• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দুর্ঘটনায় নেতার মৃত্যু 

Death
প্রতীকী ছবি।

পথ দুর্ঘটনায় এক তৃণমূল নেতার মৃত্যু ঘটেছে। মৃতের নাম দুলাল দত্ত (৫২)। বাড়ি পুরুলিয়ার পুঞ্চার ধাদকি গ্রামে। আহত হয়েছেন আর এক তৃণমূল কর্মী সুনীল মাহাতো। তিনি দলের পুঞ্চা অঞ্চল কমিটির সভাপতি ছিলেন। বৃহস্পতিবার রাতে পুঞ্চা-লালপুর রাস্তায় বিদ্যুৎ দফতরের অফিসের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। 

দুলালবাবুর মৃত্যুতে তৃণমূল পরিচালিত পুঞ্চা বইমেলার উদ্বোধন তিন দিন পিছিয়ে দেওয়া হয়েছে। শুক্রবার উদ্বোধন হওয়ার কথা ছিল সপ্তাহব্যাপী বইমেলার। জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দোপাধ্যায় বলেন, ‘‘দুলালবাবু আমাদের দলের সক্রিয় নেতা ছিলেন। তিনি বইমেলা কমিটির সদস্যও ছিলেন। তাঁর হঠাৎ মৃত্যুতে দলের সমস্ত কর্মী শোকাহত। এই অবস্থায় তিন দিন বইমেলার উদ্বোধন স্থগিত করে দেওয়া হয়েছে।’’

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ দুলালবাবু দলীয় কর্মী সুনীলকে তাঁর মোটরবাইকে চাপিয়ে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। একটি গাড়িকে জায়গা দেওয়ার সময় দুলালবাবুর বাইককে ধাক্কা মারে উল্টো দিক থেকে আসা একটি গাড়ি। দু’জনই ছিটকে পড়েন। 

স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেন। আহতদের পুঞ্চা ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে দুলালবাবুকে মৃত ঘোষণা করা হয়। 

দুলালবাবুর ডেকরেটরের ব্যবসা ছিল। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সুজয়বাবু এবং পঞ্চায়েত সমিতির সভাপতি কৃষ্ণচন্দ্র মাহাতো। সুজয়বাবু বলেন, ‘‘সুনীলকে জিজ্ঞাসা করে আমরা জানতে পেরেছি, একটি গাড়িকে পাশ দিতে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। সুনীলের কলারবোন ভেঙেছে।’’ দুলালবাবুর স্ত্রী রেবা দত্ত পুঞ্চা পঞ্চায়েত সমিতির নারী ও শিশু কল্যাণ এবং ত্রাণ সমিতির কর্মাধ্যক্ষ। 

পুঞ্চা পঞ্চায়েত সমিতির সভাপতি কৃষ্ণচন্দ্র মাহাতো বলেন, ‘‘দুলালবাবু আমাদের দলের সক্রিয় কর্মী ছিলেন। তাঁর মৃত্যুতে দলের বড় ক্ষতি হল।’’ পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় জড়িত গাড়িটির সন্ধান চলছে।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন