Advertisement
০৪ মে ২০২৪
Abhishek Banerjee

Bengal Polls: ‘প্রতি দফার শেষে ভেঙে পড়বে বিজেপি, শেষে বিসর্জন’, কাকদ্বীপে হুঙ্কার অভিষেকের

সোমবার কাকদ্বীপের তৃণমূল প্রার্থী মন্টুরাম পাখিরার সমর্থনে জনসভা করেন অভিষেক। সেখান থেকেই তোপ দাগেন বিজেপি-কে।

কাকদ্বীপের জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কাকদ্বীপের জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১৯:২২
Share: Save:

রাজ্যে প্রতি দফার ভোটের শেষে একটু একটু করে ভেঙে পড়বে বিজেপি। শেষ দফায় রাজ্যের জনসাধারণ ‘বিসর্জন’ দেবে দলটাকে। কাকদ্বীপের জনসভা থেকে এই ভাষাতেই হুঙ্কার দিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার কাকদ্বীপের তৃণমূল প্রার্থী মন্টুরাম পাখিরার সমর্থনে জনসভা করেন অভিষেক। সেখান থেকেই তোপ দাগেন বিজেপি-কে।

সোমবার কাকদ্বীপের ৫ নম্বর হাট ফুটবল মাঠের জনসভায় অভিষেক হুঁশিয়ারির সুরেই বলেন, ‘‘এখনও ৭ দফা বাকি আছে। ৮ দফায় এদের দফারফা করতে হবে। প্রথম দফায় মানুষ গণতান্ত্রিক ভাবে বহিরাগতদের হাত ভেঙে দিয়েছে। দ্বিতীয় দফায় পা ভাঙবে। তৃতীয় দফায় ঘাড় ভাঙবে। চতুর্থ দফায় কোমর ভাঙবে। পঞ্চম দফায় হাঁটু ভাঙবে। ষষ্ঠ, সপ্তম এবং অষ্টম দফায় যা বাকি থাকবে সেগুলি ভেঙে বিসর্জন দেবেন বাংলার মানুষ।’’ অভিষেকের দাবি, ভোটপ্রচারের জন্য বাংলায় ঘঁটি গেড়ে পড়ে রয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে বিঁধে অভিষেকের মন্তব্য, ‘‘এখানে ২০ দিন আগে নিত্যানন্দ রাই ঘাঁটি গেড়ে বসে আছেন।’’

অভিষেকের দাবি, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের ফলের নিরিখে দক্ষিণ ২৪ পরগনার ৩১টি বিধানসভা আসনেই এগিয়ে ছিল তৃণমূল। সেই ধারা আগামিদিনেও অব্যাহত থাকবে বলে আশাপ্রকাশ করেছেন তিনি। কাকদ্বীপ ছাড়াও, ফলতায় রোড শো এবং সভা করেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE