Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha

আপ সাংসদের সঙ্গে কবে বিয়ে পরিণীতির, জবাবে কী বললেন রাঘব?

১০ এপ্রিল সোমবারই নাকি বাগ্‌দান সেরে ফেলেছেন রাঘব-পরিণীতি। বিয়ে কবে, সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কী বললেন আপ সাংসদ?

Aam aadmi party Mp raghav chadha breaks silence on wedding with parineeti chopra

রাঘব-পরিণীতির বিয়ে প্রসঙ্গে সাফ জবাব আপ সাংসদের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ২০:০৩
Share: Save:

এই মুহূর্তে রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়ার প্রেমের আঁচ এসে পড়েছে দিল্লিতে। বিনোদন থেকে রাজনীতির জগৎ— রাঘব-পরিণীতির সম্পর্কের খবরে মুখরিত সব মহল। ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, ১০ এপ্রিল সোমবারই নাকি বাগ্‌দান সেরে ফেলেছেন তাঁরা। কিন্তু সোমবারই সুখবর এল জাতীয় দলের মর্যাদা পেয়েছে আম আদমি পার্টি। সংবাদমাধ্যমের মুখোমুখি হতেই রাঘব জিজ্ঞেস করা হয়, ১০ এপ্রিল তাঁদের বাগ্‌দানের কথা। জানতে চাওয়া হয়, বিয়ে কবে? এমন প্রশ্নের মুখে পড়তে হয় আপ সাংসদ রাঘবকে। কোনও ঘোরানো উত্তর নয়, সোজাসাপটা জবাব দেন এই নেতা।

রাঘব বলেন, “আজকে আনন্দ করার দিন। আম আদমি পার্টি জাতীয় দলের মর্যাদা পেয়েছে। অন্য অনেক এমন আনন্দের মুহূর্ত আসবে ভবিষ্যতে। তখন কথা হবে।”

এ দিকে সোমবার মুম্বইতে ফেরেন পরিণীতি। একটানা ক’টা দিন লন্ডনে ছুটি কাটিয়ে আসেন অভিনেত্রী। বোঝা যাচ্ছে, ১০ এপ্রিল তাঁদের বাগ্‌দানের যে গুঞ্জন শোনা যাচ্ছিল, তার খুব একটা ভিত্তি নেই। তবে পরিণীতির সঙ্গে বিয়ের প্রসঙ্গে রাঘব বলেন, ‘‘যখন হবে সবাই জানতে পারবে, আমি পুরো সাক্ষাৎকারও দেব।’’

মুম্বইয়ের এক রেস্তরাঁয় ডেটে গিয়েছিলেন চর্চিত যুগল। তার পর একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন রাঘব ও পরিণীতি। দিন কয়েক আগে যখন দিল্লিতে গিয়েছিলেন পরিণীতি, তাঁকে নিতে বিমানবন্দরে এসে হাজির হন রাঘব। সম্পর্কের ক্ষেত্রে লুকোচুরি না রাখলেও উদ্‌যাপনকে ব্যক্তিগত পরিসরেই সীমাবদ্ধ রাখতে চান পরিণীতি ও রাঘব দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE