সালকিয়া-কাণ্ডে আদালতে আত্মসমর্পণ আরও এক অভিযুক্তের - Anandabazar
  • নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সালকিয়া-কাণ্ডে আদালতে আত্মসমর্পণ আরও এক অভিযুক্তের

এ যেন আত্মসমর্পণের পালা চলছে! অরূপ ভাণ্ডারী হত্যা-কাণ্ডে একের পর অভিযুক্ত আদালতে আত্মসমর্পণ করছে। বুধবার সেই তালিকায় ঢুকে পড়ল আর এক অভিযুক্ত বরুণ শর্মা।

পুলিশ সূত্রে খবর,  বরুণ এ দিন সকাল ১১টা নাগাদ তার আইনজীবীকে সঙ্গে নিয়ে হাওড়া জেলা আদালতে আত্মসমর্পণ করে। অরূপকে মারধরের ঘটনায় সে জড়িত ছিল বলে অভিযোগ। তাঁর নামে এফআইআর-ও ছিল। বছর বাইশের ওই যুবক ঘটনার পর অন্য রাজ্যে পালিয়ে গিয়েছিল বলে পুলিশের দাবি। বরুণকে নিয়ে হাওড়ার মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের এজলাসে মোট তিন জন আত্মসমর্পণ করল।

চলতি মাসের ১১ তারিখে শুভম দুবে, ১৭-য় সন্দীপ তিওয়ারি এবং এ দিন আত্মসমর্পণ করল বরুণ শর্মা । সিআইডি অরূপ-হত্যা ঘটনায় অন্যতম অভিযুক্ত বরুণকে  নিজেদের হেফাজতে রাখার আবেদন জানাবে বলে জানা গিয়েছে।

গত ২৮ জানুয়ারি সালকিয়ার বিবি বাগানে সরস্বতী পুজোর বিসর্জনের সময়  স্থানীয় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন অরূপ। পাঁচ দিন কোমায় থাকার পর তাঁর মৃত্যু হয়। অরূপের পরিবারের তরফে এলাকার ছয় যুবকের নামে অভিযোগ দায়ের করা হয়।  রাজু তিওয়ারি নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে হাওড়া সিটি পুলিশ। পরে এই ঘটনার তদন্তভার নেয় সিআইডি। ছয় অভিযুক্তের মধ্যে চার জন ধরা পড়লেও লালবাহাদুর সাউ ও আনন্দ প্রসাদের খোঁজে তল্লাশি চালাছে পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন