Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Saathi Serial

নায়িকা ‘বৃষ্টি’র স্তনে টিউমার, স্ট্রোক! বাধা পেরিয়ে ৪০০ পর্ব উদ্‌যাপন ‘সাথী’ সিরিয়ালের

কয়েক মাস আগে খুবই অসুস্থ হয়ে পড়েছিলেন ‘সাথী’ সিরিয়ালের নায়িকা অনুমিতা দত্ত। সব বাধা পেরিয়ে সিরিয়ালের ৪০০ পর্বের উদ্‌যাপনে মাতলেন নায়িকা।

400 episodes celebration of Sun Bangla serial Saathi

৪০০ পর্ব উপলক্ষে সেজে উঠল গোটা সেট। কেক কেটে পালন করা হল এই বিশেষ দিন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৮:৪২
Share: Save:

দেখতে দেখতে ৪০০ পর্ব পার করল ‘সাথী’। যে সিরিয়ালে কিছু দিন আগেই বিশেষ চরিত্রে দর্শক দেখেছেন আবির চট্টোপাধ্যায়কে। প্রতি সপ্তাহেই নিত্যনতুন চমক নিয়ে আসার চেষ্টা করছে টিম ‘সাথী’। কখনও বৃষ্টি আর ওমের প্রেম কখনও আবার সমস্যা—এমনই নানা রকম স্বাদ দেওয়ার চেষ্টা করেন তাঁরা। বর্তমানে খুব তাড়াতাড়ি সব সিরিয়াল শেষ হয়ে যায়, সেই সময় এক বছর ধরে দর্শকের মনোরঞ্জন করতে পেরে খুশি সিরিয়ালের অভিনেতারাও।

৪০০ পর্ব উপলক্ষে সেজে উঠল গোটা সেট। কেক কেটে পালন করা হল এই বিশেষ দিন। বৃষ্টি ওরফে অনুমিতা দত্তর কথায়, “খুব খুশি। দিনের বেশির ভাগ সময়টাই এই পরিবারের সঙ্গে কাটে। তাই শুটিং ফ্লোরটাই বাড়ি হয়ে গিয়েছে। পরিবারের সাফল্য ভাল তো লাগবেই। আমি তো চাই ১০০০ পর্ব অবধি যেন যেতে পারি। দর্শকের ভালবাসা যেন অটুট থাকে।”

এই সিরিয়াল চলাকালীনই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন অনুমিতা। স্তনে টিউমার হয়েছে বুঝতেই পারেননি। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেছিলেন, “তিন মাস ধরে আমার জ্বর ছিল। তখন তেমন ভাবে বুঝতে পারিনি। শুটিং চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়ি। রক্তচাপের সমস্যা হয়। হৃদ্‌স্পন্দন বেড়ে যায়। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আমাকে। চিকিৎসক বলেন মাইল্ড স্ট্রোক হয়েছে। আমার নিউমোনিয়া ধরা পড়ে। সারা শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল।” যদিও অভিনেত্রী এখন পুরোপুরি সুস্থ। চুটিয়ে কাজ করছেন অনুমিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Sun Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE