• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিউড়িতে দুর্ঘটনায় যুবকের মৃত্যু, হাসপাতালে ভাঙচুরের অভিযোগ

Hospital Ransacked
ভেঙে দেওয়া হয়েছে হাসপাতালের জানলার কাচ। —নিজস্ব চিত্র

পথ দুর্ঘটনায় এক বাইক আরোহী যুবকের মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়াল সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। হাসপাতালের অবজার্ভেশন ওয়ার্ডে ভাঙচুরের অভিযোগ মৃত যুবকের পরিবারের বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হাসপাতাল সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে বাইকে আমোদপুর থেকে সিউড়ি ফিরছিলেন দুই বাইক আরোহী। আমোদপুরে দুর্ঘটনায় পড়েন তাঁরা। নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ধাক্কা মারে তাঁদের বাইক। আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে রোহন ঘোষ (১৯) নামে এক জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তাঁর বন্ধুকে রেফার করা হয় বর্ধমানে।

অভিযোগ, এর পরেই রোহনের পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠেন। চিকিৎসক-নার্সদের সঙ্গে বচসা, বিতণ্ডায় জড়িয়ে পড়েন তাঁরা। হাসপাতালের অবজার্ভেশন ওয়ার্ডে ভাঙচুরের চেষ্টা করেন তাঁরা। তবে বাধা দেন কর্তব্যরত নিরাপত্তারক্ষীরা। হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে খবর পাঠালে সিউড়ি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে অভিযুক্তরা হাসপাতালের জানালার কাচ ইট ছুড়ে ভেঙে দেন বলে অভিযোগ।

আরও পড়ুন: জল্পনা রেখে শুভেন্দু বললেন, দল তাড়ায়নি, তিনিও ছাড়েননি

আরও পড়ুন: মেট্রোয় মহিলা-শিশুদেরও এ বার লাগবে না ই-পাস

অন্য দিকে মৃত যুবকের দাদা রানা ঘোষ বলেন, ‘‘ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে আমি, বাবা ও মা হাসপাতালে আসি। হাসপাতাল থেকে কিছুক্ষণ পরেই তিন জন বাড়ি ফিরে আসি। কী হয়েছে বলতে পারব না।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন