• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টাকা লোপাটের অভিযোগে ধৃত

arrest
প্রতীকী ছবি।

Advertisement

সই জাল করে টাকা তুলে নেওয়ার অভিযোগে ধৃতের সাত দিনের জেল হেফাজত হল। গত নভেম্বরে বিবড়দার এক ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা লোপাটের অভিযোগ ওঠে। ওই ঘটনায় সোমবার বড়জোড়ার বাগুলি গ্রামের মনোরঞ্জন নায়েককে দুর্গাপুরের বিধাননগর থেকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার ধৃতকে খাতড়া মহকুমা আদালতে তোলা হলে সাত দিন জেল-হাজতের নির্দেশ হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি গ্রামীণ ব্যাঙ্কের বিবড়দা শাখায় অ্যাকাউন্ট রয়েছে প্রশান্ত হাজরার। নভেম্বরে তিন বারে ১ লক্ষ ২৫ হাজার টাকা তুলে নেওয়ার অভিযোগ ওঠে। পাসবই হালতামামি (আপ-টু-ডেট) করতে গিয়ে সে কথা জানতে পারেন ওই গ্রাহক।

তিনি ব্যাঙ্ক ও থানায় লিখিত অভিযোগ করেন ১৬ নভেম্বর। প্রশান্তবাবু জানান, ব্যাঙ্ক তাঁর টাকা ইতিমধ্যেই ফিরিয়ে দিয়েছে।

এ দিকে, তদন্তে নেমে পুলিশ জানতে পারে শেষ দু’লপ্তে প্রশান্তবাবুর অ্যাকাউন্টের টাকা তোলা হয়েছে ওই ব্যাঙ্কের বাঁকুড়ার রাইপুর শাখা থেকে। শেষ বার তোলা হয়েছে ১৪ নভেম্বর। ব্যাঙ্কের এবং এলাকার রাস্তার ওই দিনের ‘সিসিটিভি ফুটেজ’ জোগাড় করে পুলিশ। খতিয়ে দেখে এক জনকে শনাক্ত করা হয়। সেই সূত্রেই সোমবার গ্রেফতার করা হয়েছে মনোরঞ্জনকে।

পুলিশ সূত্রে জানা গেছে বিবড়দা শাখা থেকে ৪৫ হাজার ও রাইপুরের শাখা থেকে ৪০ হাজার করে দু’বারে চেকের মাধ্যমে টাকা তুলেছিল মনোরঞ্জন। এসডিপিও (খাতড়া) বিবেক বর্মা জানান, জেরায় প্রাথমিক ভাবে ওই ব্যক্তি দাবে করেছে, প্রশান্তবাবুর টাকা জমা করার একটি রসিদের ‘কাউন্টার পার্ট’ কুড়িয়ে পেয়ে সেখান থেকে সই জাল করেছিল সে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন