• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মুখ্যমন্ত্রী খোঁজ নিলেন

Mamata Banerjee
ফাইল চিত্র।

করোনা সংক্রমণ ধরা পরায় শুক্রবার রাতে মাটিগাড়ার একটি নার্সিংহোমে ভর্তি করানো হয়েছে পর্যটনমন্ত্রী গৌতম দেবকে। শনিবার ফোন করে তাঁর খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রীর সঙ্গে কথা বলেছেন মুখ্যমন্ত্রী। নার্সিংহোম সূত্রে খবর গৌতম স্থিতিশীল রয়েছেন। শ্বাসনালীতে সংক্রমণ হয়েছে তবে অক্সিজেন দেওয়ার দরকার হচ্ছে না। খাবারও ঠিক মতো খাচ্ছেন। 

এ দিন মন্ত্রী বলেন, ‘‘শরীর একটু দুর্বল লাগছে। মুখ্যমন্ত্রীর ফোন করেছিলেন। খোঁজ নিলেন। চিকিৎসার যাতে কোনও সমস্যা না হয় নিজেই বলে দিয়েছেন।’’

শনিবার ফোন করে মন্ত্রীর খোঁজ নিয়েছেন পুরসভার প্রশাসকবোর্ডের চেয়ারম্যান অশোক ভট্টাচার্য, প্রশাসক বোর্ডের সদস্য মুন্সি নুরুল ইসলামরা। এ দিন সোশ্যাল মিডিয়ায় পর্যটনমন্ত্রী জানিয়েছেন, দ্রুত সুস্থ হয়ে মানুষের কাজে ফিরতে চান। গত কয়েকদিনে তাঁর কাছাকাছি যারা এসেছিলেন তাঁদের লালারস পরীক্ষা করিয়ে নিতে এবং কয়েকটা দিন নিভৃতবাসে থাকার আবেদনও করেছেন।

চার দিন আগে বাগডোগরায় তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ হয় প্রধানমন্ত্রীর। এরপর কলকাতায় গিয়েছিলেন তিনি। শুক্রবার সেখান থেকে ফিরে ফাঁসিদেওয়ার ঘোষপুকুরে দলের একটি সভা করেন। এ দিন শিলিগুড়ি পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে মন্ত্রীর বাড়ি জীবাণুমুক্ত করা হয়। সিঁড়ির ঘর, বসার ঘর জীবাণুমুক্ত করা হয়। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন