• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গাড়ি দুর্ঘটনা, নিরাপদ মন্ত্রী রবি

Rabindranath Ghosh
উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

দুর্ঘটনার কবলে পড়ল উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের গাড়ি। রবিবার সকালে তুফানগঞ্জ যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। গাড়ির কিছুটা ক্ষতি হলেও মন্ত্রী নিরাপদ বলে তাঁর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে। 

তৃণমূল ও পুলিশ সূত্রের খবর, এ দিন তুফানগঞ্জ থানার পুলিশের পথ নিরাপত্তা সপ্তাহের ‘রান ফর ইউনিটি’ কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন রবীন্দ্রনাথ। অন্দরানফুলবাড়ি-২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কালিবাড়ি এলাকায় কৃষক বাজারের সামনে মন্ত্রীর গাড়ির পিছনে আচমকা ধাক্কা মারে তাঁরই কনভয়ের একটি পুলিশ ভ্যান। এর জেরে মন্ত্রীর গাড়ি খানিকটা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। মন্ত্রী রবীন্দ্রনাথ অক্ষত আছেন। পরে তুফানগঞ্জ থানার অনুষ্ঠানও উদ্বোধন করেন তিনি। দুর্ঘটনার খবরে মুহূর্তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে তুফানগঞ্জ জুড়ে। পুলিশ জানিয়েছে, এ দিন পৌনে ৭টা নাগাদ ওই দুর্ঘটনা ঘটে। তাদের বক্তব্য, সাতসকালে কুয়াশার জেরেই সম্ভবত এই দুর্ঘটনা ঘটে যায়। কুয়াশার বিষয়টি স্থানীয় বাসিন্দা প্রত্যক্ষদর্শীরাও জানিয়েছেন। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মন্ত্রী রবীন্দ্রনাথের কনভয়ের পিছন দিকে তুফানগঞ্জ থানার একটি পুলিশের ভ্যান ছুটছিল। জানা গিয়েছে, মন্ত্রী তুফানগঞ্জে ঢুকলেই নিয়ম অনুযায়ী তাঁর নিরাপত্তার জন্য একটি পুলিশ ভ্যান দেওয়া হয়। এ দিন কৃষক বাজারের সামনে আসতেই পুলিশের ভ্যানটি ধাক্কা মারে মন্ত্রীর গাড়িতে। ধাক্কার চোটে দুমড়ে যায় পুলিশের ভ্যানটি। পাশাপাশি, ক্ষতিগ্রস্ত হয় মন্ত্রীর কনভয়ের পিছনে থাকা পুলিশের ছোট গাড়িও। চোখের সামনে এই ঘটনা ঘটতে দেখে সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। মন্ত্রীকে গাড়ি  থেকে বের করে ঘটনাস্থল থেকে দূরে নিয়ে যাওয়া হয়। থানায় ফেরত পাঠানো হয় ক্ষতিগ্রস্ত পুলিশের গাড়িটি। তুফানগঞ্জ থানায় যদিও কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি। এই বিষয়ে তুফানগঞ্জের এসডিপিও জ্যাম ইয়াং জিম্বার কাছে জানতে চাওয়া হলে তিনি মুখ খুলতে চাননি । মন্ত্রী বলেন, ‘‘আমি পুরোপুরি সুস্থ রয়েছি। দুর্ঘটনা হতেই পারে। কোনও তদন্তের বিষয় নেই। সকলেই সুস্থ আছি। থানায়  কোনও অভিযোগ করছি না।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন