Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Swara Bhaskar

Swara Bhaskar: গাজিয়াবাদে বৃদ্ধ নিগ্রহের ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ায় স্বরার নামে থানায় অভিযোগ

বিতর্কিত সেই ভিডিয়োতে উত্তরপ্রদেশের লোনিতে এক বৃদ্ধকে কয়েকজন তরুণের হাতে প্রহৃত হতে দেখা গিয়েছে।

স্বরা ভাস্কর।

স্বরা ভাস্কর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৪:১৪
Share: Save:

স্বরা ভাস্করকে ঘিরে ফের দানা বেঁধেছে বিতর্ক। পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। গাজিয়াবাদে এক বৃদ্ধকে নিগ্রহের ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ পাওয়ার পর, তা টুইটে ছড়িয়ে দেওয়ার পর থেকেই বিতণ্ডার সূত্রপাত। অভিনেত্রীর সঙ্গে টুইটারের ভারতীয় শাখার প্রধান মনীশ মহেশ্বরী-সহ সাংবাদিক আরফা খানুম শেরওয়ানি এবং আসিফ খানের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়।

বিতর্কিত সেই ভিডিয়োয় উত্তরপ্রদেশের লোনিতে এক বৃদ্ধকে কয়েকজন যুবকের হাতে প্রহৃত হতে দেখা গিয়েছে। দাবি করা হয়েছে, মুসলিম ধর্মাবলম্বী সেই বৃদ্ধ ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিতে রাজি না হলে মারধর করা হয় তাঁকে।

স্বরাদের বিরুদ্ধে আইনজীবী অমিত আচার্য দিল্লির তিলক মার্গ থানায় অভিযোগ দায়ের করেন। এই ভিডিয়ো ছড়িয়ে স্বরারা ‘সাম্প্রয়দায়িক’ উস্কানি দেওয়ার চেষ্টা করছেন বলে দাবি করছেন তিনি।

গত ১৪ জুন এই ভিডিয়োটি ছড়িয়ে পরে নেটমাধ্যমে। আব্দুল সামাদ সৈফি নামে দেই বৃদ্ধের দাবি, কয়েকজন তরুণ তাঁকে অটো করে একটি ফাঁকা স্থানে নিয়ে গিয়ে মারধর করে এবং ‘জয় শ্রী রাম’ বলার জন্য করে। ইতিমধ্যেই অভিযুক্তদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করেছে গাজিয়াবাদ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Swara Bhaskar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE