Advertisement
১৮ জুলাই ২০২৪
IDBI

ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এবং ডেপুটি জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে।

ব্যাঙ্কে চাকরির সুযোগ।

ব্যাঙ্কে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩৬
Share: Save:

ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ব্যাঙ্কের ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এবং ডেপুটি জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে। ‘ডিজিট্যাল ব্যাঙ্কিং অ্যান্ড ইমারজিং পেমেন্টস’ এবং ‘ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড এমআইএস’ বিভাগে এই পদগুলিতে নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখ্যা রয়েছে ১১৪টি। ম্যানেজার পদের জন্য ৭৫টি, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজারে ২৯টি, ডেপুটি জেনারেল ম্যানেজার ১০টি শূন্যপদের সংখ্যা রয়েছে।

ডেপুটি জেনারেল ম্যানেজার পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিসিএ/ বিএসসি/ বিটেক/ ইনফরমেশন অ্যান্ড টেকনোলজিতে বিই/ কম্পিউটার সায়েন্সে ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, এই বিভাগগুলিতে স্নাতকোত্তর ডিগ্রিও থাকতে হবে।

অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার পদের জন্য আবেদনকারীর বয়স ২৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। ম্যানেজার পদের জন্য প্রয়োজনীয় বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। ইন্ডিয়া, নেপাল, ভুটানের নাগরিক হওয়া প্রয়োজন এই পদগুলিতে আবেদনের জন্য।

প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা জানতে এই লিঙ্কটি দেখুন—

https://www.idbibank.in/pdf/careers/Final-Detailed-Advt-Spl-23-24.pdf।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে idbibank.in এই ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন। ২১ ফেব্রুয়ারি থেকে ৩ মার্চ পর্যন্ত আবেদন করা যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— idbibank.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE