Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

অস্ট্রেলীয় ওপেনে মিক্সড ডাবলস খেতাব জিতলেন লি-হিঙ্গিস জুটি

অস্ট্রেলীয় ওপেনের মিক্সড ডাবলস খেতাব জিতলেন লিয়েন্ডার পেজ-মার্টিনা হিঙ্গিস জুটি। তাঁরা স্ট্রেট সেটে হারালেন ক্রিস্টিনা মাদেনোভিচ ও ড্যানিয়েল

সংবাদ সংস্থা
০১ ফেব্রুয়ারি ২০১৫ ১২:৩১
Save
Something isn't right! Please refresh.
ট্রফি হাতে মার্টিনা হিঙ্গিস ও লিয়েন্ডার পেজ। ছবি:এপি।

ট্রফি হাতে মার্টিনা হিঙ্গিস ও লিয়েন্ডার পেজ। ছবি:এপি।

Popup Close

অস্ট্রেলীয় ওপেনের মিক্সড ডাবলস খেতাব জিতলেন লিয়েন্ডার পেজ-মার্টিনা হিঙ্গিস জুটি। তাঁরা স্ট্রেট সেটে হারালেন ক্রিস্টিনা মাদেনোভিচ ও ড্যানিয়েল নেস্টর জুটিকে। ম্যাচের ফলাফল ৬-৪, ৬-৩। সেই সঙ্গে এই ইভেন্টে ১৫তম গ্র্যান্ড স্ল্যাম জেতার স্বপ্ন পূরণ করলেন ভারতীয় টেনিস তারকা লিয়েন্ডার আদ্রিয়ান পেজ।

রবিবার মেলবোর্ন পার্কে মাদেনোভিচ-নেস্টর জুটির বিরুদ্ধে খেলতে নামেন পেজ-হিঙ্গিস জুটি। শুরুতেই বেশ দাপট বজায় রাখেন পেজ। বেশ কয়েকটি ভাল সার্ভ করেই প্রথমে সেটেই ১-০-য় এগিয়ে যান তাঁরা। মাদেনোভিচ-নেস্টর জুটি যখন খাতা খোলেন তত ক্ষণে পেজ-হিঙ্গিস জুটি ৩-১ এগিয়ে যান। প্রথম সেটের মাঝে ইন্দো-সুইস দাপট থামালেও শেষ রক্ষা করতে পারেননি মাদেনোভিচরা। প্রথম সেট তাঁরা ৬-৪ ফলাফলে হারেন। দ্বিতীয় সেটে ম্যাচের রাশ ধরেন ফরাসি-কানাডীয় জুটি। কিন্তু তাঁরা বিশেষ সুবিধা করতে পারেননি। রুদ্ধশ্বাস সার্ভ আর রিটার্নে ওই সেটেও নিজেদের আধিপত্য কায়েম রাখেন পেজ ও মার্টিনা। ৬-৩ ফলাফলে দ্বিতীয় সেটটি জিতে নেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement