অরূপ ভাণ্ডারী খুনে মূল অভিযুক্ত গ্রেফতার - Anandabazar
  • নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অরূপ ভাণ্ডারী খুনে মূল অভিযুক্ত গ্রেফতার

1
অরূপ ভাণ্ডারী।

হাওড়ার সালকিয়ার প্রতিবাদী যুবক অরূপ ভাণ্ডারী খুনের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। সোমবার সকালে তাকে হাওড়া-দিঘা বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করে সিআইডি এবং হাওড়া পুলিশের একটি যৌথ তদন্তকারী দল। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম আনন্দ প্রসাদ। ঘটনার পর থেকেই পলাতক ছিল আনন্দ। পরে তদন্তকারী অফিসারেরা জানতে পারেন মধ্যপ্রদেশের একটি জায়গায় সে আশ্রয় নিয়েছে। তার খোঁজে মধ্যপ্রদেশে যান তদন্তকারী অফিসাররা। কিন্তু আনন্দ সেখান থেকে পালিয়ে হাওড়াতেই গা ঢাকা দেয়। এ দিন গোপন সূত্রে খবর পেয়ে তাকে হাতেনাতে ধরে পুলিশ।

মূল অভিযুক্ত আনন্দ-সহ এখনও পর্যন্ত এই ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। লালবাহাদুর সাউ নামে এক অভিযুক্তের এখনও খোঁজ মেলেনি। অরূপের মৃত্যুর পরই তাঁর পরিবার  ছ’জনের নামে অভিযোগ দায়ের করেছিল। তাদের মধ্যে রাজু তিওয়ারি নামে এক অভিযুক্তকে প্রথমেই গ্রেফতার করেছিল হাওড়া সিটি পুলিশ। এর পর  গত ১১, ১৭ ও ১৮ ফেব্রুয়ারি এই ঘটনায় অভিযুক্ত আরও তিন জন— শুভম দুবে, সন্দীপ তিওয়ারি ও বরুণ শর্মা আদালতে আত্মসমর্পণ করে। চার অভিযুক্ত পুলিশের হাতে এলেও অধরা দু’জনের মধ্যে ছিল এই আনন্দ।   

২৮ জানুয়ারি রাতে হাওড়ার বাঁধাঘাটে সরস্বতী ঠাকুর বিসর্জনের সময় এক তরুণীকে উক্ত্যক্ত করছিল কয়েকজন যুবক। এই ঘটনার প্রতিবাদ করায় অরূপকে মাটিতে ফেলে লোহার রড দিয়ে মাথায় মারে তারা। ঘটনার পর থেকে কোমায় চলে গিয়েছিলেন প্রতিবাদী যুবক অরূপ। ২ ফেব্রুয়ারি একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এর পরেই তদন্তে নামে পুলিশ এবং সিআইডি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন