ফিরদৌস-পায়েল-অঙ্কুশ, তারকাখচিত রবিবার
হেমতাবাদের পাঁচটি গ্রাম পঞ্চায়েত এলাকায় রোড-শো করে তৃণমূলের কানাইয়ালালের হয়ে প্রচার চালালেন বাংলাদেশি অভিনেতা ফিরদৌস। সঙ্গে ছিলেন পায়েল-অঙ্কুশ।
star campaigners

হেমতাবাদে ভোট প্রচারে ফিরদৌস, পায়েল ও অঙ্কুশ। নিজস্ব চিত্র

হাতে তির-ধনুক, বল্লম, তরোয়াল এবং টাঙি। মুখে নরেন্দ্র মোদীর মুখোশ। বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর হয়ে এভাবেই প্রচারে দেখা গেল কয়েকশো আদিবাসীকে। আর এক প্রার্থী কানায়াইলাল আগরওয়ালের হয়ে রোড-শো করলেন অভিনেতা ফিরদৌস, পায়েল সরকার এবং অঙ্কুশ। রায়গঞ্জ আসনে ভোটের আগে শেষ রবিবাসরীয় প্রচারে এতসব জাঁকজমকের আয়োজন থাকলেও এসবের ধারেকাছে যাননি দীপা দাশমুন্সি এবং মহম্মদ সেলিম। তাঁরা এ দিন নিজেরাই রোড-শো করেছেন।

হেমতাবাদের পাঁচটি গ্রাম পঞ্চায়েত এলাকায় রোড-শো করে তৃণমূলের কানাইয়ালালের হয়ে প্রচার চালালেন বাংলাদেশি অভিনেতা ফিরদৌস। সঙ্গে ছিলেন পায়েল-অঙ্কুশ। তাঁদের দেখতে বিভিন্ন এলাকার রাজ্য সড়কের দু’ধারে বহু বাসিন্দা ভিড় জমান। অন্যদিকে, বিজেপির দেবশ্রীর সমর্থনে প্রচারে নামেন আদিবাসীরা। দুপুরে বিজেপির আদিবাসী মোর্চার তরফে রায়গঞ্জের কসবা থেকে শিলিগুড়ি মোড় পর্যন্ত মিছিল করা হয়। ওই মিছিলে উত্তর দিনাজপুরের বিভিন্ন এলাকার কয়েকহাজার আদিবাসী বাসিন্দা সামিল হয়েছিলেন বলে বিজেপি সূত্রের দাবি। করণদিঘির নাকলে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় জনসভা করেন। পাশাপাশি, সকালে সিপিএমের সেলিম রায়গঞ্জের মোহনবাটী এলাকায় পদযাত্রা করেন। পরে হেমতাবাদ ও কালিয়াগঞ্জ ব্লকে কোথাও হুডখোলা গাড়িতে রোড-শো, আবার কোথাও বাইক র‌্যালি করে প্রচার চালিয়েছেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গোয়ালপোখর ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকায় হুডখোলা গাড়িতে রোড-শো করেন কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সি। তাঁর সঙ্গে প্রচারে সামিল হন ছেলে মিছিলও।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

২০১৪ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত