• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজেপি-র অনশন নিয়ে চাপানউতোর

Advertisement

এইমসের দাবিতে বিজেপি-র উত্তর দিনাজপুর জেলা সভাপতি শুভ্র রায়চৌধুরীর অনশন নিয়ে চাপানউোতর অব্যাহত। ছয় দিন হল তাঁর অনশন চলছে। এই দিন রাতে রায়গঞ্জ জেলা হাসপাতালের সুপার অনুপ হাজরা গিয়ে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেছেন। তারপরে অনুপবাবু জানান, শুভ্রবাবুর রক্তচাপ স্বাভাবিক। কিন্তু তাঁর শরীরে জলের অভাব রয়েছে।

এ দিন শুভ্রবাবুর অনশনমঞ্চে হাজির হয়ে বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক বিশ্বপ্রিয় রায়চৌধুরী দাবি করলেন, ‘‘শুভ্রবাবুর প্রাণহানি হলে তা নিয়ে রাজ্য জুড়ে আন্দোলনে নামা হবে।’’ রায়গঞ্জ অথবা উত্তরবঙ্গের কোথাও এইমসের ধাঁচে হাসপাতাল তৈরির জন্য জমি অধিগ্রহণের দাবিতে গত মঙ্গলবার থেকে দলের জেলা কার্যালয় সংলগ্ন রায়গঞ্জের মহাত্মা গাঁধী রোডের ধারে মঞ্চ বেঁধে আমরণ অনশন শুরু করেছেন শুভ্রবাবু।

প্রশাসনিক সূত্রের খবর, এ দিন দুপুরে জেলা পুলিশের তরফে বিজেপির জেলা সাধারণ সম্পাদক শঙ্কর চক্রবর্তীকে ফোন করে পুলিশের সঙ্গে আলোচনার প্রস্তাব দিয়ে শুভ্রবাবুকে অনশন তুলে নেওয়ার অনুরোধ করা হয়। কিন্তু শঙ্করবাবু জেলা পুলিশ কর্তাদের জানিয়ে দেন, জেলাশাসকের আশ্বাস না পাওয়া পর্যন্ত শুভ্রবাবু আমরণ অনশন চালিয়ে যাবেন। জেলাশাসক রণধীর কুমার, অতিরিক্ত জেলাশাসক প্রভুদত্ত ডেভিড প্রধান ও রায়গঞ্জের মহকুমাশাসক বিপুলকুমার বিশ্বাসকে বার বার ফোন করা হলেও তাঁরা ফোন ধরেননি।

রায়গঞ্জের বিডিও অমূল্যচন্দ্র সরকারের দাবি, মহকুমাশাসক অনশন তোলার চেষ্টা করছেন। জেলাশাসকের নির্দেশে খুব শীঘ্রই মহকুমাশাসক অনশনমঞ্চে হাজির হয়ে শুভ্রবাবুর সঙ্গে কথা বলতে পারেন।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন