Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

উত্তরাখণ্ডে তরুণী গণধর্ষিত

সংবাদ সংস্থা
০৮ অগস্ট ২০১৪ ১৭:২৮

উত্তরাখণ্ডের রামপুর জেলায় গণধর্ষণের অভাযোগ উঠল। তাঁকে বাড়ি থেকে অপহরণ করে গণধর্ষণ করার অভিযোগ দায়ের করলেন ২২ বছরের এক তরুণী। রামপুরের পুলিশ সুপার সাধনা গোস্বামী জানান, রামপুরের ঘনশ্যামপুর গ্রামের বাসিন্দা ওই তরুণী বৃহস্পতিবার তাঁর কাছে এসে অভিযোগ নথিভুক্ত করেন। মূল অভিযুক্ত ওই তরুণীর আত্মীয়। সঙ্গে ছিল আরও দু’জন।

পুলিশ সুপার জানান, অভিযোগে তরুণী জানিয়েছেন তাঁর এক আত্মীয় তাঁকে বিয়ের প্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় তাঁর আত্মীয় তাদের নামে বিয়ের ভুয়ো প্রমাণপত্র সংগ্রহ করে। তারপর বুধবার তাঁর আত্মীয় আরও দু’জনের সঙ্গে তাঁর বাড়িতে এসে তাঁকে অপহরণ করে। তাঁকে জোর করে একটি গাড়িতে গ্রাম থেকে তুলে নিয়ে যায় নিকটবর্তী রুদ্রপুর শহরে। সেখানকার একটি বাড়িতে অভিযুক্ত তিন জন তাঁকে ধর্ষণ করে এবং ওই বাড়িতেই আটকে রাখে। কোনও রকমে ওখান থেকে পালিয়ে তিনি পাটওয়াই থানায় অভিযোগ নথিভুক্ত করতে যান। কিন্তু ওখানকার পুলিশ তাঁর অভিযোগ নথিভুক্ত করতে চায়নি। পুলিশের তরফ থেকে সহযোগিতা না পাওয়ায়, বৃহস্পতিবার রামপুরের পুলিশ সুপারের কাছে চলে যান ওই তরুণী।

পাটওয়াই থানায় তরুণীর অভিযোগ নথিভুক্ত করার নির্দেশ দেন পুলিশ সুপার। অভিযুক্ত তিন জনের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ারও আদেশ দেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisement