ডোমকলে দুষ্কৃতীদের বোমায় নিহত কিশোর - Anandabazar
  • নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ডোমকলে দুষ্কৃতীদের বোমায় নিহত কিশোর

চায়ের দোকানে বসে টিভি দেখার সময় দুষ্কৃতীদের ছোড়া বোমায় মৃত্যু হল এক কিশোরের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম শুভারুল শেখ (১৬)। বাড়ি মুর্শিদাবাদের ডোমকল থানা এলাকার মেহেদিপাড়ায়।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সন্ধ্যে ৭টা নাগাদ বাড়ি থেকে প্রায় ১০০ মিটার দূরে চায়ের দোকানে টিভি দেখতে গিয়েছিল  শুভারুল। সেই সময় এলাকার দুষ্কৃতীদের মধ্যে ঝামেলা বেধে যায়। শুরু হয় বোমাবাজি। এক পক্ষ অপর পক্ষকে লক্ষ্য করে বোমা ছুড়তে থাকে। তারই একটি গিয়ে লাগে ওই কিশোরের পায়ে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে শুভারুল। এর পর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান বাসিন্দারা। সেখানে চিকিত্সকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।  অতিরিক্ত রক্ত ক্ষরনের ফলেই মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

টাকার অভাবে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত পড়াশুনা করে স্কুল যাওয়া বন্ধ হয়ে গিয়েছিল মৃত শুভারুলের। বাবা শাজাহান শেখের চার সন্তানের মধ্যে দ্বিতীয় সন্তান ছিল সে। আর্থিক অবস্থা ভাল না থাকায় বাবার সঙ্গে ক্ষেতে চাষের কাজ করত শুভারুল। পরিবারের পাশাপাশি প্রতিবেশীদেরও খুব প্রিয় ছিল সে। তার এই মৃত্যুর ফলে শোকস্তব্ধ হয়ে পড়েছে গোটা এলাকা।  এক নিরীহ কিশোরের এ হেন মৃত্যু মেনে নিতে পারছেন না এলাকার কেউই।

ডোমকলের এসডিপিও অমরনাথ কে বলেছেন, “দু’টি গোষ্ঠীর লড়াইয়ের জেরে নিরাপরাধ এক কিশোরের মৃত্যু হল। এটা খুব দুঃখ জনক ঘটনা। জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করা হয়েছে। বাকিরা পলাতক। অভিযুক্তদের যত শীঘ্র সম্ভব খুঁজে বের করে শাস্তি দেওয়া হবে।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন