• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মালদহে ব্যবসায়ী খুনে ধৃত স্ত্রী-সহ ২

মালদহের কালিয়াচক থানার বামনগ্রাম-মসিনপুরে ঘরের মধ্যেই মুরগি ব্যবসায়ীকে খুনের ঘটনায় তাঁরই স্ত্রী এবং এক বন্ধুকে গ্রেফতার করল পুলিশ।

রবিবার রাতে বামনগ্রাম-মসিনপুরের মাদ্রাসা পাড়া থেকে ওই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। আর এই ঘটনায় হইচই পড়ে গিয়েছে গ্রাম জুড়ে। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম নাসরিন বিবি ও সারিফ আহমেদ। সারিফ পেশায় ভুট্টা ব্যবসায়ী। বিবাহ বহির্ভূত সর্ম্পকের জেরে মুরগি ব্যবসায়ী হামিদুর রহমানকে খুন করা হয়েছিল বলে অনুমান পুলিশের। সোমবার ধৃতদের হেফাজতে চেয়ে মালদহ জেলা আদালতে পেশ করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ৭ এপ্রিল শোয়ার ঘর থেকে মুরগি ব্যবসায়ী হামিদুর রহমানের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়েছিল। ওই দিন হামিদুর বাড়িতে একাই ছিলেন। ঘটনার তদন্তে নেমে মোবাইল ফোনের সূ্ত্র ধরে পুলিশ হামিদুরের বন্ধ প্রতিবেশি পোষ্ট অফিস পাড়ার বাসিন্দা সারিফ শেখকে আটক করা হয়। দীর্ঘক্ষণ জেরার পর অপরাধ কবুল করে সারিফ। তাকে জেরা করেই হামিদুরের স্ত্রী নাসরিন বিবির নাম পাওয়া যায়। পুলিশের এক কর্তা বলেন, হামিদুরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন সারিফ। তাই তাঁদের বাড়িতে যাতায়াত ছিল। সেই সূত্রেই একবছর আগে সারিফের সঙ্গে নাসরিনের ঘনিষ্ঠতা হয়। ঘটনায় তিনমাস আগে হামিদুর জানতে পেরে যাওয়ায় শুরু হয় বিবাদ। এর পরই নাসরিন খুনের পরিকল্পনা করেন বলে অভিযোগ।

ওই দিন বাড়ির পেছন দিক দিয়ে ছাদে ওঠে সারিফ। তার পর সিঁড়ি দিয়ে হামিদুরের ঘরে গিয়ে মাংস কাটার ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। এমনকী, মৃত্যু নিশ্চিত করতে একাধিক কোপ মারা হয়। এদিন ধৃতদের মালদহ জেলা আদালতে পেশ করা হলে বিচারক সাতদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। মালদহের পুলিশ সুপার অর্ণব ঘোষ বলেন, ‘‘ঘটনার তদন্ত চলছে।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন