Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TMC

Bengal Polls: ভোটের আবহে খানাকুলে নদী থেকে উদ্ধার তৃণমূল নেতার দেহ, খুনের অভিযোগ অস্বীকার বিজেপি-র

খানাকুলের হরিশচক এলাকার বুথ সভাপতি ছিলেন নূর। বুধবার মুন্ডেশ্বরী নদী থেকে উদ্ধার তাঁর বিকৃত দেহ।

মুণ্ডেশ্বরী নদীর তীরে দলীপ যাদব এবং দলীয় কর্মীরা।

মুণ্ডেশ্বরী নদীর তীরে দলীপ যাদব এবং দলীয় কর্মীরা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
খানাকুল শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ২০:৪৬
Share: Save:

রাজ্যে দ্বিতীয় দফার ভোট শুরুর আগে হুগলির খানাকুলে মুণ্ডেশ্বরী নদী থেকে মিলল তৃণমূল নেতার দেহ। মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন নূর শা আনোয়ার নামে ওই নেতা। ঘটনাকে ঘিরে শুরু হয়েছে তৃণমূল এবং বিজেপি-র মধ্যে চাপানউতোর। নূরের মুখে অ্যাসিড ঢেলে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে জোড়াফুল শিবির। যদিও অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির।

খানাকুলের হরিশচক এলাকার বুথ সভাপতি ছিলেন নূর। বুধবার মুন্ডেশ্বরী নদী থেকে উদ্ধার তাঁর বিকৃত দেহ। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মী-সমর্থকরা। বিক্ষুদ্ধ জনতাকে তখনকার মতো সরানো হলেও থমথমে এলাকার পরিস্থিতি।

জোড়াফুল শিবিরের অভিযোগ, নূরের চোখে অ্যাসিড ঢেলে তাঁকে খুন করা হয়েছে। তৃণমূলের হুগলি জেলা সভাপতি তথা পুরশুড়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ যাদব বলেন, ‘‘নূরকে খুন করেছে বিজেপি। মঙ্গলবার বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার এলাকায় এসে উত্তেজনা তৈরি করেছিলেন। এর পর তাঁকে অ্যাসিড ঢেলে নৃশংস ভাবে খুন করা হয়েছে। বিজেপি সন্ত্রাসের আবহ তৈরি করতে চাইছে। শান্ত হুগলি জেলাকে অশান্ত করতে চাইছে। যাতে জনসাধারণ ভোট দিতে না যান।’’

তৃণমূলের অভিযোগ নিয়ে চ্যালেঞ্জের সুরে খানাকুলের বিজেপি প্রার্থী সুশান্ত ঘোষ বলেন, ‘‘বিজেপি-কে দোষারোপ করা হচ্ছে। কিন্তু ওই ঘটনার প্রত্যক্ষদর্শী কে? যে কোনও মৃত্যু দুঃখজনক। পুলিশ প্রশাসনের উপর আমাদের আস্থা আছে। পুলিশ সত্য উদঘাটন করুক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Murder Khanakul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE