কলকাতা, শিলিগুড়ি এবং কোচবিহার থেকে বেশ কি‌ছু ফুটবল রসিক পৌঁছেছেন রাশিয়ায়। তাঁদের পাশাপাশি বিশ্বকাপের আসর জাঁকিয়ে বসেছে বিখ্যাত দার্জিলিং চা!ভারতীয়দের সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তের বাসিন্দারাও মজেছেন ভুবনমোহিনী দার্জিলিং চায়ের আমেজে।
কৌশিক চৌধুরী
১৯ জুন, ২০১৮
Yuva Leaders
নিজস্ব সংবাদদাতা
উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষকে ঘিরে বিক্ষোভ দেখানোর অভিযোগ উঠল দলেরই যুব কর্মীদের বিরুদ্ধে। সোমবার দুপুরে ঘটনাটি আবার ঘটে মন্ত্রীর নাটাবাড়ি বিধানসভা এলাকা তথা কোচবিহার কোতোয়ালি থানার দেওয়ানহাটেই।
১৯ জুন, ২০১৮
Mosko
অভ্রজ্যোতি দাস
মেখলা দেখার পাশাপাশি এতদিন শুধু গল্প, উপন্যাসে পড়া দেশ দেখারও লোভ ছিল। সময় আর রেস্ত মিলিয়ে বুঝতে পারি, গোটা তিনেকের বেশি ম্যাচ দেখার উপায় নেই।
১৮ জুন, ২০১৮
Sweet
নিজস্ব সংবাদদাতা
জামাইষষ্ঠী স্পেশাল ‘ওয়ার্ল্ড কাপ মিষ্টি’। জামাইয়ের পাতে বিশ্বকাপের স্বাদ এনে দিতে শাশুড়ি মায়েদের পছন্দের তালিকায় ওই মিষ্টি থাকবে বলে আশাবাদী বিক্রেতারা।
১৮ জুন, ২০১৮
Balurghat
নিজস্ব সংবাদদাতা
রবিবার মালদহের বিভিন্ন বাজারে ইলিশ, পাবদা, গলদা চিংড়ি, পমফ্রেট বা ভেটকির মতো মাছের দাম আকাশছোঁয়া। দু’দিনের মাথায় জামাইষষ্ঠী।
১৮ জুন, ২০১৮
Food
বাপি মজুমদার
মাস দুয়েক আগেই দুঃস্থদের সাহায্য করার পরিকল্পনা করেন তনুজ জৈন, সাহেব দাস, মহম্মদ শামিম, দুর্জয় দাস, কৌশিক সিংহ, সঞ্জীব রজক, সোনু ভাস্করেরা। এঁদের কেউ  ব্যবসায়ী, কেউ ছাত্র, কেউ বেকার।
১৮ জুন, ২০১৮
Child Abuse
নিজস্ব সংবাদদাতা
মাস পাঁচেক আগের ওই ঘটনার ভিডিওটি গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক ব্যক্তি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেটি।
১৭ জুন, ২০১৮
Old Man
অনুপকুমার মোহান্ত
আজ ৯০ বছরেও সোজা হয়ে হাঁটেন মৌলবি সলিমুদ্দিন। শনিবার সকালে কেশরাইলের বাড়ি থেকে বালুরঘাটের মসজিদে এসে ইদের নমাজ পড়েন।
১৭ জুন, ২০১৮
Eid Celebration
নিজস্ব প্রতিবেদন
ইসলামপুরে যেমন। সকাল সকাল শেষ হয়েছে ইদের নামাজ। আবহওয়াও বেশ মনোরম। রোদের তেজ নেই। তাই ইদের এই দিনটি নষ্ট করতে চান ন অনেকেই।
১৭ জুন, ২০১৮
Blood Donation
অভিজিৎ পাল ও অনুপরতন মোহান্ত
রাত পোহালেই ইদ। তাই রমজানের মাসের শেষ রোজার গুরুত্ব অনেক বেশি। কিন্তু মানুষের জীবন বাঁচাতে যে রোজা উত্সর্গ করা যায় তা দেখালেন ইসলামপুরের মেলামাঠের বাসিন্দা রানা খান। রোজা ভেঙেই রক্ত দিলেন ক্যান্সার আক্রান্ত এক যুবককে। শুক্রবার তাই এই প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই।
১৬ জুন, ২০১৮
Injured
অভিজিৎ সাহা
ছেলেধরা সন্দেহে আট দিনে ছ’টি গণপিটুনির ঘটনা ঘটেছে মালদহে। আক্রান্তদের মধ্যে এক জনের মৃত্যুও ঘটেছে। ঘটনা শুধু গ্রামের মধ্যেই সীমাবদ্ধ থাকেনি, শুক্রবার ইংরেজবাজার শহরেও দেখা গিয়েছে একই ছবি। ছেলে ধরা সন্দেহে গণপিটুনির ঘটনা অব্যাহত থাকায় কপালে চিন্তার ভাঁজ পুলিশ ও প্রশাসনের কর্তাদের।
১৬ জুন, ২০১৮
TV
অরিন্দম সাহা
কোনও বাড়িতে রিমোট নিয়ন্ত্রণে রাখতে দুই জায়ের মধ্যে সখ্য বেড়েছে, কোথাও আবার বাবা-ছেলে কিংবা বাবা-মেয়ে রিমোট হাতে রাখতে লড়ছেন মায়ের বিরুদ্ধে। অনেকেই অবশ্য সফল হননি।
১৬ জুন, ২০১৮
Salman Khan Fans
নিজস্ব সংবাদদাতা
পর্দায় ‘ভাইজান’। মাতোয়ার ভক্তরা। তবে সলমন খানের নতুন ছবি দেখতে এসে কোচবিহারে ভক্তরা কেবল  উদ্বেলই নন, সচেতনও। তাই তাঁরা বার্তা দিতে চাইলেন সম্প্রীতির। তারই রেশ থাকল ‘রেস থ্রি’-র মুক্তির দিনে।
১৬ জুন, ২০১৮
House Wife
নিজস্ব সংবাদদাতা
কুয়োর সঙ্গে লাগানো ছিল জল তোলার পাম্প। পাম্পের যন্ত্রাংশ কুয়োয় পড়ে গেলে সেটা তুলতে গিয়ে কুয়োতেই মৃত্যু হল বাবা ও তাঁর ছেলের। তাঁদের বাঁচাতে গিয়ে কুয়োয় নেমে আরও একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে, মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি শহরের ৪ নম্বর ওয়ার্ডের মহারাজ কলোনি।
১৫ জুন, ২০১৮
Rajnikanth and Goutam Deb
স্নেহাশিস সরকার
কার্শিয়াঙে একটি তেলুগু সিনেমার শুটিংয়ের এসেছেন রজনীকান্ত। এর মধ্যে সেই কাজে ঘুরে এসেছেন দার্জিলিংও। ৪০ দিন ধরে ওই ফিল্মের শুটিং হবে কার্শিয়াঙের ডাউ হিল, সেন্ট পলস স্কুল-সহ পাহাড়ের বিভিন্ন জায়গায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে পর্যটনমন্ত্রী গৌতম দেব বৃহস্পতিবার রজনীর সঙ্গে দেখা করতে যান।
১৫ জুন, ২০১৮
Rally
নিজস্ব সংবাদদাতা
হবিবপুরের ছেলেধরা কাণ্ডে অবশেষে নড়েচড়ে বসল পুলিশ প্রশাসন। বুধবার ছেলে ধরা সন্দেহে হবিবপুরের বুলবুলচণ্ডীতে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে খুঁটিতে বেঁধে পিটিয়ে খুনের ঘটনায় ভিডিও ফুটেজ দেখে ১৫০ জনের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। ওই দিনই ঘটনাস্থল থেকে আটক হওয়া তিন ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। বৃহস্পতিবার ধৃতদের নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।
১৫ জুন, ২০১৮
Man
অভিজিৎ সাহা
পাঁচ দিনের ব্যবধানে মালদহের হবিবপুরে ছেলে ধরা সন্দেহে চারটি গণপিটুনির ঘটনায় উদ্বিগ্ন পুলিশ প্রশাসন। তার মধ্যে বুধবারের ঘটনায় একজনের মৃত্যু সেই চিন্তা বাড়িয়েছে। 
১৪ জুন, ২০১৮
Meeting
নিজস্ব সংবাদদাতা
মন্ত্রী বলেন, “কোনও কারণ শুনতে চাই না। যে ভাবেই হোক, ধান কেনার লক্ষ্যমাত্রায় পৌঁছতে হবে।” প্রয়োজনে জেলার সব কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে ধান সংগ্রহ করতে হবে বলে নির্দেশ দেন মন্ত্রী।
১৪ জুন, ২০১৮
Notice
নিজস্ব সংবাদদাতা
বাসিন্দাদের একাংশের দাবি, নির্মাণ শ্রমিক সেজে কারা আসছে তা দেখুক প্রশাসন। আনন্দপাড়ার ঘটনার পরে হাতগুটিয়ে বসে নেই প্রশাসনও। জলপাইগুড়ি পুরসভা থেকে এ দিন সব ঠিকাদার সংস্থা এবং ব্যক্তিকে নোটিশ ধরানো হয়েছে।
১৪ জুন, ২০১৮
Sukumar
নিজস্ব সংবাদদাতা
ময়নাগুড়ির সাপ্টিবাড়ি-২ গ্রাম পঞ্চায়েতের দেমদেমির ডাঙার ঘটনা। এদিন ভোরে বাড়ির সামনে তাঁকে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখেন প্রতিবেশীরা। খবর যায় ময়নাগুড়ি থানায়।
১৪ জুন, ২০১৮
আরও খবর