চলতি সপ্তাহে জেলায় সভা করতে আসার কথা যুব তৃণমূল সভাপতি তথা দলের পুরুলিয়ার পর্যবেক্ষক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। দল সূত্রে খবর, সভাস্থল জঙ্গলমহলের বলরামপুর— গত পঞ্চায়েত ভোটে যে ব্লকের সব ক’টি গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদের দু’টি আসনই হাতছাড়া হয়েছে শাসক দলের।
নিজস্ব সংবাদদাতা
২০ অগস্ট, ২০১৮
TMC
শুভ্রপ্রকাশ মণ্ডল
হাতে গোনা কয়েকটি পঞ্চায়েত ও একটি মাত্র পঞ্চায়েত সমিতি বাদ দিলে প্রায় সমস্ত পঞ্চায়েতে ও সমিতিতে বোর্ড গঠন হতে চলেছে নির্দিষ্ট সময়ের মধ্যেই।
২০ অগস্ট, ২০১৮
Party Switching
নিজস্ব সংবাদদাতা
বোর্ড গঠন পর্বে দলবদল চলছেই। রবিবার বিজেপি এবং কংগ্রেস থেকে কয়েক জন যোগ দিলেন তৃণমূলে। দল সূত্রে দাবি করা হয়েছে, এ দিন বাঘমুণ্ডির সিন্দরি গ্রাম পঞ্চায়েতের চার কংগ্রেস সদস্য পুরুলিয়া শহরের একটি হোটেলে দলীয় বৈঠকের শেষে তৃণমূলে যোগ দেন।
২০ অগস্ট, ২০১৮
Students
নিজস্ব সংবাদদাতা
কেরলের বন্যা-দুর্গতদের পাশে দাঁড়াল বিশ্বভারতী। কর্তৃপক্ষ ঠিক করেছে, সমস্ত স্থায়ী কর্মী ও অধ্যাপক-অধ্যাপিকাদের এক দিনের বেতন পাঠানো হবে কেরলের ‘মুখ্যমন্ত্রী বন্যাত্রাণ তহবিল’-এ। রবিবার বিকেলে সাংবাদিক বৈঠকে এ কথা জানান ভারপ্রাপ্ত উপাচার্য সবুজকলি সেন।
২০ অগস্ট, ২০১৮
volvo bus
নিজস্ব সংবাদদাতা
ওই পরিবহণ সংস্থার  এক কর্তা বলেন, ‘‘যাত্রীদের অসুবিধার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শনিবার থেকেই নতুন ভাড়া কার্যকর হয়েছে।’’
১৯ অগস্ট, ২০১৮
mosquito
রাজদীপ বন্দ্যোপাধ্যায়
শনিবার বাঁকুড়ায় স্বাস্থ্য দফতর এবং জেলার বিডিওদের নিয়ে বৈঠকে এই কথা জানিয়ে দিয়েছেন জেলাশাসক উমাশঙ্কর এস। 
১৯ অগস্ট, ২০১৮
old woman
সমীর দত্ত
শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মৃত্যু হয়েছে তাঁর।
১৯ অগস্ট, ২০১৮
Atal Bihari Vajpayee
প্রশান্ত পাল
জামশেদপুর বেশি দূর নয়। বলরামপুর থেকে সেখানে চলে গিয়েছিলেন জনসঙ্ঘের নেতা বিশ্বনাথ ঘোষ, মিতন সেন, রামঅবতার শর্মা, সীতারাম নিয়োগী, প্রমোদ কাটারুকারা।
১৮ অগস্ট, ২০১৮
tmc
নিজস্ব সংবাদদাতা
তিনি রঘুনাথপুর ২ ব্লকের জেলা পরিষদের ৩১ নম্বর আসনে জেতেন।
১৮ অগস্ট, ২০১৮
Panchayat
রাজদীপ বন্দ্যোপাধ্যায়
এই অবস্থায় জেলার গ্রাম পঞ্চায়েতগুলির মেয়াদ শেষ হতে যাওয়ায় উন্নয়নের কাজে বড়সড় ধাক্কা খেতে আশতে চলেছে বলে আশঙ্কা করছেন বাঁকুড়া জেলা প্রশাসনের কর্তারা।
১৮ অগস্ট, ২০১৮
Coal mine worker
শুভ্রপ্রকাশ মণ্ডল
নিতুড়িয়ায় ইসিএলের সেই পারবেলিয়া কয়লাখনি কি এ বার পুরোপুরি বন্ধ হয়ে যাবে?
১৮ অগস্ট, ২০১৮
Atal Bihari Vajpayee
নিজস্ব সংবাদদাতা
ভারতরত্ন অটলবিহারী বাজপেয়ীর মৃত্যুর পরে সে সব স্মৃতির কথাই ভাসছে বিশ্বভারতীতে।
১৮ অগস্ট, ২০১৮
Burnt
নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট হাসপাতালে চিকিৎসাধীন তরুণীর বোন জানায়, দু’বছর আগে রনিকে ভালবেসে বিয়ে করে দিদি। বিয়ের পর থেকেই শাশুড়ি, শ্বশুর নানা ভাবে শারীরিক এবং মানসিক অত্যাচার করত বলে অভিযোগ। আক্রান্তের বাবার দাবি, ‘‘শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য না করতে পেরে সাত দিন আগে মেয়ে বাড়ি পালিয়ে আসে।’’ বৃহস্পতিবার বিকেলে বোনকে সঙ্গে নিয়ে বাজারে দুধের প্যাকেট কিনতে গিয়েছিল ওই কিশোরী। ফেরার পথে রনি পথ আটকায় বলে পরিবারের দাবি।
১৭ অগস্ট, ২০১৮
Murder
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানায়, প্রতি দিনের মতোই মঙ্গলবার রাত ৮টা নাগদ দোকান বন্ধ করে বাড়ি ফেরেন বিপদতারণবাবু। রাত ১০টায় একসঙ্গে খাওয়া-দাওয়ার পরে শুতে যান সকলে। মেয়েকে নিয়ে দোতলায় থাকেন নমিতাদেবী। নিচের তলায় পাশাপাশি ঘরে থাকতেন উষাদেবী এবং বিপদতারণবাবু। উষাদেবী কানে শুনতে পান না।
১৭ অগস্ট, ২০১৮
Old Woman
সমীর দত্ত
বুধবার সন্ধ্যায় এসডিও (মানবাজার) সঞ্জয় পাল হাসপাতালের রাস্তা দিয়ে গাড়িতে যাচ্ছিলেন। গাড়ির আলোতেই তাঁর চোখে পড়ে, বৃদ্ধা রাস্তার ধারে পড়ে কাতরাচ্ছেন। গাড়ি থেকে নেমে পরিচয় জানার চেষ্টা করেন। লাভ হয় না। তখনই হাসপাতালে ফোন করে ডাকা হয় অ্যাম্বুল্যান্স।
১৭ অগস্ট, ২০১৮
Arrest
নিজস্ব সংবাদদাতা
বীরভূম জেলা পুলিশের তরফে জানানো হয়েছে, গত ৬ এপ্রিল পঞ্চায়েত ভোটের মনোনয়ন জমাকে কেন্দ্র করে নলহাটিতে বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের ঝামেলা হয়। সেই ঘটনায় রঘুনাথপুর ১ ব্লকের একটি মণ্ডলের বিজেপি সভাপতি গণেশের যুক্ত থাকার কিছু প্রমাণ মিলেছে। তার ভিত্তিতেই ওই গ্রেফতার। তা হলে এত পরে কেন? এ নিয়ে মুখ খুলতে চাননি এসডিপিও (রামপুরহাট) অভিষেক রায়। মন্তব্য এড়িয়েছেন বীরভূমের পুলিশ সুপার কুণাল অগ্রবালও।
১৭ অগস্ট, ২০১৮
আরও খবর