Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

কোচ গোপীচন্দকে বিদায় সাইনার

সংবাদ সংস্থা
০২ সেপ্টেম্বর ২০১৪ ২১:৫২

দীর্ঘ দিনের কোচ পুলেল্লা গোপীচন্দকে বিদায় জানালেন সাইনা নেহওয়াল। আসন্ন এশিয়ান গেমসের প্রস্তুতিতে জাতীয় ব্যাডমিন্টনের প্রাক্তন চিফ কোচ বিমল কুমারের কাছে তিনি ট্রেনিং করবেন। সাইনার এই সিদ্ধান্তে অবশ্য মুখ খোলেননি গোপীচন্দ।

Advertisement





গত দু’বছর ধরেই নিজের ফর্ম এবং ফিটনেস নিয়ে চিন্তায় ছিলেন সাইনা। জুনে অস্ট্রেলিয়ান ওপেনের মতো সুপার সিরিজ টুর্নামেন্ট জেতা এবং মে মাসে উবের কাপে ভাল পারফরম্যান্স ছাড়া গত কুড়ি মাসে বড় কোনও সাফল্য নেই তাঁর ঝুলিতে। ফিটনেস সমস্যায় কমনওয়েলথ গেমস থেকে নাম তুলে নিতে বাধ্য হন তিনি। এমনকী, গত সপ্তাহে বিশ্ব ব্যাডমিন্টনে পদক জিততেও ব্যর্থ হন সাইনা।

এশিয়ান গেমসের জন্য বেঙ্গালুরুতে প্রকাশ পাড়ুকোন অ্যাকাডেমিতে আগামী দু’সপ্তাহ ট্রেনিং করবেন বলে জানিয়েছেন সাইনা। লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ পদকজয়ী সাইনা মঙ্গলবার বলেন, “এশিয়ান গেমসের আগে আমি বিমল স্যারের কাছে ট্রেনিং করতে চেয়েছিলাম। উবের কাপে ওঁর টিপস খুবই কাজে এসেছিল। আমার মনে হয়, এশিয়ান গেমসের মতো বড় টুর্নামেন্টে উনি আমাকে সাহায্য করতে পারবেন।”

সাইনার এই সিদ্ধান্ত নিয়ে এ দিন হায়দরাবাদে গোপীচন্দের প্রতিক্রিয়া, “দশ বছর হয়ে গেল, আমারা একসঙ্গে কাজ করছি। এ দিন সকালেই খবরের কাগজে এই সংক্রান্ত রিপোর্ট দেখেছি।”

আরও পড়ুন

Advertisement