Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

Bengal Polls: বিজেপি-র মহিলাকর্মীকে ওঠবস করানোর অভিযোগ, দাবি ওড়াল তৃণমূল

ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলাকে কান ধরিয়ে ওঠবস করাচ্ছেন আর এক মহিলা।

কান ধরে ওঠবস করছেন মহিলা।

কান ধরে ওঠবস করছেন মহিলা। ভিডিয়ো থেকে নেওয়া ছবি,

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৬ মে ২০২১ ২০:১০
Share: Save:

দলের মহিলাকর্মীকে তৃণমূল প্রকাশ্যে কান ধরে ওঠবস করিয়েছে বলে অভিযোগ বিজেপি-র। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়ে পড়েছে বর্ধমানে। যদিও সেই ভিডিয়োয় সত্যতা যাচাই করেনি আনন্দবাজার ডিজিটাল। তৃণমূলের যে নেত্রীকে ঘিরে অভিযোগ, তাঁর দাবি, ‘শাস্তি’ দিয়ে ওই মহিলাকে রোষের হাত থেকে বাঁচিয়েছেন তিনি।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলাকে কান ধরিয়ে ওঠবস করাচ্ছেন আর এক মহিলা। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের বৈকণ্ঠপুর ২ নম্বর পঞ্চায়েতের হ্যাচারি রোড ক্যানেলপাড় এলাকার বাজারে। স্থানীয়দের দাবি, এই ‘শাস্তি’র বিধান দিয়েছেন বর্ধমানের বৈকণ্ঠপুর ২ নম্বর পঞ্চায়েতের সদস্য মিতা দাস।

বিজেপি-র বর্ধমান জেলার সাধারণ সম্পাদক শ্যামল রায়ের অভিযোগ, ‘‘ওই মহিলার ভাসুর বুথ এজেন্ট ছিলেন। তাই মিতা দাস মহিলাকে বাজারের মধ্যে মেয়ের সামনে কানধরে ওঠবোস করিয়েছে। পুলিশকে আমরা জানিয়েছি। কিন্তু প্রশাসন এখন নিষ্ক্রিয়।’’

মিতার সাফাই, ‘‘আমি কিছু করিনি। এলাকার সাধারণ মানুষই এই কাণ্ড করেছে। আমি ঘটনাচক্রে সেখানে উপস্থিত হই। এই ঘটনার সঙ্গে আমার কোনও যোগ নেই।’’ তাঁর আরও দাবি, ‘‘আমি না থাকলে ওই মহিলাকে মারধর করা হত।’’ তবে যে মহিলা কান ধরে ওঠবসের নির্দেশ দিচ্ছেন, তাঁকে মারধরের হুমকি দিতেও শোনা গিয়েছে ভিডিয়োয়। বর্ধমান উত্তরের তৃণমূল বিধায়ক নিশীথ মালিক আবার দাবি করেছেন, ‘‘এমন ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও নেতা, কর্মী যুক্ত নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE