• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজেপি নেতার ধানমাচায় আগুন

BJP
ছবি: সংগৃহীত

Advertisement

বিজেপি রাতগড়া বুথ কমিটির সভাপতির জমির পাকা ধান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। 

প্রসঙ্গত, কয়েকদিন আগেই রাজনৈতিক আক্রোশে মল্লারপুরের এই বিজেপি নেতা পরিতোষ মজুমদারের জমিতে রাখা স্তূপাকৃতি ধান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার রাতে ফের তাঁর জমির ধানে আগুন ধরানো হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। এক্ষেত্রেও অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের দিকে। তৃণমূল নেতারা অবশ্য আগেরবারের মতো এ বারও অভিযোগ অস্বীকার করেছেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন আগে ওই বিজেপি নেতা তাঁর বিঘে খানেক জমির পাকা ধান কাটার পরে স্থানীয় আমতাকুড়ি মাঠে ডাঁই করে রেখেছিলেন। সেই ধানের মাচায় বুধবার রাতে আগুন ধরিয়ে দেওয়া হয়। অভিযোগ করা হয় তৃণমূলের কর্মীদের বিরুদ্ধে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে গ্রামে তদন্তে যাওয়া পুলিশকর্মীদের ঘিরে বিজেপি কর্মীরা বিক্ষোভও দেখান। এখনও পর্যন্ত পুলিশ ওই ঘটনার কোনও কিনারা করতে পারেনি।

ফের বুধবার রাতে দীঘির মাঠে ওই নেতার প্রায় দেড় বিঘে জমির ধান পুড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। পরিতোষবাবু জানান, বৃহস্পতিবার ধান ঘরে আনার জন্য মাঠে গাদা করে রেখেছিলাম। বুধবার গভীর রাত পর্যন্ত পাহারাও দিয়েছি। কিন্তু সকালে গিয়ে দেখি সব পুড়ে ছাই হয়ে গিয়েছে।

বিজেপির জেলা সম্পাদক অতনু চট্টোপাধ্যায় বলেন, ‘‘রাজনৈতিক আক্রোশেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই ঘটনা ঘটিয়েছে।’’ অভিযোগ অস্বীকার করে স্থানীয় বিধায়ক তথা তৃণমূলের সংশ্লিষ্ট ময়ূরেশ্বর ১ ব্লকের সভাপতি অভিজিৎ রায়ের বক্তব্য, ‘‘ভিত্তিহীন অভিযোগ। বিজেপি রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে এই অভিযোগ করেছে।’’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন