Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

এ ভাবেও ফিরে আসা যায়...

আজ থেকে শুরু আইপিএল। আবার অ্যাঙ্করিংয়ে ফিরছেন অর্চনা বিজয়া। দুবাই থেকে কথা বললেন প্রিয়াঙ্কা দাশগুপ্ত-র সঙ্গে।আপনি কি এখন গুনগুন করছেন, ‘এ ভা

১৬ এপ্রিল ২০১৪ ০০:৩১
Save
Something isn't right! Please refresh.
Popup Close

আপনি কি এখন গুনগুন করছেন, ‘এ ভাবেও ফিরে আসা যায়...’

(হাসি) আমি শুধু ভগবানকে ধন্যবাদ জানাচ্ছি। আবার আইপিএল শো হোস্ট করব। এতে যে কী আনন্দ হচ্ছে! মনে পড়ছে পাওলো কোয়েলহো-র বিখ্যাত উক্তি, “যখন তুমি কোনও কিছু চাও, সারা বিশ্ব ষড়যন্ত্র শুরু করে যাতে তুমি সেটা পাও।” মনে হচ্ছে গোটা বিশ্ব যেন ‘কন্সপায়ার’ করেছিল যাতে আমি ফিরে আসি। আর এটাও বলব যে, সোনি চ্যানেলও ভীষণ গ্রেসিয়াসলি আমাকে ফিরে যেতে অনুরোধ করেছে।

Advertisement

প্ররোচনা থাকা সত্ত্বেও এই এক বছর কারও বিরুদ্ধে একটা কথাও বলেননি। এত সংযম কোথা থেকে এল?

কাউকে ছোট করে কোনও কিছু পাওয়া যায় না। বদনাম করে শুধু নেগেটিভ এনার্জি বাড়বে। ও সবে আমার কোনও ইন্টারেস্ট নেই। ধৈর্য দরকার। নিজের কাজটা ঠিকভাবে করে যেতে হয়।

পুরনো বন্ধুদের সঙ্গে আবার দেখা হচ্ছে তা হলে?

এই এক বছরে মাঝে মধ্যে ওদের সঙ্গে দেখা হত। কথাবার্তাও হত। যে দিন আইপিএল-এর জন্য প্রোমো শু্যট করলাম, তখন মনে হয়েছিল আমি তো এদের ছেড়ে কোথাও যাইনি। এই তো সে দিন যুবরাজ-এর সঙ্গে একটা কমন বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে দেখা হল। ও খুব খুশি। রোহন গাওস্কর দেখা হতেই বলল, আমার শোতে ফেরার খবরটা শুনে ওর ভাল লেগেছে। মনে হচ্ছে এটা আমার হোমকামিং।

এক বছরের বিরতির পরে কী কী পাল্টেছেন?



নিজের মধ্যে জোশটা এখন অনেক বেশি। তবে মানুষ হিসেবে অনেক বেশি ম্যাচিওর্ড আমি। প্রায়োরিটি পাল্টে গিয়েছে। স্ক্রিনে যাতে দেখতে সুন্দর লাগে সেটাই আমার সব থেকে বড় কনসার্ন নয়।

বলছেন, ও সব পেরিয়ে এসেছেন?

একদম তাই। আই অ্যাম নট সিকিং অ্যাটেনশন। দেখতে সুন্দর লাগলে ভাল লাগবে। আমি কনসেনট্রেট করছি যাতে, প্রেজেন্টেশনের সময় কিছু দারুণ ইন্টারঅ্যাকশন হয় প্লেয়ারদের সঙ্গে। ক্রিকেট নিয়ে ইন্টারেস্ট আমার আগেও ছিল। এ বার খোঁজখবর নিয়েছি। নতুন প্লেয়ারদের নিয়ে আমার যথেষ্ট ইন্টারেস্ট রয়েছে। আমার মনে হয়, এই আইপিএল নতুন প্রতিভা রেকগনাইজ করার একটা সুবর্ণ সুযোগ। জম্মু-কাশ্মীরের পারভেজ রসুল এ বছর কেমন খেলে সেটার দিকে নজর দেব। সঞ্জু স্যামসন-এর বোলিংও ফলো করব। সহবাগের পারফর্ম্যান্স নিয়েও আমার খুব ইন্টারেস্ট। এ বার তো ও দিল্লি ডেয়ারডেভিলসের জন্য খেলছে না। কিংস ইলেভেন পঞ্জাবের প্লেয়ার ও। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-র হয়ে যুবরাজ কেমন পারফর্ম করে, সেটাও দেখার। ওয়ার্ল্ড কাপের ফাইনালের পরে মানুষ কী ভাবে যুবরাজের সমালোচনা করল। লোকে ভুলে যায় যে, এর আগে ওর কী কন্ট্রিবিউশন ছিল ইন্ডিয়ান টিমে। আমার মনে হয়, এই আইপিএল-এ যুবরাজ উইল হ্যাভ আ পয়েন্ট টু প্রুভ টু। আরও একটা ব্যাপার রয়েছে। এ বার আরব আমিরশাহিতে আইপিএল হবে। আমি এত দেশে ঘুরে বেড়াই। দুবাই গিয়েছি। শারজায় গিয়েছি। কিন্তু কোনও দিন আবু ধাবি যাইনি। তাই ওটাও আমার কাছে একটা বড় অ্যাট্রাকশন।

শো-তে আপনাকে কী ধরনের পোশাকে দেখা যাবে?

ইউএই-তে শো করার সময় আমি ফিল্ডে থাকলে বেশ ফরমাল পোশাক পরব। আজকাল অনেকেই মিডি পরেন। সেগুলো থাকবে আমার ওয়ার্ডরোবে। তা ছাড়া লং ড্রেস। কিছু হাই ওয়েস্টেড পালাজো প্যান্টস্‌ও থাকবে। গলায় পরব স্টেটমেন্ট নেকপিস। ন্যাচারাল মেকআপ আমার পছন্দের। ব্রাইট রং পরব। হলুদ, এমারেল্ড গ্রিন, নীল এ সব রং।

আর শাড়ি?

স্টুডিয়োতে অ্যাঙ্কর করার সময় শাড়ি তো পরবই। ‘কনসেপ্ট শাড়ি’ পড়ব। যাদের জানা নেই তাদের বলি, ‘কনসেপ্ট শাড়ি’ হল স্কার্টের সঙ্গে ব্লাউজ। আঁচলটা সেট করা থাকে। গৌরব গুপ্ত আর তরুণ তহিলিয়ানি এই দুই ডিজাইনার এই ধরনের শাড়ি ডিজাইন করেন। ওঁদের ওই শাড়ি পরব ঠিক করেছি। গ্যাব্রিয়েলা বলে এক ডিজাইনার আছেন। ভারতে যখন আইপিএল হবে তখন ওর পোশাক পরব। ইন্ডিয়া লেগে আমার পোশাকগুলো আরও বেশি সেক্সি।

আচ্ছা, আপনার সেক্সি অবতারের জন্য ট্যুইটার/ফেসবুকে নিশ্চয়ই নানা ধরনের কমেন্টস আসে...

সে আর বলতে! মাঝে মাঝে খুব জেনুইন কমপ্লিমেন্ট আসে। এই তো সে দিন একটা ছেলে ইংল্যান্ড থেকে দুঃখ করে লিখল যে পরীক্ষা আছে বলে আইপিএল দেখতে পাবে না। আমার প্রেজেন্টেশনটা মিস করবে। এই ধরনের অ্যাপ্রিসিয়েশন আমার ভাল লাগে। কিন্তু ভুলভাল কমেন্টও কম আসে না। কত বার যে বিয়ের প্রস্তাব পেয়েছি ফেসবুকে। আমার ম্যানেজাররা তো ওই সব পড়ে হেসেই লুটোপুটি খায়। একজন এক বার লিখেছিল বিয়ে করলে সে নাকি আমাকে বছরে তিন বার বিদেশ সফরে নিয়ে যাবে। তার কাস্ট, স্যালারি জানিয়ে মেল পাঠিয়েছিল। তার পর বলেছিল বিয়ে করলেও সে নাকি আমাকে চাকরি করতে দেবে! আমি হাসব না কাঁদব, বুঝতে পারিনি। তবে বেশি ভুলভাল জিনিস লিখলেই আমি তাদের ব্লক করে দিই।

কিন্তু এটা তো ঠিক, অনেক সেলিব্রিটির মধ্যেও আপনার ‘হট কোশেন্ট’ নিয়ে বেশ আলোচনা হয়...

(হাসি) আমি তা জানি না। তবে আমাকে এখন দেখে কেউ হট বললে তার প্রশংসাটা অ্যাকচুয়ালি আমার ট্রেনারের প্রাপ্য।

ব্যক্তিগত ভাবে আপনার কোনও পছন্দের টিম আছে?

আমি চাই নতুন কোনও টিম জিতুক। আমি রাজপুত। রাজস্থান রয়্যালস জেতায় আমি খুশি। আবার এটাও ঠিক যে আমি কলকাতার মেয়ে। নাইট রাইডার্স জিতেছে। এখন মুম্বইয়ে থাকি। মুম্বই ইন্ডিয়ান্সও জিতেছে। আই হ্যাভ কভারড অল বেসেস। আই ওয়ান্ট আ রেড টিম টু উইন দিস টাইম!

কেন?

কেন নয়? কিংস ইলেভেন পঞ্জাব টিম বা আরসিবি দু’টোর মধ্যে একটা জিতলে মন্দ হবে না। বিরাট কোহলি, ক্রিস গেল, যুবরাজ সিংহ, এবি ডে’ভিলিয়ের্স তুখড় সব প্লেয়ার।

এ তো গেল প্লেয়ারদের কথা। আপনার শোয়ের কো-হোস্ট?

গৌরব ইজ মাই ‘ওয়ার্ক হাজব্যান্ড’। মাঠের ভেতরে আর বাইরে দু’জায়গাতেই ও যাকে বলে একটা মাঙ্কি! খুব কম লোক জানে যে সমীর কোচার দারুণ ইংরাজি গান গায়। ও তো যাকে বলে পুরো রকস্টার। শিবানী দন্ডেকরকে নিয়ে একটা কথা বলতে পারি। ওর সাইজের তুলনায় ও বেশ ভাল খেতে পারে! (হাসি)



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement