• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এক মাস আগে নিখোঁজ চালকের দেহ ক্যানালে

car
গজলডোবায় উদ্ধার হওয়া গাড়ি

এক মাস আগে নিখোঁজ হওয়া গাড়ি চালকের দেহ মিলল ক্যানেলের জল থেকে। বৃহস্পতিবার দুপুরে শিলিগুড়ি লাগোয়া ভক্তিনগর থানা এলাকার গজলডোবার ক্যানেলের জল থেকে একটি ছোট গাড়ির ভিতর থেকে তাঁর পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত গাড়ি চালকের নাম চেতন ছেত্রী (৩৪)। শুক্রবার উত্তরবঙ্গ মেডিকেল কলেজে হাসপাতালে তার দেহটির ময়নাতদন্ত করা হয়েছে। শিলিগুড়ির পুলিশ কমিশনার মনোজ ভার্মা বলেন, ‘‘ময়নাতদন্তের পরেই মৃত্যুর কারণ বোঝা যাবে। ঘটনার তদন্ত করা হচ্ছে।’’ হাসপাতাল সূত্রের খবর, ময়নাতদন্তে দুর্ঘটনার কারণেই অভিযুক্তের মৃত্যু হয় বলে মনে হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গত ১০ মার্চ শিলিগুড়ি থানায় গাড়ি সহ চালক নিখোঁজ বলে একটি অভিযোগ দায়ের করে ওই গাড়িটির মালিক উত্তম পাল। তিনি শিলিগুড়ির হাকিমপাড়ার অতুলপ্রসাদ সরণির বাসিন্দা। তিনি পুলিশকে জানান, তাঁকে না জানিয়ে গাড়ি নিয়ে বের হয় ওই চালক। ফোন করলেও তিনি তা না ধরায় বাধ্য হয়ে অভিযোগ দায়ের করেন তিনি বলে জানা গিয়েছে। এরপর তদন্তে নেমে পুলিশ অভিযুক্তের মোবাইল ফোনের সূত্র ধরে খোঁজখবর করতে থাকে। একই সঙ্গে গাড়ির মালিকও লাগাতার ফোন করতে থাকে। এর মধ্যে একবার ফোন ধরে সে উত্তমবাবুকে শিলিগুড়ির জলপাই মোড়ে রয়েছে বলে জানায়।

পুলিশ কল ঘেঁটে অবশ্য দেখতে পায় একই সময়ে কখনও মালবাজার আবার কখনও হলদিবাড়িতে মোবাইল টাওয়ার রয়েছে। সেই অনুযায়ী বিভিন্ন এলাকায় তল্লাশিতে পুলিশও পাঠানো হয়। তবে পুলিশ পৌঁছানোর আগেই সেই এলাকা থেকে বেড়িয়ে গিয়েছে বলে জানা যায়। এরপরে ১৫ মার্চের পর থেকে মোবাইল ফোন সুইচ অফ হয়ে যায়। তারপর থেকে কোনও হদিশ পাওয়া যায়নি তার।

বুধবার সকালে শিলিগুড়ি লাগোয়া ওই ক্যানেলেই ফুলবাড়ি এলাকায় এক কিশোর জলে ডুবে যায়। ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হলেও তার হদিশ পাওয়া যায়নি। এরপরে বৃহস্পতিবার সেচ দফতরের কাছে অনুরোধ জানিয়ে ক্যানেলের জল ছেড়ে দেওয়া হয়। তাতে জলের তল কয়েক ফুট নেমে যায়। এতে কিছুটা দূরে গজলডোবার কাছে মিলনপল্লির কাছে তাতে জলের মধ্যে একটি গাড়ির ছাদের আভাস পাওয়া যায়।

এর পরে শিলিগুড়ির এসিপি (ইস্ট) পিনাকী মজুমদার সেখানে গিয়ে পেয়ে ক্রেন আনিয়ে গাড়িটি জল থেকে তোলার ব্যবস্থা করেন। গাড়িটি তুলতেই দেখা যায় তার ভিতরে চালকের আসনে বসা একটি পচা গলা মৃতদেহ রয়েছে। তার একটি হাত পিছনের দরজার হাতলে আটকে রয়েছে।পরে খোঁজ নিয়ে তার পরিচয় জানা যায়। ঘটনাস্থলে যান শিলিগুড়ির পুলিশ কমিশনারও।

রাতে দুর্ঘটনায় পড়া গাড়িটি থানায় নিয়ে যাওয়ার সময়ে ফের সমস্যা হয়। জলেশ্বরী মোড়ের কাছে ক্রেনের চেন ছিঁড়ে গাড়িটি পড়ে গেলে ১ জন বাইক আরোহী সহ ৩ জন জখম হন। তাঁদের সকলকে শিলিগুড়ি হাসপাতালে ভর্তি করানো হয়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন