Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

ট্যাক্সির মধ্যেই যাত্রীর শ্লীলতাহানি, ধৃত অভিযুক্ত চালক

নিজস্ব সংবাদদাতা
০৯ মার্চ ২০১৫ ১৩:০৭

চলন্ত ট্যাক্সির ভিতর থেকে চিৎকার করছেন এক মহিলা। সেই সঙ্গে এক হাতে ট্যাক্সির দরজা খুলে নামার চেষ্টা করছেন। চলন্ত অবস্থাতেই দরজা খুলতে বাধা দিচ্ছেন ট্যাক্সি চালক। চলন্ত গাড়ির ভিতর থেকে মহিলার চিৎকার শুনে কিছু বিপদ হয়েছে বুঝতে পেরেই ধাওয়া করে ট্যাক্সিটিকে থামান এক ট্র্যাফিক পুলিশ সার্জেন্ট। এর মধ্যেই ট্যাক্সিটি থামিয়ে দেন চালক। মহিলা নেমে এসে পুলিশ সার্জেন্টকে সব জানাতেই ট্যাক্সি চালককে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, সোমবার সকালে ওই ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির ইএম বাইপাসের কালিকাপুর মোড়ের কাছে। অভিযুক্ত ট্যাক্সি চালকের নাম টিঙ্কু দাস। পরে তাকে গ্রেফতার করে গড়ফা থানার পুলিশ। ওই ট্যাক্সি চালকের বিরুদ্ধে অভিযোগ, চলন্ত ট্যাক্সিতে ওই মহিলা এবং তাঁর মায়ের শ্লীলতাহানি করেছে সে।

পুলিশ সূত্রের খবর, দোলের দিনও রুবি মোড়ের কাছে ট্যাক্সিচালকের হাতে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন কসবার এক মহিলা। পরে খবর পেয়ে ওই ট্যাক্সি চালককে কালিকাপুর মোড়ের কাছ থেকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সোমবার সকাল সাড়ে আটটা নাগাদ পূর্ব যাদবপুর থানার পূর্বাচলের বাসিন্দা এক মহিলা তাঁর মাকে নিয়ে একটি ট্যাক্সিতে চাপেন কসবার একটি বেসরকারি হাসপাতালে যাবেন বলে। পুলিশের কাছে মহিলার অভিযোগ, ট্যাক্সি ইএম বাইপাসের উপর ওঠার পরেই অভিযুক্ত চালক পিছনের সিটের কাচ নামিয়ে দেওয়ার অছিলায় তাঁর শ্লীলতাহানি করে। এ দিন ওই মহিলা বলেন, “ইএম বাইপাসে কালিকাপুর মোড়ের কাছে আমি পুলিশ দেখে চিৎকার শুরু করি। এবং দরজা খুলে নামার চেষ্টা করি।” মহিলার আরও বলেন,“দরজা খুলে আমাকে নামতে দেখেই চালক আবার ট্যাক্সি চালাতে শুরু করেন এবং রুবি মোড়ের দিকে যাওয়ার বদলে প্রিন্স আনোয়ার শাহ কানেক্টরের দিকে গাড়ি ঘুড়িয়ে দেন ওই চালক।”

পুলিশ জানিয়েছে, ওই মহিলার চিৎকার শুনেই কোনও বিপদ হয়েছে তা বুঝতে পারেন কালিকাপুরে ডিউটিতে থাকা পূর্ব যাদবপুরের ট্রাফিক গার্ডের সার্জেন্ট কাজল দাস। তিনি ট্যাক্সিটিকে ধাওয়া করে কিছুটা দুরেই প্রিন্স আনোয়ার শাহ রোড কানেক্টরে একটি বেসরকারি আবাসনের কাছে গাড়িটিকে আটকান এবং চালককে আটক করে গরফা থানার হাতে তুলে দেন।

প্রাথমিক তদন্তের পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ট্যাক্সি চালক মত্ত অবস্থায় ছিলেন। তাঁকে গ্রেফতার করার পাশাপাশি ট্যাক্সিটিকেও আটক করা হয়েছে।

আরও পড়ুন

Advertisement