা হলে রানাঘাট হাসপাতালে আয়ারা বহাল তবিয়তে রয়েছেন কী করে? কী করেই বা তাঁরা এই রকম যথেচ্ছাচার চালাচ্ছেন? সুপার সুদীপকান্তি সরকার আয়া-র অস্তিত্বই অস্বীকার করেন।
২২ জুন, ২০১৮
Football
দেবাশিস বন্দ্যোপাধ্যায়
নদিয়া ও মুর্শিদাবাদে স্থানীয় ফুটবল লিগে শুরু হয়ে গিয়েছে এ মরসুমের ছোটদের বিভাগের খেলা। চলছে অনূর্ধ্ব ষোলো বয়সীদের সাব জুনিয়র লিগ। ফুটবল ক্যালেন্ডার মেনে প্রতি বছর জুন থেকে সাব জুনিয়র লিগ দিয়েই শুরু হয় ফুটবল মরসুম।
২১ জুন, ২০১৮
Police
সামসুদ্দিন বিশ্বাস
চেহারা হবে চাবুকের মতো, আর ক্ষিপ্রতা হবে টগবগে। শারীরিক সক্ষমতাই যে পুলিশে চাকরি করার অন্যতম প্রধান শর্ত তা সবাই মানেন। তা না-হলে তাঁরা দুষ্কৃতীদের ধরবেন 
২১ জুন, ২০১৮
smoking
শুভাশিস সৈয়দ 
মামলার চার্জশিট লিখছেন বা খুঁটিয়ে পড়ছেন কেস ডায়েরি। 
২০ জুন, ২০১৮
acid attack
নিজস্ব সংবাদদাতা
গুরুতর আহত অবস্থায় আপাতত কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতালে (জেএনএম) তিনি ভর্তি।
২০ জুন, ২০১৮
আরও খবর